corona virus btn
corona virus btn
Loading

ICICI Lombard-এর ILTakeCare, #RestartRight আপনাকে দেবে সুস্থ জীবন

ICICI Lombard-এর ILTakeCare, #RestartRight আপনাকে দেবে সুস্থ জীবন

ICICI Lombard-এর ILTakeCare আপনাকে সাহায্য করে #RestartRight এ আপনার কাছে সুস্বাস্থ্য পৌঁছে দিয়ে।

  • Share this:

প্রতিদিন আমরা কোভিড-১৯ সম্পর্কে নতুন কিছু শুনতে পাই। এটা অনেক অনিশ্চয়তার সময় যা আমাদের কে এক নতুন বাস্তবতার মধ্যে জড়িয়ে ফেলেছে যা আমরা এখনো বুঝতে পারছি না। যদিও আমরা ধীরে ধীরে এই 'নিউ নর্মাল'কে গ্রহণ করছি, এর সঙ্গে জড়িত করণীয় এবং না করণীয় বিষয়গুলি, কিন্তু আমরা এখনো চিন্তিত কিভাবে নিজেদের এবং আমাদের প্রিয়জনদের রক্ষা করা যায়।ঘরের ভিতরে থাকা ভাল, কিন্তু যদি আপনার সন্তানের কাশি এবং জ্বর হয়, তাহলে আপনাকে ডাক্তার বা হাসপাতালে যেতে হবে।

দুর্ঘটনা ঘটে, এটাকে অপরিহার্য করে তোলার জন্য আমাদের কিছু করণীয় বিষয় আছে যা আমাদের সবচেয়ে বেশি প্রয়োজন। যদিও আমরা অনেকেই মহামারীর ক্রমবর্ধমান বিপদ ছাড়াও হেলথ ইনস্যুরেন্সের প্রয়োজনীয়তা বুঝতে পারছি, জীবনের খেলার নতুন নিয়ম আছে, এবং যারা মানিয়ে নেবে তারা সবচেয়ে ভালো ভাবে টিকে থাকবে। সবাই যখন জীবনে ফিরে আসার জন্য ঝাঁপিয়ে পড়ছে, তখন সেরা হেলথ ইনস্যুরেন্স প্রদানকারী ICICI Lombard #RestartRight উপায়ের উপর মনোযোগ প্রদান করছে।

আউটপেশেন্ট ট্রিটমেন্ট, ওয়েলনেস এবং প্রিভেন্টিভ হেল্থকেয়ার এবং মাতৃত্বকালীনসময়ের জন্য অতিরিক্ত কভারেজ প্রদান করার পাশাপাশি ICICI Lombard এর ILTakeCare অ্যাপ আপনার বন্ধু হয়ে ওঠে। এই সহজে ব্যবহার করার সুবিধাযুক্ত অ্যাপটিতে ILHelloDoctor এর মত ফিচার আছে, যেখানে গ্রাহকরা একজন এমবিবিএস ডাক্তারের সাথে 24/7 অ্যাক্সেস পেতে পারেন।

ILHello Doctor কীভাবে কাজ করে ?

প্রত্যেক ইউজার একজন প্রত্যয়িত ডাক্তারের সাথে টেলিপরামর্শ করার জন্য দুটি কল করতে পারেন। তারা যে কোন স্বাস্থ্য সমস্যার জন্য সাহায্য পেতে এটি ব্যবহার করতে পারেন। একবার গ্রাহক লক্ষণগুলি বর্ণনা করলে এবং ডাক্তারের প্রশ্নের উত্তর দিলে, ডাক্তার প্রয়োজনে ইমেলের মাধ্যমে রোগ নির্ণয় করে একটি প্রেসক্রিপশন প্রদান করেন। অ্যাপটি আপনার সমস্ত হেলথ রেকর্ড ফাইলে রাখা সহজ করে দেয় এবং এমনকি আপনাকে ডিসকাউন্টযুক্ত মূল্যে ইন-স্টোরে ওষুধ কিনতে দেয় অথবা সেগুলো আপনার বাড়িতে ডেলিভারি দেয়।

কিন্তু এটাই সব নয়. এছাড়াও আপনি তাদের নেটওয়ার্কের মধ্যে ক্যাশলেস ডাক্তারদের ভিসিট করতে পারবেন, দ্বিতীয় পরামর্শ পেতে পারবেন, এবং ইউজারদের তাদের কাছাকাছি একটি কেন্দ্রে ডায়াগনস্টিক এবং অন্যান্য মেডিকেল টেস্ট পরিচালনা করতে পারবেন। হাসপাতালের বিল এবং ইনস্যুরেন্সের কাগজপত্রের কোন চাপ নেই; ILTakeCare অ্যাপ আপনার ইনস্যুরেন্সের ক্লেম এবং একটি সহজ ইন্টারফেস থেকে সুস্থতা প্রয়োজন পরিচালনা করে. আপনি আপনার আবেদন সম্পর্কে তথ্য পান, আপনার স্বাস্থ্য ট্র্যাক এবং পরিচালনা করতে পারেন এবং দিনের যে কোন সময় অ্যাম্বুলেন্স পরিষেবা পেতে পারেন।

যখন আপনার সমর্থনের কথা আসে, ICICI Lombard হেলথ ইনস্যুরেন্স তার প্রতিশ্রুতি (#NibhayeVaade) প্রতিটি পদক্ষেপ বজায় রাখে। IL Take Care অ্যাপটি আপনার চিকিৎসা বিপর্যয়ের সময়ে সেখানে থাকার পাশাপাশি পলিসিহোল্ডার এবং তাদের পরিবারের সদস্যদের দৈনন্দিন খাদ্য, পুষ্টি এবং সামগ্রিক সুস্থতার প্রয়োজনে সাহায্য করার প্রতিশ্রুতি প্রদান করে।

এইসব সুবিধাগুলি নিজের হাতে দেখতে , ILTakeCare অ্যাপ ডাউনলোড করুন যা অ্যাপেল অ্যাপ স্টোর এবং গুগুল প্লে স্টোর –এ উপলব্ধ!

এটি একটি পার্টনারড পোস্ট।

Published by: Ananya Chakraborty
First published: July 18, 2020, 2:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर