Home /News /birbhum /
Bhuban Badyakar: মারকাটারি ব্যাপার! ভুবন বাদ্যকর খেলবেন 'চু কিত কিত', সঙ্গে আলুপোস্ত গার্ল রিম্পি!

Bhuban Badyakar: মারকাটারি ব্যাপার! ভুবন বাদ্যকর খেলবেন 'চু কিত কিত', সঙ্গে আলুপোস্ত গার্ল রিম্পি!

ভুবন বাদ্যকর ও আলু পোস্ত গার্ল রিম্পি এবার একসঙ্গে

ভুবন বাদ্যকর ও আলু পোস্ত গার্ল রিম্পি এবার একসঙ্গে

Bhuban Badyakar: সম্প্রতি ভুবন বাদ্যকর একাধিক স্টুডিওতে গান রেকর্ডিং করার সুযোগ পাওয়ার পাশাপাশি দিল্লি, মুম্বই সহ বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করতে যাচ্ছেন।

  • Share this:

    বীরভূম : সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি যারা সেলিব্রেটি হয়ে উঠেছেন তাদের মধ্যে অন্যতম ভুবন বাদ্যকর। এই তালিকায় নদীয়ার রানাঘাটের রানু মন্ডল থাকলেও তিনি যেন কোথায় হারিয়ে গিয়েছেন। তবে ভুবন বাদ্যকর ধারাবাহিকভাবে নতুন কিছু না কিছু করে নিজের দাপট বজায় রেখেছেন।

    সম্প্রতি ভুবন বাদ্যকর একাধিক স্টুডিওতে গান রেকর্ডিং করার সুযোগ পাওয়ার পাশাপাশি দিল্লি, মুম্বই সহ বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করতে যাচ্ছেন। এইতো কদিন আগে দিল্লি থেকে একটি অনুষ্ঠান করে ফিরেছেন এবং সেখান থেকে উপহারস্বরূপ নিয়ে এসেছেন একটি Iphone 13। এই ফোনটি নিয়েও সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি।

    আরও পড়ুন: নেপাল থেকে পালিয়ে ৫ কিশোর এল হাওড়ায়, উদ্দেশ্য শুনলে চমকে উঠবেন! বলে কী ওরা!

    এসবের মাঝেই এবার জানা যাচ্ছে ভাইরাল এই বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নিয়ে আসছেন 'চু কিত কিত'। তার সঙ্গে এখানে সঙ্গ দেবেন রিম্পি। এই রিম্পি যিনি ইউনিক ভিলেজ ফুড ইউটিউব চ্যানেলে খোলামেলা পোশাক পরে আলু পোস্ত রেসিপি দেখিয়ে ঝড় তুলেছিলেন। এবার তিনি ঝড় তুলতে চলেছেন ভুবন বাদ্যকরকে সঙ্গে নিয়ে 'চু কিত কিত'-এ।

    'চু কিত কিত' আসলে একটি গান। একটি মিউজিক সংস্থার তরফ থেকে এই গান রিলিজ করা হবে। গানটি রিলিজ হবে আগামী ১৪ জুলাই। এই গানটি রিলিজ হওয়ার আগেই একটি প্রমোশনাল ভিডিও এই সংস্থার তরফ থেকে তাদের instagram অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। এই মিউজিক সংস্থার হাত ধরেই কিছুদিন আগে ভুবন বাদ্যকরের 'হবে নাকি বউ' গানটি রিলিজ হয়েছিল।

    আরও পড়ুন: জেলাভিত্তিক সমীক্ষায় প্রবল উদ্বেগের ছবি, বাংলার করোনা-চিত্রে ভয়াবহ আশঙ্কা!

    'চু কিত কিত' নিয়ে যে প্রমোশনাল ভিডিওটি সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে, ভুবন বাদ্যকর যে সেকেন্ড হ্যান্ড মোটরবাইকটি নিয়ে গ্রামে গ্রামে বাদাম বিক্রি করে বেড়াতেন, সেই মোটর বাইকটিই থাকবে এই গানে। একেবারে আগের মতোই পোশাক আশাকে প্রমোশনাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ভুবন বাদ্যকরকে। এখন দেখার বিষয় ভুবন বাদ্যকরের এই নতুন গান রিলিজ হওয়ার পর তা কতটা সারা ফেলে সোশ্যাল মিডিয়ায়।

    --মাধব দাস

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bhuban badyakar, Youtuber

    পরবর্তী খবর