Home /News /business /
Compass Trailhawk: বাজারে আসছে জিপ কম্পাস ট্রেলহক, নজরকাড়া ডিজাইনের সঙ্গে মিলবে আকর্ষণীয় বৈশিষ্ট্য!

Compass Trailhawk: বাজারে আসছে জিপ কম্পাস ট্রেলহক, নজরকাড়া ডিজাইনের সঙ্গে মিলবে আকর্ষণীয় বৈশিষ্ট্য!

প্রতীকী ছবি {

প্রতীকী ছবি {

Compass Trailhawk: এর সবচেয়ে বড় প্লাস পয়েন্ট, এটা আকারে বিশাল বড় নয়, কিন্তু কমপ্যাক্ট।

  • Share this:

#নয়াদিল্লি: জিপ ইন্ডিয়া (Jeep India) বাজারে আনছে কম্পাস ট্রেলহকের (Compass Trailhawk) আপডেটেড সংস্করণ। গত বছরের জানুয়ারিতে লঞ্চ করা হয়েছিল স্ট্যান্ডার্ড জিপ কম্পাসের ফেসিলেটেড সংস্করণ। এর এক বছরের একটু বেশি সময় পর গ্রাহকদের জন্য জিপ ইন্ডিয়া নিয়ে আসছে হার্ড কোর অফ রোড ভ্যারিয়েন্ট, কম্পাস ট্রেলহক। তার আগে নতুন কম্পাস ট্রেলহকের ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছে জিপ ইন্ডিয়া।

আরও পড়ুন: Business Idea|Business Opportunity: চাকরি ছেড়ে এই ব্যবসা করুন প্রতি মাসে এক লক্ষ টাকা রোজগারের বিশাল সুযোগ

এর সবচেয়ে বড় প্লাস পয়েন্ট, এটা আকারে বিশাল বড় নয়, কিন্তু কমপ্যাক্ট। যার অর্থ সরু রাস্তা এবং ভিড় ট্রাফিকের মধ্যে দিয়ে অনায়াসে গলে কম্পাস ট্রেলহক। রাফ অ্যান্ড টাফ অনুভূতি দিতে বেশ কিছু বৈশিষ্টেও পরিবর্তন আনা হয়েছে। দেওয়া হয়েছে সিগনেচার গ্রিল, অ্যালয় হুইল। এতে চালানোর থেকে বেশি উপভোগের বিষয় রয়েছে। এই গাড়ি চালানোর সময় ছোট গাড়ি চালানোর মত অনুভূতিই হবে না।

আরও পড়ুন: LPG Cylinder: রান্নার গ্যাসে ফের ভর্তুকি শুরু! সরাসরি অ্যাকাউন্টে টাকা

এতে রয়েছে দুর্ফান্ত অডিও সিস্টেম। যার সঙ্গে মিলবে সুন্দর ইন্টিরিয়র। এই সেগমেন্টে বলা যেতেই পারে সেরা কেবিনগুলির মধ্যে একটি৷ সঙ্গে যুক্ত হয়েছে এলইডি প্রজেক্টর হেডললাইট, প্যানোরামিক সানরুফ, টেলগেট, ডুয়াল-টোন ছাদ এবং পিছনে লাল টো হুক। গাড়ির দরজাগুলি বন্ধ করার সময় যাত্রীর সুরক্ষার বিষয়ে আশ্বস্ত করবে ট্রেলহক। যে কোনও রাস্তায় চলতে পারে এই গাড়ি। এর অফ-রোড ক্ষমতা দারুণ। যা একে বরফ,কাদা বা বালির মতো রাস্তায় মানিয়ে নিতে সাহায্য করে। যা যাত্রী এবং চালককে মুগ্ধ করবে। এখানে কাজে আসে এর কমপ্যাক্ট ডিজাইন।

ইঞ্জিন আরও শক্তিশালী

কম্পাস ট্রেলহক পেট্রোল ইঞ্জিন দেওয়া হচ্ছে। যা ৯ স্পিড অটোমেটিক-সহ ১৬৭ হর্ষপাওয়ার এবং ৩৫০ এনএম-এর সর্বোচ্চ টর্ক দিয়ে তৈরি। ইঞ্জিনের ৯ স্পিড টর্ক কনভার্টার স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সঙ্গে মিলিত হয়। এ ছাড়াও এর ফোর হুইল ড্রাইভ সিস্টেম অত্যন্ত আরামদায়ক, যা চালককে নতুন অভিজ্ঞতা দেবে।

কত দাম?

মার্চেই ভারতের বাজারে লঞ্চ হবে কম্পাস ট্রেলহক। দামও সাধ্যের মধ্যেই। কোম্পানির তরফে জানানো হয়েছে, স্ট্যান্ডার্ড কম্পাসের দাম ১১.৭৯ লাখ থেকে ২৯.৩৪ লাখ টাকার মধ্যে। ট্রেলহক ভ্যারিয়েন্টের দাম এর থেকে একটু বেশি হতে পারে। সিট্রোয়েন সি৫ এয়ারক্রস (Citroen C5 Aircross), হুন্ডাই টাসকন (Hyundai Tucson) এবং স্কোডা কোডিয়াক ফেসলিফটের (Skoda Kodiaq Facelift) সঙ্গে তুমুল প্রতিযোগিতা হতে চলেছে নতুন জিপ কম্পাস ট্রেলহকের।

Published by:Arjun Neogi
First published:

Tags: Compass Trailhawk

পরবর্তী খবর