Home /News /cooch-behar /
Cooch Behar News: নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ল যাত্রীবোঝাই গাড়ি

Cooch Behar News: নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ল যাত্রীবোঝাই গাড়ি

 দুর্ঘটনাগ্রস্ত গাড়ি কোচবিহারে

 দুর্ঘটনাগ্রস্ত গাড়ি কোচবিহারে

রাতের রাস্তায় আবার একটি গাড়ি দুর্ঘটনার কবলে কোচবিহারে। রাত আনুমানিক প্রায় ১১টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে কোচবিহার জেলার ঘোকসাডাঙ্গা এলাকায়।

  • Share this:

    #কোচবিহার: রাতের রাস্তায় আবার একটি গাড়ি দুর্ঘটনা কোচবিহারে। রাত আনুমানিক প্রায় ১১টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে কোচবিহার জেলার ঘোকসাডাঙ্গা এলাকায়। একটি যাত্রী বোঝাই সাদা রঙের বোলেরো গাড়ির পেছনের ডান দিকের চাকা আচমকাই ফেটে যায়। তার ফলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি খালের জলে গিয়ে পড়ে।

    তখনও গাড়ির মধ্যে মোট দশ জন যাত্রী ছিলেন এছাড়াও একজন ছিলেন গাড়ির চালক। তবে গাড়ির দুর্ঘটনা ঘটার পর গাড়ির চালক কোন রকমে গাড়ি থেকে বেরিয়ে পালিয়ে যায়। বর্তমানে চালক পলাতক অবস্থায় রয়েছে। তার খোঁজ পাওয়া সম্ভব হয়নি। ঘটনাটি ঘটার পর স্থানীয় মানুষেরা পুন্ডিবাড়ী থানায় খবর দেয়। স্থানীয় মানুষদের সহায়তায় এবং পুন্ডিবাড়ি থানার যৌথ সহায়তায় দুর্ঘটনা কবলিত গাড়িটিকে এবং যাত্রীদেরকে উদ্ধার করা সম্ভব হয়। তারপর তাদেরকে কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ণ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

    আরও পড়ুন Murshidabad News: অবাক করল ক্লাস ইলেভেনের দুই খুদে বিজ্ঞানী! তৈরি করে ফেলল আস্ত একটা ড্রোন

    মেডিক্যাল কলেজ সূত্রের খবর, "মেডিক্যাল কলেজে নিয়ে আসা দুর্ঘটনা কবলিত ১০ জন মানুষের মধ্যে রয়েছে একটি ২ বছরের শিশু। তাকে শিশু বিভাগে তার মায়ের সঙ্গে রাখা হয়েছে। এই দুর্ঘটনা কবলিতদের মধ্যে একজন মহিলার অবস্থা আশঙ্কজনক রয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর জেনারেল বেডে দিয়ে দেওয়া হয়েছে।"

    আরও পড়ুন Murshidabad News: জমিতে জল দেওয়া নিয়ে বিবাদ! বাড়িতে ঢুকে বোমাবাজি, জখম এক পরিবারের ৫জন

    পুন্ডিবাড়ি থানা থেকে জানানো হয়েছে, "যাত্রী বোঝাই এই গাড়িটি শীতলকুচি এলাকার গোসাইহাট অঞ্চল থেকে নিউকোচবিহার রেলস্টেশনের উদ্দেশ্যে যাচ্ছিল। দুর্ঘটনাটি ঘটার পর মঞ্জুল মিয়া ও রাহুল মিয়া নামে দুই ব্যক্তি গাড়ির সামনের এবং পেছনের কাঁচ ভেঙে গাড়ি থেকে বেরিয়ে আসার চেষ্টা করে। ততক্ষণে এলাকায় স্থানীয় মানুষেরা ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। তারপর স্থানীয় মানুষ এবং পুলিশের যৌথ উদ্যোগে দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করা হয়। বর্তমানে দুর্ঘটনা কবলিত গাড়ি এবং যাত্রীদের সমস্ত জিনিসপত্র পুন্ডিবাড়ি থানায় জমা রয়েছে।"

    সার্থক পন্ডিত 
    First published:

    Tags: Accident, North bengal news

    পরবর্তী খবর