• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Bajaj Finserv: মাসিক কিস্তি মাত্র ৬২১ টাকা! বাজাজ ফিনসার্ভ নিয়ে এল বাম্পার অফার, দেখে নিন এক নজরে

Bajaj Finserv: মাসিক কিস্তি মাত্র ৬২১ টাকা! বাজাজ ফিনসার্ভ নিয়ে এল বাম্পার অফার, দেখে নিন এক নজরে

Bajaj Finserv

Bajaj Finserv

Bajaj Finserv bumper offer: বাজাজ ফিনসার্ভ তাদের গ্রাহকদের খুবই সহজ এবং সরল কিস্তির মাধ্যমে ঘরের জিনিসপত্র কেনার সুবিধা দিচ্ছে।

  • Share this:

#কলকাতা: দীপাবলির সেল যাঁরা মিস করে গিয়েছেন, তাঁদের জন্য রয়েছে সুখবর। কারণ বাজাজ ফিনসার্ভ (Bajaj Finserv) নিয়ে এসেছে বাম্পার অফার। বাজাজ ফিনসার্ভ ঘরের বিভিন্ন জিনিসপত্র কেনাকাটার ওপর দিচ্ছে প্রায় ৩০ শতাংশ ছাড়। এছাড়াও বাজাজ ফিনসার্ভ দিচ্ছে আকর্ষণীয় ক্যাশব্যাকের সুবিধা। বাজাজ ফিনসার্ভ তাদের গ্রাহকদের খুবই সহজ এবং সরল কিস্তির মাধ্যমে ঘরের জিনিসপত্র কেনার সুবিধা দিচ্ছে। ঘরের বিভিন্ন জিনিসপত্র যেমন- হোম অ্যাপ্লায়েন্স, ফার্নিচার এবং অন্যান্য জিনিসপত্র কেনার ওপরে বাজাজ ফিনসার্ভ দিচ্ছে বাম্পার অফার। বাজাজ ফিনসার্ভ কী ধরনের অফার দিচ্ছে তা, বাজাজ ফিনসার্ভের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়েই দেখে নেওয়া যাবে। এই ওয়েবসাইটটি হল- www.bajajfinserv.in

আরও পড়ুন- রেল লাইনের ধারে স্টান্ট ! ভিডিও শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু যুবকের !

এই সকল জিনিসে পাওয়া যাচ্ছে অফার-

কেউ যদি ঘরের পর্দা কেনার কথা চিন্তা করেন তাহলে তাঁদের জন্য বাজাজ ফিনসার্ভ নিয়ে এসেছে আকর্ষণীয় লোন। এই লোনের মাধ্যমে নিজেদের পছন্দ মতো পর্দা কিনে মাসিক কিস্তির মাধ্যমে পরিশোধ করা যাবে। বাজাজ ফিনসার্ভ প্রতি মাসে ৯৯৯ টাকার ইএমআই (EMI)-এর সাহায্যে পর্দা কেনার সুবিধা দিচ্ছে। এছাড়াও বাজাজ ফিনসার্ভ মাসিক ৯৯৯ টাকার ইএমআই-এর সাহায্যে সোফা সেট কেনার সুবিধাও দিচ্ছে। এছাড়াও বাজাজ ফিনসার্ভের সাহায্যে ৯৯৯ টাকার মাসিক কিস্তিতে নতুন স্মার্ট টিভি ক্রয় করা যাবে। টিভির সঙ্গে যাঁরা হোম থিয়েটার কিনতে চান তাঁদের জন্যও রয়েছে অফার। বাজাজ ফিনসার্ভের সাহায্যে ৬২১ টাকার মাসিক কিস্তিতে হোম থিয়েটার এবং স্পিকার ক্রয় করা যাবে।

এ ছাড়াও বাজাজ ফিনসার্ভের সাহায্যে ইএমআই-এর মাধ্যমে হোম ডেকরের বিভিন্ন জিনিসও ক্রয় করা যাবে। বাজাজ ফিনসার্ভের সহজ এবং সরল ইএমআই-এর মাধ্যমে নতুন ফ্রিজ এবং ওয়াশিং মেশিন ক্রয় করা যাবে। রান্নাঘরের বিভিন্ন জিনিসের ওপরেও রয়েছে আকর্ষণীয় অফার। বাজাজ ফিনসার্ভের মাসিক ৫৯৯ টাকার ইএমআই-এর সাহায্যে মিক্সার-গ্রাইন্ডার, চিমনি এবং কফি মেকার ক্রয় করা যাবে। বাজাজ ফিনসার্ভের মাসিক ৯৯৯ টাকার ইএমআই-এর সাহায্যে মাইক্রোওয়েভ ক্রয় করা যাবে।

আরও পড়ুন- সাধারনের জন্য স্বস্তি, আরও কমানো হতে পারে পেট্রোল ও ডিজেলের দাম ?

বাজাজ ফিনসার্ভের মাসিক ইএমআই-এর সাহায্যে সোফা সেটের সঙ্গে সঙ্গে ডাইনিং টেবিল, বেড, বেডশিট ইত্যাদি জিনিসও কেনা যাবে। ঘরের প্রায় সকল দরকারি জিনিস কেনা যাবে বাজাজ ফিনসার্ভের মাসিক ইএমআই-এর সাহায্যে। সহজ এবং সরল কিস্তিতে নিজেদের পছন্দ অনুযায়ী জিনিস কিনে ঘর সাজিয়ে তোলা যাবে বাজাজ ফিনসার্ভের মাসিক ইএমআই-এর সাহায্যে।

Published by:Siddhartha Sarkar
First published: