corona virus btn
corona virus btn
Loading

বছর শেষের ডিসকাউন্ট অফার ৮০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Renault

বছর শেষের ডিসকাউন্ট অফার  ৮০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Renault
2020 Renault Kwid BS-VI. (Photo: Renault)

ডিসেম্বরের শেষ পর্যন্তই রয়েছে সমস্ত অফার।

  • Share this:

#নয়াদিল্লি : বছর শেষের ডিসকাউন্ট অফার চালু। আর সেই সূত্রেই দেশের নানা প্রান্তের Renault ডিলারশিপরা নির্বাচিত কয়েকটি মডেলে আকর্ষণীয় ক্যাশ ডিসকাউন্ট দিচ্ছে। রয়েছে এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্টের সুবিধাও। গাড়িপ্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, Renault Duster, Renault Kwid ও Renault Triber মডেলে প্রায় ৮০,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। তবে ৩১ ডিসেম্বর পর্যন্ত বৈধ থাকছে অফারগুলি। সম্প্রতি Carwale-এর একটি প্রতিবেদনে এই ডিসকাউন্ট অফারের বিস্তারিত তালিকা দেওয়া হয়েছে। এ বার দেখে নেওয়া যাক গাড়ির কোন কোন মডেলে মিলছে ক্যাশ ডিককাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস!

Renault Duster এই মডেলের Duster RXS CVT, Duster RXS ও Duster RXZ-সহ একাধিক ভ্যারিয়েন্টে আকর্ষণীয় অফার রয়েছে। এ ক্ষেত্রে যাঁরা CVT ভ্যারিয়েন্ট কিনতে চান, তাঁ দের ক্ষেত্রে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট ও ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস রয়েছে। একই সঙ্গে ৩০,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্টও (Corporate Discount) মিলছে। যাঁরা Duster RXS ও Duster RXZ কিনতে চান, তাঁদের জন্য ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস ও ৩০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট রয়েছে। এ ক্ষেত্রে গাড়ির টার্বো পেট্রোল ভ্যারিয়েন্ট ও NA পেট্রোল অপশনেও একই অফার রয়েছে।

Renault Kwid Renault-এর এই মডেলেও বড়সড় ক্যাশ ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে। এ ক্ষেত্রে Renault Kwid কিনতে গেলে প্রথমেই ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট মিলছে। একই সঙ্গে রয়েছে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। এ ছাড়াও থাকছে ৯,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। এই মডেল কিনতে গিয়ে Kwid RXL ভ্যারিয়েন্টের উপরে নজর দেওয়া যেতে পারে। কারণ এই ভ্যারিয়েন্টে অতিরিক্ত ৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Renault Triber এই গাড়ির মডেলে প্রায় ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। মিলছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও। এখানেই শেষ নয়। Renault Triber কিনতে গেলে ১০,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে। এ ক্ষেত্রে এই মডেলের AMT ভ্যারিয়েন্টে অতিরিক্ত ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। তাই Renault Triber মডেল কেনার সময় AMT ভ্যারিয়েন্টের উপর নজর দেওয়া যেতে পারে।

ডিসেম্বরের শেষ পর্যন্তই রয়েছে সমস্ত অফার। তাই আর দেরি না করে স্থানীয় ডিলারশিপের সঙ্গে কথা বলা যেতে পারে। সমস্ত অফার ও এক্সচেঞ্জ বোনাস খতিয়ে দেখে কিনে নেওয়া যেতে পারে পছন্দের মডেল।

Published by: Debalina Datta
First published: December 9, 2020, 4:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर