Subhashree Corona Positive: এ বার করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ৭ মাসের ছেলে ইউভান কেমন আছে? জানালেন অভিনেত্রী

Subhashree Corona Positive: এ বার করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ৭ মাসের ছেলে ইউভান কেমন আছে? জানালেন অভিনেত্রী

করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবিঃ ইনস্টাগ্রাম।

করোনার (Coronavirus Second Wave) থাবা টলিউডে (Tollywood)। এ বার করোনায় আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Actress Subhashree ganguly)।

  • Share this:

    #কলকাতাঃ করোনার (Coronavirus Second Wave) থাবা টলিউডে (Tollywood)। এ বার করোনায় আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Actress Subhashree ganguly)। সকালেই জানা গিয়েছিল, মারণ করোনা থাবা বসিয়েছে অভিনেতা জিতের শরীরেও। বর্তমানে জিৎ এবং শুভশ্রী দু'জনেই হোম কোয়ারেন্টাইনে (Home Isolation/Home Quarantine) রয়েছেন।

    আজ কিছুক্ষণ আগেই শুভশ্রীর করোনা রিপোর্ট পজেটিভ (Corona Positive) আসে। তারপরেই তিনি সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিজের করোনা আক্রান্তের কথা জানান। অন্যান্যদের তুলনায় শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর আরও বেশি বিচলিত করছে ইউভানের (Yuvaan Chakranborty) জন্য। যদিও অভিনেত্রী জানিয়েছেন, এক্কেবারে সুস্থ রয়েছে ইউভান। তার দেখাশোনার জন্য যে কেয়ারটেকার রয়েছেন, তিনিই ইউভানকে সামলে রেখেছেন।

    এ দিকে, রাজ চক্রবর্তী (Raj Chakraborty) অবশ্য এখনও ব্যারাকপুরেই রয়েছেন নির্বাচনী কাজের জন্য। প্রচার পর্ব মিটে গেলেও ভোটের আগে হাতে মাত্র কিছু ঘণ্টা বাকি, সেই সব কাজ তাঁকে সামলাতে হচ্ছে। এই মুহূর্তে বাড়িতে শুভশ্রীর শাশুড়ি মাও রয়েছেন সম্ভবত। ফলে সব দিক সামলাতে হচ্ছে অভিনেত্রীকেই।

    এ দিন নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে শুভশ্রী লেখেন, "আমি করোনা আক্রান্ত। তবে আমার ছেলে ইউভান একদম সুস্থ রয়েছে ওর কেয়ারটেকারের যত্নে। রাজ ব্যারাকপুরে। আমি এই মুহূর্তে বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি এক্কেবারে আলাদাভাবে। সমস্ত করোনা বিধি মেনে পরিবারের সকল্কে সুস্থ রাখার চেষ্টা করছি।  আপনারা দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন আর সামাজিক দূরত্ব মেনে চলুন। ভাইরাস আবার ফিয়ে এসেছে। সকলে সুস্থ, সাবধানে থাকুন।"

    উল্লেখ্য, নির্বাচনী মনোনয়ন পত্র পেশের দিন এবং পরে আর একদিন রাজের সঙ্গে ব্যারাকপুরে প্রচারে নামতে দেখা গিয়েছিল শুভশ্রীকে। মুখে সব সময়ের জন্য মাস্ক থাকলেও অনেকের অনুমান সেখান থেকেই করোনা আক্রান্ত হয়ে থাকতে পারেন তিনি। এ দিন শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর জানারপর থেকেই তাঁর আরগ্য কামনায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর