• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Borosil Renewables: ১ লাখ টাকা হয়েছে ২০ লাখ টাকা; এই মাল্টিব্যাগার স্টক বিনিয়োগকারীকে করেছে মালামাল!

Borosil Renewables: ১ লাখ টাকা হয়েছে ২০ লাখ টাকা; এই মাল্টিব্যাগার স্টক বিনিয়োগকারীকে করেছে মালামাল!

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার প্রায় ১৯০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে (Borosil Renewables)।

  • Share this:

#নয়াদিল্লি: করোনা মহামারীর পর শেয়ার বাজারের তেজ গতির ফলে বেশ কয়েকটি স্টক মাল্টিব্যাগার স্টকে পরিণত হয়েছে। বোরোসিল রিনিউবেলসের (Borosil Renewables) শেয়ার পরিণত হয়েছে মাল্টিবেগার স্টকে। এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার ১৯ মাসে ৩৪.৯৫ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৬৯৪ টাকায়। এর ফলে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার প্রায় ১৯০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার বিগত ১ মাসে ৫১০ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৬৯৪ টাকায়। এই ১ মাসে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার রিটার্ন দিয়েছে প্রায় ৩৬ শতাংশ। বিগত ৬ মাসে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার ২৬০ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৬৯৪ টাকায়।

আরও পড়ুন: দিনে ১০ টাকার কম বিনিয়োগেই ৬০ হাজার পেনশন! মোদি সরকারের এই স্কিমে বাঁচবে ট্যাক্সও, জানুন বিস্তারিত...

এই ৬ মাসে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার রিটার্ন দিয়েছে প্রায় ১৬৬ শতাংশ। একই ভাবে বিগত ১ বছরে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার ১৭০ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৬৯৪ টাকায়। এই ১ বছরে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার রিটার্ন দিয়েছে প্রায় ৩১০ শতাংশ।

আরও পড়ুন: সঞ্চয়ের বছরনামা, এক নজরে দেখে নিন কোন বেসরকারি ব্যাঙ্ক ফিক্সড ডিপোজিটে দিচ্ছে সবথেকে বেশি সুদ!

২০২০ সালের ২১ মার্চ ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার ছিল ৩৪.৯৫ টাকায়। ২০২১ সালের ১৭ ডিসেম্বর ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ারের দাম বেড়ে পৌঁছে গিয়েছে ৬৯৪ টাকায়। এর ফলে বিগত ১৯ মাসে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার প্রায় ১,৯০০ শতাংশ রিটার্ন দিয়েছে।

১ লাখ টাকা হয়েছে ২০ লাখ টাকা

যদি কেউ ১ মাস আগে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ারে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকে, তাহলে এখন সে রিটার্ন পাবে প্রায় ১ লাখ ৩৬ হাজার টাকা। ৬ মাস আগে কেউ এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ার ১ লাখ টাকা বিনিয়োগ করলে এখন সে রিটার্ন পাবে প্রায় ২.৬৬ লাখ টাকা। ১ বছর আগে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ারে ১ লাখ টাকা বিনিয়োগ করলে এখন রিটার্ন হবে প্রায় ৪.১০ লাখ টাকা। ১৯ মাস আগে এই মাল্টিব্যাগার স্টক বোরোসিল রিনিউবেলসের শেয়ারে ১ লাখ টাকা বিনিয়োগ করলে এখন রিটার্ন আসবে প্রায় ২০ লাখ টাকা। সন্দেহ কী, এই মাল্টিব্যাগার স্টকে বিনিয়োগকারীরা পেয়েছে ভালো রিটার্ন!

First published: