• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • India Post payments Bank: এবার পোস্ট অফিসেই পাবেন ইনস্যুরেন্স! ডাক বিভাগের এই সিদ্ধান্তে উপকৃত হবেন বহু গ্রাহক

India Post payments Bank: এবার পোস্ট অফিসেই পাবেন ইনস্যুরেন্স! ডাক বিভাগের এই সিদ্ধান্তে উপকৃত হবেন বহু গ্রাহক

এখন থেকে ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক বিক্রয় করবে বিভিন্ন ধরনের ইনস্যুরেন্স প্রোডাক্ট (Insurance Product)।

এখন থেকে ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক বিক্রয় করবে বিভিন্ন ধরনের ইনস্যুরেন্স প্রোডাক্ট (Insurance Product)।

এখন থেকে ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক বিক্রয় করবে বিভিন্ন ধরনের ইনস্যুরেন্স প্রোডাক্ট (Insurance Product)।

  • Share this:

#নয়াদিল্লি: ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্কের (India Post Payments Bank) গ্রাহকদের জন্য বড় সুখবর। এখন থেকে ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক বিক্রয় করবে বিভিন্ন ধরনের ইনস্যুরেন্স প্রোডাক্ট (Insurance Product)। এর জন্য তারা হাত মিলিয়েছে লাইফ ইনস্যুরেন্স কোম্পানি বাজাজ আলিয়াঞ্জ লাইফ ইনস্যুরেন্সের (Bajaj Allianz Life Insurance) সঙ্গে।

এখন থেকে তারা পার্টনারশিপের মাধ্যমে বিক্রয় করবে বিভিন্ন ধরনের লাইফ ইনস্যুরেন্স প্রোডাক্ট। ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক এবং বাজাজ আলিয়াঞ্জ লাইফ ইনস্যুরেন্স কোম্পানি মিলিত ভাবে প্রায় ব্যাঙ্কের প্রায় ৬৫০টি শাখা এবং ১,৩৬,০০০-এর অধিক ব্যাঙ্কিং এক্সপ্রেসের মাধ্যমে তাদের লাইফ ইনস্যুরেন্স প্রোডাক্ট বিক্রয় করবে।

আরও পড়ুন- মাত্র ১০ হাজার টাকা দিয়ে শুরু করুন এই ব্যবসা, প্রতি আয় করবেন ৫০,০০০ টাকা

ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্কের এমডি ও সিইও জে ভেঙ্কটরামু (J Venkatramu) এবং বাজাজ আলিয়াঞ্জ লাইফ ইনস্যুরেন্স কোম্পানির এমডি ও সিইও তরুণ চুঘ (Tarun Chugh) একটি ভার্চুয়াল প্রেস মিটে এই ঘোষণা করেছেন।

ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক এবং বাজাজ আলিয়াঞ্জ লাইফ ইনস্যুরেন্স কোম্পানির পার্টনারশিপের মাধ্যমে বিক্রয় করা হবে বাজাজ আলিয়াঞ্জ লাইফ স্মার্ট প্রোটেক্ট গোল (Bajaj Allianz Life Smart Protect Goal) এবং বাজাজ আলিয়াঞ্জ লাইফ গ্যারেন্টেড পেনশন গোল (Bajaj Allianz Life Guaranteed Pension Goal)।

আরও পড়ুন-  মোটা টাকা রিটার্ন চাইলে এই ব্যাঙ্কে করুন FD, কোন ব্যাঙ্ক দিচ্ছে সবচেয়ে বেশি সুদ

বাজাজ আলিয়াঞ্জ লাইফ স্মার্ট প্রটেক্ট গোল একটি টার্ম ইনস্যুরেন্স প্রোডাক্ট। কোনও পরিবারের উপার্জনকারী সদস্যের আকস্মিক মৃত্যু হলে, তাহলে সেই পরিবারকে সাহায্য করার জন্য এই ইনস্যুরেন্স তৈরি করা হয়েছে। অন্য দিকে, বাজাজ আলিয়াঞ্জ লাইফ গ্যারেন্টেড পেনশন গোল ইনস্যুরেন্স তৈরি করা হয়েছে অবসরের পর মৃত্যু পর্যন্ত গ্যারেন্টেড আয় নিশ্চিত করার জন্য। এর ফলে অবসরের পর আয় নিয়ে আর কোনও চিন্তা করতে হবে না।

ডাক বিভাগের সচিব বিনীত পাণ্ডে (Vinit Pandey) জানিয়েছেন, "ভারতীয় ডাক বিভাগের মাধ্যমে আমরা আমাদের সকল গ্রাহকদের জীবন সুরক্ষিত করতে বদ্ধপরিকর। এর জন্যই আমরা নিয়ে এসেছি বিভিন্ন ধরনের ইনস্যুরেন্স প্রোডাক্ট।

ভবিষ্যতের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে এই সকল ইনস্যুরেন্স প্রোডাক্ট। শুধুমাত্র গ্রাহকদের কথা মাথায় রেখেই নিয়ে আসা হয়েছে এই সকল ইনস্যুরেন্স প্রোডাক্ট। গ্রাহকদের ভবিষ্যতের কথা চিন্তা করেই তৈরি করা হয়েছে এই সকল টার্ম ইনস্যুরেন্স প্রোডাক্ট। সকল গ্রাহককে উন্নত পরিষেবা দেওয়ার জন্য বাজাজ আলিয়াঞ্জ লাইফ ইনস্যুরেন্স কোম্পানির সঙ্গে পার্টনারশিপ করা হয়েছে। সকল গ্রাহকের উন্নতি এবং সমৃদ্ধিই আমাদের প্রধান লক্ষ।"

First published: