corona virus btn
corona virus btn
Loading

কোয়ারেন্টাইন সেন্টার হলে সংক্রমণ ছড়াবে এলাকায়, প্রতিবাদ বিক্ষোভে সামিল ঘোলার বাসিন্দারা

কোয়ারেন্টাইন সেন্টার হলে সংক্রমণ ছড়াবে এলাকায়, প্রতিবাদ বিক্ষোভে সামিল ঘোলার বাসিন্দারা
প্রতীকী ছবি

বাড়ির কাছে কোয়ারেন্টাইন সেন্টার হলে সংক্রমণ ছড়িয়ে পড়বে । সেই আতঙ্কে বিক্ষোভ ঘোলা মুরাগাছায় ।

  • Share this:

#ঘোলা: বাড়ির কাছে কোয়ারেন্টাইন সেন্টার হলে সংক্রমণ ছড়িয়ে পড়বে এলাকায় । সেই আতঙ্কে বিক্ষোভ ঘোলা মুরাগাছায় । মুরাগাছার শশীভূষণ হাই স্কুল এলাকায় পরিয়ায়ী শ্রমিকদের জন্য কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করা নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে শনিবার । সেই ঘটনাকে কেন্দ্র করেই স্থানীয় বাসিন্দারা এদিন বিক্ষোভ দেখান । এমনকি পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা ।

প্রশাসনের তরফে জানা গিয়েছে, কোয়ারেন্টাইন সেন্টারের জন্য মুরাগাছার শশীভূষণ হাই স্কুলকে মনোনীত করা হয় বরানগর পুরসভার পক্ষ থেকে । কিন্তু এলাকাবাসীর দাবি, এলাকায় নানা বয়সের মানুষ রয়েছেন । বহু মানুষ বহু ধরনের রোগে আক্রান্ত । তাই এলাকায় যদি কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করা হয়, সেক্ষেত্রে সংক্রমণ ছড়িয়ে পড়বে । তাই তাঁরা চান না সেখানে পরিযায়ী শ্রমিকরা থাকুন । আর তার জেরেই সেই স্কুলের সামনেই এদিন বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা । যদিও আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের আশ্বাস দেন ব্যারাকপুর ২ পঞ্চায়েত সমিতির সভাপতি সুপ্রিয়া ঘোষ । এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ পিকেট রয়েছে ।

আতঙ্কিত এলাকার বাসিন্দারা ওই স্কুলে পরিযায়ী শ্রমিকদের জন্য কোন কোয়ারেন্টাইন সেন্টার খুলতে দিতে চান না । তাঁদের আশঙ্কা এতে করোনাভাইরাসের প্রকোপ বাড়বে । এদিকে, এদিন বিক্ষোভ দেখানোর সময় পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে  স্থানীয় বাসিন্দারা । আহত হন এলাকায় চারজন । ঘটনায় দু'জনকে আটক করে ঘোলা থানার পুলিশ ।

Published by: Shubhagata Dey
First published: May 30, 2020, 5:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर