Home /News /business /
West Bengal Lottery Result 2022: ৬ টাকার টিকিটে হতে পারেন লাখপতি! দেখে নিন ডিয়ার বঙ্গভূমি রায়ডাক লটারির ফলাফল

West Bengal Lottery Result 2022: ৬ টাকার টিকিটে হতে পারেন লাখপতি! দেখে নিন ডিয়ার বঙ্গভূমি রায়ডাক লটারির ফলাফল

Dear Bangabhumi Raidak Lottery Result: পশ্চিমবঙ্গ রাজ্য লটারি (West Bengal Lottery Result 2022) সংবাদ ‘ডিয়ার বঙ্গভূমি রায়ডাক’-এর ফলাফল প্রতি বুধবার বিকেল ৪টায় ঘোষণা করা হয়

  • Share this:

    #পশ্চিমবঙ্গ: লটারির (West Bengal Lottery Result 2022) জগতে অনুষ্ঠিত অন্যতম জনপ্রিয় সাপ্তাহিক লটারি হল বুধবারের পশ্চিমবঙ্গ লটারি সংবাদ ‘ডিয়ার বঙ্গভূমি রায়ডাক’। Dear Bangabhumi Raidak লটারির একটি টিকিটের মূল্য মাত্র ৬ টাকা। প্রথম পুরস্কার বিজয়ী পেতে পারেন ৫০ লক্ষ টাকা। সান্ত্বনা পুরস্কার হিসেবে একাধিক জন পেতে পারেন ১০০০ টাকা। দ্বিতীয় পুরস্কার হল ৯০০০ টাকা, তৃতীয় পুরস্কার হিসেবে একাধিক বিজয়ী পেতে পারেন ৫০০ টাকা৷

    আরও পড়ুন- গাড়ির কাগজ ও ড্রাইভিং লাইসেন্স সঙ্গে না থাকলেও দিতে হবে না জরিমানা !

    বুধবার, ‘ডিয়ার বঙ্গভূমি রায়ডাক’ লটারির খেলা অনুষ্ঠিত হয়। বুধবারের এই লটারিতে (West Bengal Lottery Result 2022) সর্বোচ্চ পুরস্কার হল ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার ৯০০০ টাকা। তৃতীয় পুরস্কার ৫০০ টাকা এবং চতুর্থ পুরস্কার ২৫০ টাকা। পঞ্চম পুরস্কার ১২০ টাকা। এছাড়াও রয়েছে ১০০০ টাকার সান্ত্বনা পুরস্কার।

    আরও পড়ুন- আরোগ্য সেতু অ্যাপে তৈরি করুন ‘ইউনিক হেলথ আইডি নম্বর’, পাবেন প্রচুর সুবিধা!

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি (West Bengal Lottery Result 2022) সংবাদ ‘ডিয়ার বঙ্গভূমি রায়ডাক’-এর ফলাফল প্রতি বুধবার বিকেল ৪টায় ঘোষণা করা হয়। পশ্চিমবঙ্গ লটারির অফিশিয়াল ওয়েবসাইটেই এই ফলাফল ঘোষণা করা হয়, নজর রাখুন lotterysambad.com-এও।

    Dear Bangabhumi Raidak লটারি সংবাদ ফলাফল | ১৬ ফেব্রুয়ারি

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারিতে (West Bengal Lottery Result 2022) বিকেলে ৭ টি সাপ্তাহিক খেলা রয়েছে। সেগুলি হল-

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: ‘ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তা’ - এটি সোমবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: ‘ডিয়ার বঙ্গলক্ষ্মী তোর্সা’ - এটি মঙ্গলবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: ‘ডিয়ার বঙ্গভূমি রায়ডাক’ - এটি বুধবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: ‘ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী’ - এটি বৃহস্পতিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: ‘ডিয়ার বঙ্গভূমি অজয়’ - এটি শুক্রবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: ‘ডিয়ার বঙ্গশ্রী দামোদর’ - এটি শনিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: ‘ডিয়ার বঙ্গশ্রী ইছামতী’ - এটি রবিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

    লটারি সংবাদের ফলাফল: গুরুত্বপূর্ণ বিষয়

    যদি আপনার লটারির টিকিটের নম্বর বিজয়ী নম্বরের সঙ্গে মিলে যায় তাহলে পুরস্কারের অর্থ দাবি করার জন্য পশ্চিমবঙ্গ গেজেট অফিসে উপস্থিত থাকতে হবে আপনাকে। সংখ্যা এবং লটারি পশ্চিমবঙ্গ রাজ্য লটারির ফলাফল ঘোষণার দিন থেকে পরবর্তী ৩০ দিনের জন্য বৈধ থাকবে। নম্বর এবং টিকিটের সত্যতা যাচাই করা হবে। সম্পূর্ণ প্রক্রিয়ার পরেই মিলবে অর্থ। লটারি এবং প্রক্রিয়াকরণের অফিস পশ্চিমবঙ্গ রাজ্য লটারি বিভাগেই অবস্থিত। যাচাই করার পরে করের অংশটি বাদ দিয়ে পুরস্কারের অর্থ পাওয়া যাবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Lottery, Lottery Sambad, West Bengal lottery result, West Bengal Lottery Results

    পরবর্তী খবর