Home /News /business /
Multibagger Stock: এই মাল্টিব্যাগার স্টকে ১ লাখ টাকা হয়েছে ৭ লাখ টাকা, আপনার পোর্টফোলিওতে আছে তো?

Multibagger Stock: এই মাল্টিব্যাগার স্টকে ১ লাখ টাকা হয়েছে ৭ লাখ টাকা, আপনার পোর্টফোলিওতে আছে তো?

প্রতীকী ছবি ৷

প্রতীকী ছবি ৷

Multibagger Stock: বাজারের এই অস্থিরতা কয়েকটি শেয়ারের উপরে প্রভাব ফেলতে পারেনি। এই স্টকগুলি ক্রমাগত নতুন উচ্চতা ছুঁয়ে চলেছে।

  • Share this:

#নয়াদিল্লি: ভালো রিটার্ন পাওয়ার জন্য সকলেই ভালো ফান্ডের খোঁজ করেন। কারণ সকলেই চান বিনিয়োগ করে একটা ভালো রিটার্ন পেতে। এর মধ্যেই ভারতীয় স্টক মার্কেট গত এক বছরে অনেক মাল্টিব্যাগার শেয়ার দিয়েছে। তবে বেশ কিছুদিন ধরেই ভারতের বাজারে মন্দা চলছে। বাজার দ্বিধাগ্রস্ত কারণ কখনও উপরে উঠছে, আবার পরের দিন নেমে আসছে। কিন্তু বাজারের এই অস্থিরতা কয়েকটি শেয়ারের উপরে প্রভাব ফেলতে পারেনি। এই স্টকগুলি ক্রমাগত নতুন উচ্চতাছুঁয়ে চলেছে। এই সকল স্টক বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিচ্ছে। সম্প্রতি এমনই একটি মাল্টিব্যাগার স্টক বিনিয়োগকারীদের দিয়েছে মোটা রিটার্ন।

নলেজ মেরিন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের শেয়ার হল সেই মাল্টিব্যাগার শেয়ার।আজ অর্থাৎ ২৬ মে, এই স্টক ৫২ সপ্তাহে নতুন উচ্চতা তৈরি করেছে। ইন্ট্রাডে, এই স্টকটি আজ ৩৯৯ টাকার স্তরে পৌঁছেছে। ট্রেডিং শেষে, এই স্টকটিতে সামান্য পতন হয়েছিল এবং এটি ৩৭০ টাকায় বন্ধ হয়েছিল। নলেজ মেরিন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস দেশের বিভিন্ন বন্দরে ড্রেজিং সহ মেরিন ইঞ্জিনিয়ারিং পরিষেবা প্রদান করে। এটি নৌ ও অন্যান্য বাণিজ্যিক জাহাজ মেরামত করে এবং জাহাজের রক্ষণাবেক্ষণ ও পরিচালনা সংক্রান্ত প্রযুক্তিগত পরিষেবাও প্রদান করে।

নলেজ মেরিন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের স্টক বিগত এক বছরে ৬৭০ বৃদ্ধি পেয়েছে 

নলেজ মেরিন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের স্টক গত এক বছর ধরে বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিচ্ছে। গত এক বছরে শেয়ারদর বেড়েছে ৬৭০.৮৩ শতাংশ। ২০২২ সালে, এই স্টকটি এখনও পর্যন্ত প্রায় ১৪৬ শতাংশ বৃদ্ধি পেয়েছে। একইভাবে, গত ছয় মাসে এই স্টক প্রায় ১২৭ শতাংশ বেড়েছে। এক মাসে এই স্টকটি বিনিয়োগকারীদের ৩৮.৪৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

১ লাখ টাকা হয়েছে ৭ লাখ টাকা

নলেজ মেরিন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের শেয়ারের হার ২৭ জুলাই, ২০২১ তারিখে ছিল ৪৮ টাকা। যা আজ বেড়ে ৩৭০ টাকা হয়েছে। এক বছর আগে একজন বিনিয়োগকারী এই স্টকটিতে এক লক্ষ টাকা বিনিয়োগ করলে, আজ সেই বিনিয়োগটি ৭৭০,৮৩৩ টাকা হয়েছে।

আরও পড়ুন:  EPFO: পিএফ ফান্ডে সরকার দিতে চলেছে ৮১,০০০ টাকা, আপনার এল কি না বুঝবেন কীভাবে?

আরও পড়ুন:  7th Pay Commission: Modi সরকারের কর্মীদের জন্য অত্যন্ত বড়, ১৮ মাসের DA এরিয়ার নিয়ে বিশাল আপডেট

একইভাবে, যদি কোনও বিনিয়োগকারী ২০২২ সালের শুরুতে এই স্টকে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন, তবে আজ তাঁর বিনিয়োগ বেড়ে ২৪৫,৯২৮ টাকা হয়েছে। সুতরাং এই স্টকে বিনিয়োগকারীরা টাকা বিনিয়োগ করে মোটা টাকা রিটার্ন পেয়েছেন।

Published by:Arjun Neogi
First published:

Tags: Multibagger Stock

পরবর্তী খবর