Home /News /business /

Fixed Deposit: কয়েকটি ব্যাঙ্ক ফিক্সড ডিপোজিটে দিচ্ছে প্রায় ৮.৫০ শতাংশ সুদ, দেখে নিন এক নজরে!

Fixed Deposit: কয়েকটি ব্যাঙ্ক ফিক্সড ডিপোজিটে দিচ্ছে প্রায় ৮.৫০ শতাংশ সুদ, দেখে নিন এক নজরে!

এক নজরে দেখে নেওয়া যাক কোন ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিটে বেশি পরিমাণে সুদ পাওয়া যাচ্ছে।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতের নাম করা জনপ্রিয় ব্যাঙ্কের বদলে অন্যান্য কয়েকটি ব্যাঙ্কের ফিক্সড ডিপোজিটে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় সুদ। এক নজরে দেখে নেওয়া যাক কোন ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিটে বেশি পরিমাণে সুদ পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: বিয়ে বাতিল হলেই মিলবে নগদ ১০ লক্ষ টাকা! জানুন কীভাবে পেতে পারেন বিয়ের ক্ষতিপূরণ...

উৎকর্ষ স্মল ফিনান্স ব্যাঙ্ক (Utkarsh Small Finance Bank)

উৎকর্ষ স্মল ফিনান্স ব্যাঙ্ক ফিক্সড ডিপোজিটে দিচ্ছে ভাল সুদ। উৎকর্ষ স্মল ফিনান্স ব্যাঙ্কে কম সময়ের তুলনায় বেশি সময়ের ফিক্সড ডিপোজিটে পাওয়া যাচ্ছে ভালো সুদ। ৯১-১৮০ দিনের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৪ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৪.৫০ শতাংশ। ১৮১-৩৬৪ দিনের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৫.৭৫ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৬.২৫ শতাংশ। ৭০০ দিনের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৬.৭৫ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৭.২৫ শতাংশ।

আরও পড়ুন: কেন্দ্রীয় সরকারি কর্মীরা শীঘ্রই পেতে পারেন ১৮ মাসের বকেয়া মহার্ঘ ভাতা

মহাবীর কো-অপারেটিভ আরবান ব্যাঙ্ক লিমিটেড (Mahaveer Co-Operative Urban Bank Limited)

মহাবীর কো-অপারেটিভ আরবান ব্যাঙ্ক লিমিটেড ফিক্সড ডিপোজিটে দিচ্ছে ভালো সুদ। মহাবীর কো-অপারেটিভ আরবান ব্যাঙ্ক লিমিটেডের ২ থেকে ৫ বছরের ফিক্সড ডিপোজিটে পাওয়া যাচ্ছে ভালো সুদ। ৩০-১৮০ দিনের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৪ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৪.৫০ শতাংশ। ১৮১ দিন থেকে ১ বছরের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৪.৫০ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৫ শতাংশ। ১ বছর থেকে ২ বছরের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৭.৫০ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৮ শতাংশ। ২ বছর থেকে ৫ বছরের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৮ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৮.৫০ শতাংশ।

আরও পড়ুন: কী ভাবে পাওয়া যায়, সুবিধাই বা কী? এক নজরে দেখে নিন গোল্ড লোনের খুঁটিনাটি!

সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্ক (Suryoday Small Finance Bank)

সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্ক ফিক্সড ডিপোজিটে দিচ্ছে ভালো সুদ। ৯১-১৮০ দিনের দিনের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৪.৭৫ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রেও এর পরিমাণ ৪.৭৫ শতাংশ। ১৮১ দিন থেকে ১ বছরের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৫.৭৫ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রেও এর পরিমাণ ৫.৭৫ শতাংশ। ২ বছর থেকে ৩ বছরের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৬.২৫ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৬.৫০ শতাংশ। ৩ বছরের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৭ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রে এর পরিমাণ ৭.৩০ শতাংশ। ৩ বছর থেকে ৫ বছরের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৬.৫০ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রেও এর পরিমাণ ৬.৫০ শতাংশ। ৫ বছর থেকে ১০ বছরের ফিক্সড ডিপোজিটে এই ব্যাঙ্ক দিচ্ছে ৬ শতাংশ সুদ। বয়স্ক নাগরিকদের ক্ষেত্রেও এর পরিমাণ ৬ শতাংশ।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Fixed Deposit, Fixed Deposit Interest Rate

পরবর্তী খবর