Union
Budget 2023

Highlights

হোম /খবর /ব্যবসা-বাণিজ্য /
ঘরে বসে কোনও বিনিয়োগ ছাড়াই হাজার হাজার টাকা আয়! উপায় জানলে চমকে উঠবেন

ICICI Bank: ঘরে বসে কোনও বিনিয়োগ ছাড়াই হাজার হাজার টাকা আয়! উপায় জানলে চমকে উঠবেন

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

কোনও বিনিয়োগ ছাড়াও বাড়তি আয় করা যেতে পারে। রেফারেল প্রোগ্রাম ব্যবহার করে বাড়তি আয় করা সম্ভব।

  • Share this:

    #নয়াদিল্লি: বাড়তি আয় করার ইচ্ছা প্রতিটি মানুষের মধ্যেই থাকে। এই বাড়তি আয় করার জন্য উপায় খুঁজে বেড়ায় সবাই। এর জন্য অনেকেই সামান্য বিনিয়োগ ও শারীরিক পরিশ্রম করতে প্রস্তুত থাকে। এছাড়া অতিরিক্ত আয়ের জন্য ছোট সঞ্চয় প্রকল্প বা স্টক মার্কেটের মতো অনেক উপায় রয়েছে। কতটা ঝুঁকি নিতে পারবে তার উপর ভিত্তি করে অনেকেই বিনিয়োগ করে। কিন্তু কোনও বিনিয়োগ ছাড়াও বাড়তি আয় করা যেতে পারে। রেফারেল প্রোগ্রাম ব্যবহার করে বাড়তি আয় করা সম্ভব।

    ICICI Direct-এর রেফারেল প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। ICICI Direct-এর রেফারেল প্রোগ্রামে আয় নির্ভর করে যাদের রেফার করা হবে তাদের উপর। এর মাধ্যমে কোনও বিনিয়োগ বা শারীরিক পরিশ্রম ছাড়াই আয় করা সম্ভব। প্রতি মাসে হাজার হাজার টাকা বাড়তি আয় করা যেতে পারে।

    কী করতে হবে?

    প্রথমে ICICI Direct-এ একটি ডিম্যাট অ্যাকাউন্ট খুলতে হবে। এর পর এই অফারের সুবিধা নেওয়ার জন্য ICICI Direct-এর ওয়েবসাইটে গিয়ে ক্লিক করতে হবে Refer and Earn-এ। এরপর ‘রেফারেল লিঙ্ক তৈরি এবং শেয়ার করুন...’ অপশনটি দেখতে পাওয়া যাবে। তার পর রেজিস্টার করা মোবাইল নম্বর লিখে ‘Go’ বিকল্পে ক্লিক করতে হবে। এরপর একটি লিঙ্ক তৈরি হয়ে যাবে। এই লিঙ্কটি বন্ধুদের পাঠিয়ে দিলেই সম্পূর্ণ হবে প্রথম ধাপ।

    আরও পড়ুন: আসছে বিধানসভা নির্বাচন, দারুণ চমক দিল তৃণমূল! আসরে রাজীব বন্দ্যোপাধ্যায়

    আয় কীভাবে হবে?

    বন্ধুদের যে লিঙ্কটি পাঠানো হবে তা থেকে যদি কেউ ICICI Direct-এ ডিম্যাট অ্যাকাউন্ট খোলে, তবে রেফার করা ব্যক্তি পাবে ১০০ টাকা। এছাড়া অ্যাকাউন্ট খোলার ৩০ দিনের মধ্যে যদি কেউ শেয়ার অথবা F&O-তে বিনিয়োগ করে তবে রেফার করা ব্যক্তি ৪০০ টাকা পাবে। এর অর্থ হল একজন ব্যক্তিকে রেফার করার জন্য ৫০০ টাকা পর্যন্ত বাড়তি আয় করা সম্ভব। রেফার করা লিঙ্ক থেকে অ্যাকাউন্ট খোলার ৭ দিনের মধ্যে রেফার করা ব্যক্তি টাকা পেয়ে যাবে।

    আরও পড়ুন: মারকাটারি ব্যাপার! ভুবন বাদ্যকর খেলবেন 'চু কিত কিত', সঙ্গে আলুপোস্ত গার্ল রিম্পি!

    বিনিয়োগ ছাড়াই বাড়তি আয় হাজার হাজার টাকা

    একজন ব্যক্তির রেফার করা লিঙ্কের মাধ্যমে যদি প্রতি মাসে কমপক্ষে ১০ জন মানুষ ICICI Direct-এ ডিম্যাট অ্যাকাউন্ট খোলে এবং ট্রেডিং করা শুরু করে তবে সেই ব্যক্তি কোনও বিনিয়োগ ছাড়াই প্রতি মাসে প্রায় ৬০০০ টাকা পর্যন্ত বাড়তি আয় করতে পারবে।

    First published:

    Tags: ICICI Bank, ICICI Direct