Home /News /cooch-behar /
Cooch Behar News: ‘বিয়ে করেছি, বৌকে দেখতে এসো’, দ্বিতীয় বিয়ে করে প্রথম স্ত্রীকে ডাকলেন স্বামী, স্ত্রী যা করলেন

Cooch Behar News: ‘বিয়ে করেছি, বৌকে দেখতে এসো’, দ্বিতীয় বিয়ে করে প্রথম স্ত্রীকে ডাকলেন স্বামী, স্ত্রী যা করলেন

নিজস্ব

নিজস্ব চিত্র

দ্বিতীয় বিয়ে করেছেন স্বামী আর তার জেরেই স্বামীর বাড়িতে ধর্নায় প্রথম স্ত্রী। তার জন্যই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে  কোচবিহারের গোটা চাঁন্দামারি এলাকা জুড়ে।

  • Share this:

    #কোচবিহার: দ্বিতীয় বিয়ে করেছেন স্বামী, আর স্বামীকে ফিরে পাওয়ার দাবিতে ধর্নায় বসলেন স্ত্রী। এ বারেও ঘটনাস্থল কোচবিহার জেলা। এর আগে প্রেমের সম্পর্কে যুগলের সমস্যা নিয়ে ধর্নায় বসার ঘটনা ঘটেছে একাধিকবার, তাও এই জেলাতেই। এ বারের ঘটনাস্থল কোচবিহারে চান্দামারি এলাকা।  তার জন্যই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা চাঁন্দামারি এলাকা জুড়ে। তবে প্রথম স্ত্রীকে মানতে নারাজ ছেলের বাড়ির লোকজন। পাল্টা প্রথম স্ত্রীয়ের পক্ষ থেকে অভিযোগ, বিবাহ বিচ্ছেন না করেই ফের বিয়ের পিড়িতে বসেছেন স্বামী।

    প্রথম স্ত্রীর বক্তব্য,  "স্বামী আমাকে না জানিয়েই দ্বিতীয় বার বিয়ে করেছেন।  বিয়ে করার পর তিনি আমাকে জানিয়েছেন আমি বিয়ে করেছি। এবং দ্বিতীয় বউকে দেখতে আসার জন্য আমাকে বলেছেন। তাই আমি এখানে এসেছি, আমার অধিকার ফিরে পাওয়ার উদ্দেশ্যে। আমার একটাই দাবি। আমার স্বামীকে আমায় ফিরিয়ে দেওয়া হোক। আমি আমার স্বামীর সঙ্গে সংসার করতে চাই"।

    আরও পড়ুন : অগ্নিপথে ‘ওদের লোক’ চাকরি পাবে, ১০০ জনের মধ্যে ৪ জন সাধারণেরও চাকরি হবে না, কেন্দ্রকে নিশানা মমতার যদিও দ্বিতীয়বার বিয়ে করার পর ধর্নারত মহিলার স্বামী বাড়িতে ফেরেননি। তাঁকে ফোন করেও আর পাওয়া যাচ্ছে না। তিনি আদৌ বাড়িতে ফিরে আসবেন কিনা এ বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন মহিলা। তবে প্রথমবার আইনসম্মতভাবে বিবাহ করে, সেই বিবাহবিচ্ছেদ না করেই দ্বিতীয়বার বিয়ে করা কী করে সম্ভব, সেটা নিয়েই উঠছে একাধিক প্রশ্ন।

    আরও পড়ুন : 'আমরাই আসল শিবসেনা সৈনিক, উদ্ধবরা মিথ্যে বলছে'! গুয়াহাটিতে হুঙ্কার একনাথ শিন্ডের ছেলের মা জানিয়েছেন, "আমার ছেলে প্রথমবার বিয়ে করার পর, সেই স্ত্রী ঠিকমত সংসার করত না। দীর্ঘদিন ধরে আমি বিভিন্ন সমস্যায় জর্জরিত। সেই সমস্যার কথা গুলি জেনেও সে এই বাড়িতে ফেরত আসেনি। এখন বর্তমানে স্বামীর দ্বিতীয়বার বিয়ে করার কথা শুনেই সেই বাড়িতে এসে হাজির হয়েছে। তবে আমি একটাই কথা বলব, আইন যা ব্যবস্থা নেবে আমি সেটাই মেনে নেব। কিন্তু আমার আইনের কাছে আর্জি আমি আমার ছেলে প্রথম স্ত্রীর সঙ্গে সংসার করতে নারাজ"। তবে প্রথম স্ত্রীর দাবি, ‘‘আমি যত দিন পর্যন্ত আমার স্বামীকে ফেরত না পাচ্ছি, তত দিন পর্যন্ত এই ধর্না চালিয়ে যাব।’’ বর্তমানে ছেলের বাড়িতে তার প্রথম স্ত্রীর সঙ্গে রয়েছেন তাঁর বোন। এবং তাঁর বোন আজকে থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করে এসেছেন। 

    Sarthak Pandit

    Published by:Uddalak B
    First published:

    Tags: North Bengal

    পরবর্তী খবর