corona virus btn
corona virus btn
Loading

রেড জোনে খুন, অপরাধীর জন্য এলাকার বাইরেই অপেক্ষায় পুলিশ

রেড জোনে খুন, অপরাধীর জন্য এলাকার বাইরেই অপেক্ষায় পুলিশ
প্রতীকী ছবি৷

পুলিশ জানিয়েছে, গ্রেফতার করতে যাওয়ার সময় গোটা রাস্তা জীবাণুমুক্ত করা হয়।

  • Share this:

#দিল্লি: করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়া আটকাতে গোটা দেশেই লকডাউন চলছে৷ রাজধানীর অনেক এলাকাকেই রেড জোন চিহ্নিত করা হয়েছে৷ সেরকমই রেড জোনের অন্তর্ভুক্ত এক এলাকায় একটি খুনের ঘটনার পরে বেনজির পদক্ষেপ করল পুলিশ৷

পুলিশ জানিয়েছে, দিল্লির পঞ্জাবি বাগ এলাকায় ৩৫ বছর বয়সি এক ব্যক্তি শনিবার ভোরে তার স্ত্রীকে খুন করে। এরপর নিজেই ফোনে বিষয়টি পলিশকে জানায়। পারিবারিক বিবাদের মধ্যেই স্ত্রীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার।

ওই যুবকের ফোন পেয়ে কিছুটা বিভ্রান্ত হয়ে পড়ে পুলিশ। কিন্তু যেহেতু অভিযুক্ত নিজেই আত্মসমর্পণ করতে চেয়েছিল, তাই কন্টেইনমেন্ট এলাকার বাইরে গিয়ে ওই অভিযুক্তের জন্য অপেক্ষা শুরু করে পুলিশ। এর পর ওই যুবক সেখানে পৌঁছলে তার শরীরের তাপমাত্রা পরীক্ষা করে এবং করোনার কোনো উপসর্গ তার মধ্যে আছে কিনা তা খতিয়ে দেখে যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরে অবশ্য ওই যুবককে আইসোলেশন ওয়ার্ডে রাখে পুলিশ। যাবতীয় সতর্কতা নিয়ে যুবকের স্ত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার করতে যাওয়ার সময় গোটা রাস্তা জীবাণুমুক্ত করা হয়। ফলে পুরো প্রক্রিয়া শেষ বেশ কয়েক ঘণ্টা সময় লেগে যায়। তদন্তের সময়েও সব রকম সতর্কতা নেওয়া হবে বলে জানায় পুলিশ।

 
First published: April 26, 2020, 3:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर