Home /News /business /
Multibagger Stock: ৬ মাসে ৬৪৫ শতাংশ বেড়েছে এই স্টক! বিনিয়োগ না করলে পস্তাবেন...

Multibagger Stock: ৬ মাসে ৬৪৫ শতাংশ বেড়েছে এই স্টক! বিনিয়োগ না করলে পস্তাবেন...

বিপুল লাভের সুযোগ

বিপুল লাভের সুযোগ

Multibagger Stock: গত এক বছর ধরে গুজরাত কোটেক্সের স্টক বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিচ্ছে।

  • Share this:

#নয়াদিল্লি: দীর্ঘদিন ধরেই অস্থিরতা চলছে শেয়ারবাজারে। একদিন উপরে উঠছে, আবার পরের দিন নিচে নেমে যাচ্ছে। তবে, এমন কিছু স্টক রয়েছে যার উপর বাজারের এই অস্থিরতার প্রভাব পড়েনি এবং দিনের পর দিন উন্নতি করে চলেছে। গুজরাত কোটেক্স লিমিটেডের শেয়ার বর্তমানে একটি লস প্রুফ স্টক হিসাবে রয়েছে এবং বিনিয়োগকারীদের প্রচুর মুনাফা করাচ্ছে। গত এক বছর ধরে এই স্টকটি দ্রুত এগিয়ে চলেছে। শুক্রবারও এই স্টক তার ৫২ সপ্তাহের উচ্চতায় পৌঁছে গিয়েছে। আজ এই স্টক ৪.৯৬ শতাংশ বেড়েছে এবং সকাল বারোটায় এই স্টকটি ১০.৮০ টাকায় লেনদেন করছিল। গুজরাত কোটেক্স লিমিটেড হল একটি স্মল ক্যাপ কোম্পানি যার মার্কেট ক্যাপিটালাইজেশন ১৫.৩৮ কোটি টাকা।

আরও পড়ুন: যত ইচ্ছে Luggage নিয়ে ট্রেনযাত্রা আর নয়! নতুন নিয়ম চালু করল ভারতীয় রেল! জানুন...

গত এক বছর ধরে গুজরাত কোটেক্সের স্টক বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিচ্ছে। এই সময়ে এই স্টক বেড়ে হয়েছে ৫৮৩.৫৪ শতাংশ। ২০২১ সালের ৯ জুন এই শেয়ারের দাম ১.৫৪ টাকা ছিল, যা আজ বেড়ে হয়েছে ১০.৮০ টাকা। গত ছয় মাসে এই স্টকটি ৬৪৪ শতাংশ বেড়েছে এবং এই স্টকটি ১.৪৫ টাকা থেকে বেড়ে ১০.৮০ টাকা হয়েছে। ২০২২ সালে এখনও পর্যন্ত এই স্টকটি বিনিয়োগকারীদের রিটার্ন দিয়েছে ৪৫৯ শতাংশ। গত এক মাসে এই স্টকটি বৃদ্ধি পেয়েছে ২২.৫৯ শতাংশ। একই ভাবে, গত পাঁচটি ট্রেডিং সেশনে এই স্টকটি ২১.৩৫ শতাংশ বেড়েছে।

আরও পড়ুন: বিজেপি নেত্রীর মন্তব্যে রাস্তায় শতাধিক প্রতিবাদী, দু-দলের সংঘর্ষে উত্তপ্ত কানপুর, আটক ১৭

ক্রমাগত মাল্টিব্যাগার রিটার্ন প্রদানকারী এই স্টকটিতে ছয় মাস আগে যদি কোনও বিনিয়োগকারী এক লাখ টাকা বিনিয়োগ করে থাকেন এবং তিনি যদি তাঁর বিনিয়োগ বজায় রেখে থাকেন, তবে আজ তাঁর এক লাখ টাকা বেড়ে হয়েছে ৭৪৪৮২২ টাকা। একই ভাবে, এক বছর আগে যদি কোনও বিনিয়োগকারী এক লক্ষ টাকা বিনিয়োগ করে গুজরাত কোটেক্সের শেয়ার কিনে থাকেন তবে এখন তিনি পাবেন ৬৮৩৫৪২ টাকা। ২০২২ সালের শুরুতে যদি কোনও বিনিয়োগকারী এই স্টকে এক লক্ষ টাকা বিনিয়োগ করে থাকেন, তবে এখন তাঁর টাকা প্রায় সাড়ে পাঁচ গুণ বেড়ে হয়েছে ৫৫৯৫৮০ টাকা।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Business, Multibagger Stock, Stock market

পরবর্তী খবর