Home /News /business /
Money Making Tips: দিনে কাজ করুন মাত্র ১ ঘন্টা! তাতেই যা আয় হবে, বাকি সময় পায়ের ওপরে পা তুলে কাটবে!

Money Making Tips: দিনে কাজ করুন মাত্র ১ ঘন্টা! তাতেই যা আয় হবে, বাকি সময় পায়ের ওপরে পা তুলে কাটবে!

Money Making Tips: শুনে অবাক হতে হয় ঠিকই, কিন্তু বিশদে জানার পর চেষ্টা করে দেখা যেতেই পারে।

  • Share this:

#কলকাতা: এই মুদ্রাস্ফীতির যুগে একজনের বেতনে ঘর চালানো সম্ভব হয় না। এই কারণে সবাই চান কিছু বাড়তি আয় করতে। অনেকে চাকরির পাশাপাশি কিছু সাইড বিজনেসও করে থাকেন। কিন্তু চাকরির সঙ্গে অন্য কোনও কাজ করা সহজ হয় না। তবে বাড়তি আয় করার অনেক উপায় রয়েছে। আজ এমনই কিছু বিষয় নিয়ে আলোচনা করা হবে যেগুলি থেকে মাসে ভালো উপার্জন করা সম্ভব।

ই-মেইল এবং এসএমএস পড়ে ভালো অর্থ উপার্জন করা সম্ভব। বর্তমানে এই কাজ করার জন্যও নিয়োগ করছে অনেক কোম্পানি। এই কাজের বিশেষ বিষয় হল এটি একটি পার্ট টাইম জব এবং কর্মচারী নিজের সুবিধা অনুযায়ী এটি করতে পারেন। অনেক ওয়েবসাইট থেকে পাঠানো হয় ই-মেইল এবং এসএমএস, যা পড়তে হয়। প্রতি মেইল ​​বা এসএমএসের ভিত্তিতে অর্থ প্রদান করে থাকে কোম্পানি। শুনে অবাক হতে হয় ঠিকই, কিন্তু বিশদে জানার পর চেষ্টা করে দেখা যেতেই পারে।

আরও পড়ুন: ঘরে বসেই ড্রাইভিং লাইসেন্সে ঠিকানা বদল কীভাবে? জানুন উপায়

Matrixmail.com

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ২০০২ সাল থেকে কাজ করছে এই ওয়েবসাইটটি। এই ওয়েবসাইটের মাধ্যমে সহজেই ২৫ ডলার থেকে ৫০ ডলার পর্যন্ত আয় করা সম্ভব। এই ওয়েবসাইটের মাধ্যমে এক ঘন্টায় আয় করা যায় প্রায় ৩০০০ টাকা।

Paisalive.com

এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করলে পাওয়া যায় ৯৯ টাকা। কোনও ব্যক্তি যদি ২০ জন বন্ধুর অ্যাকাউন্ট তৈরি করেন, তাহলে সেই ব্যক্তি প্রতি অ্যাকাউন্টের জন্য পাবে ২০ টাকা করে। একটি ই-মেইল পড়ার জন্য এই ওয়েবসাইটটি দেয় ২৫ পয়সা থেকে ৫ টাকা। ১৫ দিন পর পর চেকের মাধ্যমে অর্থ প্রদান করে এই ওয়েবসাইটটি।

আরও পড়ুন: বিরাট সিদ্ধান্ত! ২ থেকে ৩ সপ্তাহের মধ্যে কেন্দ্রীয় সরকারি কর্মীদের পদোন্নতি হব

Senderearning.com

এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করা বাধ্যতামূলক। এখানে একটি ই-মেইল পড়ার জন্য ১ ডলার পর্যন্ত পাওয়া যায়। তবে ক্রমাগত এই ওয়েবসাইটটি ভিজিট করতে হয় এবং ই-মেইল পড়তে হয়। কোনও ব্যক্তি যদি ৬ মাস ধরে ভিজিট না করেন তবে অ্যাকাউন্টটি বন্ধ হয়ে যায়।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Money Making Tips, Part Time Jobs

পরবর্তী খবর