• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • ফ্যাশন কোশেন্টের শেষ কথা, Reliance Retail অধিগ্রহণ করল ব্র্যান্ড Amanté!

ফ্যাশন কোশেন্টের শেষ কথা, Reliance Retail অধিগ্রহণ করল ব্র্যান্ড Amanté!

(Image: Shutterstock)

(Image: Shutterstock)

Reliance Retail acquires amanté: শ্রীলঙ্কার এমএএস ব্র্যান্ডের সাবসিডিয়ারি এই কোম্পানির মালিকানা নিজেদের হাতে নিয়েছে রিলায়েন্স রিটেল ভেঞ্চার্স লিমিটেড।

  • Share this:

#মুম্বই: রিলায়েন্স রিটেল ভেঞ্চার্স লিমিটেডের (Reliance Retail Ventures Limited) নতুন পদক্ষেপ। তারা কিনে নিয়েছে শ্রীলঙ্কার রিটেল লঁজারি বিজনেস অফ এমএএস ব্র্যান্ডস (Retail Lingerie Business Of MAS Brands) কোম্পানি আমান্তে (Amante)। এমএএস ব্র্যান্ডের আমান্তে আমব্রেলা ব্র্যান্ডের রিটেল লঁজারি বিজনেসের ১০০ শতাংশ কিনে নিয়েছে রিলায়েন্স রিটেল ভেঞ্চার্স লিমিটেড। শ্রীলঙ্কার এমএএস ব্র্যান্ডের সাবসিডিয়ারি এই কোম্পানির মালিকানা নিজেদের হাতে নিয়েছে রিলায়েন্স রিটেল ভেঞ্চার্স লিমিটেড। এর মাধ্যমে ভারতের সব থেকে বড় রিটেল ভেঞ্চার্স রিলায়েন্স তাদের ক্রেতাদের সামনে নিয়ে আসবে বিভিন্ন ধরনের সুপিরিয়র ডিজাইনের প্রডাক্ট।

আরও পড়ুন- এক দিনেই রেকর্ড আয়! বিলিওনিয়ার ফাল্গুনীর Nykaa গড়ার গল্প আশা জোগাচ্ছে মহিলা উদ্যোক্তাদের

২০০৭-২০০৮ সালে আমান্তে শুরু করেছিল তাদের ব্যবসা। এই কোম্পানি তাদের প্রডাক্ট নিজেরাই বিক্রি করার সঙ্গে সঙ্গে হোলসেল ডিস্ট্রিবিউশনও করত। এদের বিভিন্ন ধরনের প্রিমিয়াম লঁজারি ব্র্যান্ড রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হল আমান্তে, আল্টিমো এবং এভরি ডে বাই আমান্তে। এদের বিভিন্ন ধরনের প্রডাক্ট বিক্রি করা হয় নিজেদের স্টোরে, মাল্টি-ব্র্যান্ড আউটলেট এবং ই-কমার্স সংস্থায়। শ্রীলঙ্কা এবং ভারত জুড়ে এদের প্রডাক্ট বিক্রি করা হয়। এমন একটি নামি ব্র্যান্ড এবার নিজেদের নাম জুড়ল রিলায়েন্সের সঙ্গে।

রিলায়েন্স রিটেল ভেঞ্চার্স লিমিটেডের ডিরেক্টর ইশা আম্বানি (Isha Ambani) জানিয়েছেন, "আমরা রিলায়েন্সের মাধ্যমে সব সময়েই ক্রেতাদের কাছে তুলে ধরি সব থেকে ভালো এবং উন্নত প্রডাক্ট। আমাদের লক্ষ্যই হল সকল ক্রেতাদের কাছে উন্নত পরিষেবা পৌঁছে দেওয়া। ক্রেতাদের সঙ্গে ব্র্যান্ডেড প্রডাক্টের পরিচয় করানোর জন্য আমরা গর্বিত। রিলায়েন্সের এই ধারাই বজায় রাখার জন্য কেনা হয়েছে আমান্তে-র মতো নামি লাইফস্টাইল ব্র্যান্ড। এটি নিঃসন্দেহে আমাদের ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। আমান্তের মতো নামি ব্র্যান্ডের প্রডাক্ট এবং রিলায়েন্স রিটেল ভেঞ্চার্স লিমিটেডের সুদক্ষ পরিচালনায় উপকার হবে সকল ক্রেতার।"

আরও পড়ুন- কানপুর টেস্টে অধিনায়ক রাহানে, কোহলি খেলবেন দ্বিতীয় টেস্টে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল ঘোষণা ভারতের

এমএএস ব্র্যান্ডের কো-ফাউন্ডার অজয় আমালিন (Ajay Amalean) জানিয়েছেন, "আমাদের ব্র্যান্ড অনেক দিন ধরেই লঁজারি ব্যবসার সঙ্গে যুক্ত। প্রিমিয়াম কোয়ালিটির লঁজারি ব্র্যান্ডের ব্যবসায় আমাদের রয়েছে অনেক বছরের অভিজ্ঞতা। আমাদের ব্যবসাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই পদক্ষেপ করা হয়েছে। রিলায়েন্সের মতো একটা কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার ফলে আমাদের ব্যবসার বিস্তার ঘটানো আরও সহজ হবে। রিলায়েন্সের বিভিন্ন রিটেল আউটলেটের মাধ্যমে সকল ক্রেতার কাছে পৌঁছে যাবে আমাদের ব্র্যান্ডের বিভিন্ন ধরনের প্রডাক্ট। প্রিমিয়াম কোয়ালিটির লঁজারির বিভিন্ন ধরনের প্রডাক্ট পুরো ভারতে ছড়িয়ে দেওয়াই আমাদের লক্ষ্য। এর ফলে সম্প্রসারিত হবে আমাদের ব্যবসা।"

Published by:Siddhartha Sarkar
First published: