corona virus btn
corona virus btn
Loading

শুরু হয়ে গিয়েছে Flipkart-এর ‘বিগ দিওয়ালি সেল’, জেনে নিন অফারগুলি!

শুরু হয়ে গিয়েছে Flipkart-এর ‘বিগ দিওয়ালি সেল’, জেনে নিন অফারগুলি!

২৯ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত চলবে এই দিওয়ালি সেল।

  • Share this:

#কলকাতা: রাত ১২টা থেকে Flipkart প্লাস মেম্বাররা সুবিধা পেলেও আজ, বৃহস্পতিবার দুপুর ১২টার পর থেকে সবার জন্য খুলে গিয়েছে Flipkart Big Diwali Sale-এর দরজা। দিন কয়েক আগেই শেষ হয়েছে Flipkart বিগ বিলিয়ন সেল। এ বার এই ই-কমার্স সাইট হাজির হয়েছে তার দিওয়ালি সেল নিয়ে। Flipkart-এর তরফে জানানো হয়েছে, এই বিগ দিওয়ালি সেলে ল্যাপটপ, স্মার্টফোন, গৃহস্থালীর সরঞ্জাম, ইলেকট্রনিক গ্যাজেট-সহ একাধিক ক্ষেত্রে রয়েছে আকর্ষণীয় অফার। এখানেই শেষ নয়। জিনিস কেনার ক্ষেত্রে পেমেন্ট মোডেও একাধিক ছাড় রয়েছে। রয়েছে এক্সচেঞ্জ অফারও। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

২৯ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত চলবে এই দিওয়ালি সেল। এ ক্ষেত্রেও প্লাস মেম্বাররা বাড়তি সুবিধা পেয়েছেন। Flipkart প্লাস মেম্বারদের জন্য এ দিন রাত ১২টার পর থেকে খুলে গিয়েছে দিওয়ালি সেলের দরজা। তার ১২ ঘণ্টা পর অর্থাৎ দুপুর ১২টা থেকে সবার জন্য উপলব্ধ হয়েছে Big Diwali Sale-এর অফারগুলি। এই সেলে Dhamaka Deals-এর অংশ হিসেবে মোবাইল, টিভি ও অন্যান্য সামগ্রীতে রাত ১২টা, সকাল ৮টা ও বিকেল চারটে বিশেষ অফারের কথা ঘোষণা করেছে এই ই-কমার্স সাইট। এ ছাড়াও থাকছে Rush Hour। যেখানে রাত ২টো নাগাদ কম দামে বিক্রি হবে Flipkart-এর বেশ কয়েকটি প্রডাক্ট।

জিনিসপত্র কিনতে গিয়ে পেমেন্টে থাকছে একাধিক ডিসকাউন্ট। Flipkart জানাচ্ছে, এই সাতদিনের সেলে যে গ্রাহকদের Axis ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড রয়েছে, তাঁরা ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন। পাচ্ছেন নো EMI অপশনের সুবিধাও। এ ছাড়াও SBI, ICICI, HDFC ব্যাঙ্ক-সহ বেশ কয়েকটি ব্যাঙ্কের কার্ড যে গ্রাহকদের কাছে রয়েছে, তাঁরা নো কস্ট EMI-এর সুবিধা পাচ্ছেন। কিছু প্রডাক্ট কেনার ক্ষেত্রে এই ব্যাঙ্কগুলি ডেবিট কার্ডেও EMI দিচ্ছে। তবে এ ক্ষেত্রে সুনির্দিষ্ট শর্তাবলী ভাল করে দেখে নেওয়া প্রয়োজন।

কী কী প্রডাক্টে ছাড় পাওয়া যাচ্ছে, ইতিমধ্যেই তার তালিকা দিয়েছে Flipkart। সেই সূত্র ধরে বিগ দিওয়ালি সেলে Samsung Galaxy F41, Samsung Galaxy S20+, Samsung Galaxy A50-সহ বেশ কয়েকটি স্মার্টফোনে থাকছে একাধিক ডিসকাউন্ট। এ ছাড়াও Poco M2, Poco M2 Pro ও Poco C3 ফোনে থাকছে বিশেষ ছাড়। অন্য দিকে স্মার্টওয়াচ, হোডফোন এমনকী, ক্যামেরাতে প্রায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা রয়েছে। একই সঙ্গে Lenovo, Apple, Samsung-এর ট্যাবলেট ও ল্যাপটপেও থাকছে প্রায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

Published by: Siddhartha Sarkar
First published: October 29, 2020, 5:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर