একটি সীমাহীন ভবিষ্যতের দিকে এগিয়ে যান

সম্ভাবনার একটি জগৎ আনলক করার জন্য অসীম সম্ভাবনাকে কাজে লাগানো।

সম্ভাবনার একটি জগৎ আনলক করার জন্য অসীম সম্ভাবনাকে কাজে লাগানো।

  • Share this:

    ১৩০ বছর আগে, যখন অন্যরা অতীতের দিকে তাকিয়েছিল, তখন একজন ব্যক্তি ভবিষ্যতের দিকে তাকিয়েছিল। সাইকেল মেরামতের দোকান থেকে শুরু করে ভারতের প্রথম লোহার লাঙ্গল উৎপাদন পর্যন্ত তিনি দেশের শিল্প বিপ্লবকে গতিশীল করেন। সমাজ ও তার চারপাশের পরিবেশ দ্বারা অনুপ্রাণিত হয়ে তিনি মানবজাতির অগ্রগতিকে আরও এগিয়ে নিয়ে গিয়ে প্রচলিত সমস্যাগুলি সমাধানের জন্য কাজ করেছিলেন। তাঁর দৃষ্টিভঙ্গি প্রজন্মের পর প্রজন্ম অতিক্রম করেছে, পথে একটি অতুলনীয় কর্মনীতি জাগিয়ে তুলেছে, যেখানে চ্যালেঞ্জগুলি ক্রমাগত সুযোগে রূপান্তরিত হয়েছিল। আজ, তাঁর শিক্ষা Kirloskar (কির্লোস্কার)কে কৃষি খাত, শিল্প, বিদ্যুৎ কেন্দ্র, অবকাঠামো প্রকল্প, ফার্মাসিউটিক্যাল কোম্পানি, রিয়েল এস্টেট খাত, গবেষণা ও উন্নয়ন, বিমান চলাচল এবং বৈমানিকের মেরুদণ্ড গঠনকারী সমাধানপ্রকৌশলীর দিকে চালিত করেছে। প্রবৃদ্ধির গতিপথ উদ্ভাবন, সহযোগিতা এবং সৃষ্টি দ্বারা চালিত হয়েছে।

    সময় পরিবর্তন এবং সমাজের মানসিকতা এবং প্রয়োজনীয়তা বিকশিত হওয়ার সাথে সাথে Kirloskar (কির্লোস্কার) তার নিরন্তর বিবর্তনের সাথে গতির সাথে মিল রেখেছেন। তারা এমন একটি দর্শন সামনে এনেছে যা গত 130 বছর ধরে Kirloskar (কির্লোস্কার) এর মূলে রয়েছে। একটি দর্শন যা অভ্যন্তরীণ মানবিক সম্ভাবনাকে একত্রিত করে এবং উন্মুক্ত করে। একটি দর্শন যা কনভেনশন দ্বারা নিরঙ্কুশ, ভবিষ্যতে সাহসী প্রবেশ করার ক্ষমতা দেয়। "সীমাহীন" হওয়ার একটি দর্শন।

    ইঞ্জিনিয়ারিং-এর উৎকর্ষতা, ভবিষ্যতের দিকে নজর রেখে, সীমাহীন সুযোগ তৈরি করার দিকে মনোনিবেশ করা হয়। পথপ্রদর্শক সমাধান ডিজাইন করা থেকে উদ্ভূত সুযোগগুলি। এই সুযোগগুলি Kirloskar (কির্লোস্কার)কে উদ্ভাবনী অফারগুলির একটি গন্তব্য তৈরি করতে সক্ষম করে যা ক্রমাগত চ্যালেঞ্জ করে, মূল্য তৈরি করে এবং তারপরে সীমানা অতিক্রম করে। তারা প্ল্যাটফর্ম তৈরি করবে এবং প্রযুক্তিকে কাজে লাগিয়ে পরিষেবা সরবরাহ করবে, অফুরন্ত সম্ভাবনার সাথে একটি বিশ্ব তৈরি করবে। সুতরাং, কৃষি সরঞ্জাম, বিদ্যুৎ উৎপাদন, বায়ুসংক্রান্ত প্যাকেজ, শীতল সমাধান এবং ফাউন্ড্রি স্পেসে অসংখ্য উদ্ভাবনের নেতা হওয়ার কারণে, দক্ষতা সত্যিই সীমাহীন।

    উত্তরাধিকার, জ্ঞানে বিশাল এবং অভিজ্ঞতায় সমৃদ্ধ, দেখিয়েছে কিভাবে সীমাহীন বৃদ্ধি কেবল একটি ব্যক্তি বা একটি সংস্থার বৈশিষ্ট্য দ্বারা পরিমাপ করা যায় না। সামগ্রিকভাবে সমাজের অগ্রগতি এবং কল্যাণদ্বারা বৃদ্ধি পরিমাপ করা হয়। এই গোষ্ঠীটি এটিই বোঝায়। তারা আজীবন পার্টনারশিপ তৈরি করে, সরবরাহকারী, পরিবেশক এবং গ্রাহকদের সাথে একইভাবে সহযোগিতা করে, তাদের সীমাহীন হওয়ার সন্ধানে জড়িত করে। যেহেতু তাদের চিলারগুলি বিশ্বের বৃহত্তম ভ্যাকসিন প্রস্তুতকারকদের সুবিধাগুলি শীতল করতে ব্যবহৃত হয় এবং তাদের জেনারেটরগুলি উচ্চউচ্চতায় কঠিন ভূখণ্ডে জীবনকে শক্তিশালী করছে, এটি তাদের এই প্রতিশ্রুতি, উন্নত জীবনের জন্য, যা তাদের সত্যিই "সীমাহীন" করে তোলে।

    ভিডিওতে যেমন দেখা গেছে, এক শতাব্দী আগে একজনের দৃষ্টিভঙ্গির লোকাচার, আজ প্রতিদিনের সাথে সাথে শক্তিশালী হয়ে ওঠে, যা কল্পনা এবং বাস্তবায়ন উভয় ক্ষেত্রেই গোষ্ঠীটিকে সীমাহীন হতে ইন্ধন দেয়।

    উদ্ভাবনকে তাদের উদ্দেশ্য হিসাবে নিয়ে, এই গোষ্ঠী সময়ের সাথে সাথে জ্ঞান এবং আগামীকালের জন্য তৈরি একটি দৃষ্টিভঙ্গি নিয়ে তৈরি একটি যাত্রা শুরু করে। তাদের পূর্বপুরুষদের কাছ থেকে পাওয়া শিক্ষা অন্তর্ভুক্ত করে, নতুন যুগের চিন্তাভাবনার সাথে সঞ্চারিত, কিরলোস্কার নিশ্চিত করেন যে বৃদ্ধির সম্ভাবনা "সীমাহীন"।

    তাদের দর্শন সম্পর্কে আরও পড়তে, এখানে ক্লিক করুন

    তাদের উদ্যোগ সম্পর্কে আপডেট পেতে, ফেসবুক, লিঙ্কডইন, টুইটার, ইউটিউব এবং ইনস্টাগ্রামে তাদের ফলো করুন।

    এটি একটি পার্টনারড পোস্ট
    Published by:Ananya Chakraborty
    First published: