Home /News /business /
SBI Car Loan: গাড়ি ক্রেতাদের জন্য সুখবর! বাড়িতে বসেই পাবেন কার লোন, ধামাকাদার অফার এসবিআই-এর!

SBI Car Loan: গাড়ি ক্রেতাদের জন্য সুখবর! বাড়িতে বসেই পাবেন কার লোন, ধামাকাদার অফার এসবিআই-এর!

গাড়ি ক্রেতাদের জন্য সুখবর! বাড়িতে বসে পাবেন কার লোন, ধামাকাদার অফার এসবিআই-এর

গাড়ি ক্রেতাদের জন্য সুখবর! বাড়িতে বসে পাবেন কার লোন, ধামাকাদার অফার এসবিআই-এর

SBI Car Loan: শুধুমাত্র ইয়োনো এসবিআই অ্যাপের মাধ্যমে অটো লোনের জন্য আবেদন করতে হবে, ব্যস।

  • Share this:

    #কলকাতা: চার চাকা নেওয়ার প্ল্যান আছে? তবে সুখবর! দেশের বৃহত্তম সরকারি ব্যাঙ্ক এসবিআই নিয়ে এল ধামাকাদার অফার। দেওয়া হচ্ছে অল্প সুদে ঋণ। আর এই ঋণ পেতে এসবিআই-এর কোনও শাখায় যাওয়ারও প্রয়োজন নেই। বাড়িতে বসেই মিলবে। শুধুমাত্র ইয়োনো এসবিআই অ্যাপের মাধ্যমে অটো লোনের জন্য আবেদন করতে হবে, ব্যস (SBI Car Loan)।

    ইতিমধ্যেই এই কার লোন দেওয়া শুরু করেছে এসবিআই। এই অফারের অধীনে গ্রাহক তাঁর পছন্দের গাড়ির ১০০ শতাংশ পর্যন্ত অন-রোড ফিনান্স পেতে পারেন। এজন্য কোনও প্রসেসিং ফি দিতে হবে না। এমনকী প্রিপেমেন্ট চার্জ হিসাবে কোনও অর্থপ্রদানও করতে হবে না (SBI Car Loan)।

    আরও পড়ুন-অভিষেকের সব অপ্রাপ্তি যেন পরের জন্মে মিটে যায়: ঋতুপর্ণা সেনগুপ্ত

    কিয়া ক্যারেন্স-এর (Kia Carens) উপর বিশেষ অফার: এই কার লোন দেওয়ার খবর জানিয়ে একটি ট্যুইট করেছে এসবিআই। সেখানে জানানো হয়েছে, কিয়া ক্যারেন্সে বিশেষ অফার দেওয়া হচ্ছে। এই অফারের আওতায় এসইউভি-তে ব্যাঙ্ক গ্রাহককে জিরো প্রসেসিং ফি-সহ ১০০ শতাংশ অন-রোড ফাইন্যান্সিং অফার করছে। কিয়া কারেন্সের গাড়ি কিনতে চাইলে এসবিআই ৭.২৫ শতাংশ সুদের হার ঘোষণা করেছে।

    কীভাবে আবেদন করতে হবে? এসবিআই জানিয়েছে, কার লোনের জন্য গ্রাহককে প্রথমে ইয়োনো এসবিআই অ্যাপে রেজিস্টার করতে হবে। তারপর শপ অ্যান্ড অর্ডারে গিয়ে অটোমোবাইলসে ক্লিক করতে হবে। সেখান থেকেই গাড়ি লোনের জন্য আবেদন করা যাবে। কিয়া কারেন্সের গাড়ি ছাড়াও মহিন্দ্রার এসওয়াইওইউভি গাড়ি কেনার জন্যও বিশেষ লোন দিচ্ছে এসবিআই। এই গাড়ি বুক করার জন্য ৩০০০ টাকা পর্যন্ত বিনামূল্যের আনুষঙ্গিক অফার দেওয়ার ঘোষণা করেছে এসবিআই।

    আরও পড়ুন-দুই শালিক নমস্কার! আর এক শালিক মানে দিনটাই মাটি! এই ধারণা এল কোথা থেকে?

    ইয়োনো এসবিআই-তে গিয়ে মহিন্দ্রার এসওয়াইওইউভি গাড়ি বুক করা যাবে। এক্ষেত্রেও গ্রাহককে ১০০ শতাংশ রোড ফিনান্স এবং জিরো প্রসেসিং ফি সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়াও গ্রাহক যে কোনও মাহিন্দ্রা গাড়ি কিনতে চাইলে ৭,২৫ শতাংশ সুদের হারে ঋণ পেতে পারেন। তবে লোন পেতে হলে ঠিকানার প্রমাণপত্র হিসাবে রেশন কার্ড, ড্রাইভিং লাইসেন্স, ভোটার আইডি, পাসপোর্ট, টেলিফোন বিল, বিদ্যুৎ বিল, এলআইসি-র বিল জমা দিতে হবে।

    এসবিআই-এর অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in থেকে এই গাড়ি লোন সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়া যাবে। এছাড়া ১৮০০-১১-২২১১ নম্বরে কল করেও এই সম্পর্কিত তথ্য জানা যাবে। এ ছাড়া গ্রাহক চাইলে ৭২০৮৯৩৩১৪২ নম্বরে একটি মিসড কল দিয়ে বা ৭২০৮৯৩৩১৪৫ নম্বরে ‘কার’ লিখে এসএমএস করলেও বিস্তারিত তথ্য জানিয়ে দেওয়া হবে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Car Loan, SBI

    পরবর্তী খবর