Home /News /business /
SBI Festival Offer: উৎসবের মুখে মেগা অফার SBI-এর, 'শপিং' করলেই দারুণ সাশ্রয়ের সুযোগ...

SBI Festival Offer: উৎসবের মুখে মেগা অফার SBI-এর, 'শপিং' করলেই দারুণ সাশ্রয়ের সুযোগ...

পুজোর আগে শপিং করুন দেদার

পুজোর আগে শপিং করুন দেদার

SBI Festival Offer: এসবিআই কার্ড ব্যবহার করে অনলাইন পেমেন্ট করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। সমস্ত ই-কমার্স প্ল্যাটফর্মেই মিলবে এই অফার।

  • Share this:

#নয়াদিল্লি: অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart)-সহ অন্য ই-কমার্স সংস্থাগুলি ৩ অক্টোবর থেকে তাদের উৎসবের মরসুমের জন্য বিক্রি শুরু করবে। সংস্থাগুলি ইতিমধ্যেই নানা আকর্ষণীয় অফারের কথা ঘোষণা করেছে। এসবিআই (SBI) আজ তিনদিনের জন্য অফারের(SBI Festival Offer) কথা ঘোষণা করেছে। এসবিআই কার্ড ব্যবহার করে অনলাইন শপিংয়ে ক্যাশব্যাকের (Cashback) সুবিধা দেওয়া হবে। অর্থাৎ এসবিআই কার্ড ব্যবহার করে অনলাইন পেমেন্ট করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। সমস্ত ই-কমার্স প্ল্যাটফর্মেই মিলবে এই অফার।

তিনদিনের মেগা শপিং উৎসব অফার 'Dumdaar Dus' ৩ অক্টোবর থেকে শুরু হবে। এটি এক ধরনের অনলাইন শপিং উৎসব, যা এসবিআই কার্ড থাকা গ্রাহকরা যে কোনও ডোমেস্টিক ই-কমার্স সাইটে অনলাইনে (SBI Festival Offer) কেনাকাটা করতে পারবেন। অফারটি কেবল একটি বা দু'টি ই-কমার্স পোর্টালের মধ্যে সীমাবদ্ধ নয়, এতে বলা হয়েছে, গ্রাহকরা তাঁদের কেনাকাটায় ১০% ক্যাশব্যাক পেতে পারেন।

আরও পড়ুন: উদ্বেগ বাড়ছে উৎসবে, গত ২৪ ঘণ্টায় দেশে ফের চড়ল করোনা গ্রাফ, সিঁদুরে মেঘ দেখছে প্রশাসন...

মোবাইল ফোন,অ্যাকসেসরিজ, টিভি, বড় যন্ত্রপাতি, ল্যাপটপ, ট্যাবলেট, হোম ফার্নিশিং, রান্নাঘরের সরঞ্জাম, ফ্যাশন ও লাইফস্টাইল, খেলাধুলো এবং ফিটনেস সম্পর্কিত পণ্যের কেনাকাটায় এই ক্যাশব্যাক (SBI Festival Offer) পাওয়া যাবে। ইএমআই লেনদেনের ক্রমবর্ধমান জনপ্রিয়তার সঙ্গে তাল মিলিয়ে অফারটি অনলাইন মার্চেন্ট ইএমআই লেনদেনের ক্ষেত্রেও প্রযোজ্য।

৩ অক্টোবর থেকে ভারতে শুরু হতে চলেছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great ndian Festival Sale)। এই সেলে নানা ধরনের বাম্পার অফার পাওয়া যাবে। স্মার্টফোন, ল্যাপটপ, অ্যাকসেসারিজ, অডিও প্রোডাক্টস, টিভি, অ্যাপ্লায়েনসেস-সহ ইত্যাদি বিভিন্ন পণ্যের উপর থাকবে বাম্পার অফার। এই সেলে টিভির ওপর পাওয়া যাবে প্রায় ৬৫ শতাংশ ছাড়। Xiaomi, Sony, LG, TCL, Samsung এই সকল টিভি ছাড়াও অন্যান্য কম্পানির টিভির ওপরেও পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়।

আরও পড়ুন: প্রকৃতির কাছাকাছি লুকিয়ে বাড়ামাংওয়া! পুজোর ছুটিতে বেড়িয়ে আসুন

অন্যদিকে, ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ (Flipkart Big Billion Days) সেলও শুরু হচ্ছে আগামী ৩ অক্টোবর। প্রায় সমস্ত কিছুর উপরেই ছাড় পাওয়া যাবে। তবে ইলেকট্রনিক জিনিসে থাকবে বিশেষ ছাড়। মোবাইল কিনলে পাওয়া যাবে আকর্ষণীয় সব অফার। বিভিন্ন ধরনের মোবাইল কম্পানি তাদের নতুন নতুন ফোন বিগ বিলিয়ন ডেজ-র মধ্যেই লঞ্চ করে। জানা গিয়েছে, ৬টি নতুন ফোন লঞ্চ হতে পারে অফার চলাকালীন। তালিকায় রয়েছে Motorola, Oppo, Poco, Realme, Samsung ও Vivo-র মতো ব্র্যান্ড।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Festival, SBI, SBI Card

পরবর্তী খবর