corona virus btn
corona virus btn
Loading

HDFC ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া Tata Motors-এর, মাস প্রতি ৭৯৯ টাকাতে গাড়ি

HDFC ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া Tata Motors-এর, মাস প্রতি ৭৯৯ টাকাতে গাড়ি

EMI বাড়ার ক্ষেত্রে সংশ্লিষ্ট ক্রেতার টাকা জমা দেওয়ার সুযোগ-সুবিধার বিষয়টিও বিবেচনা করা হবে।

  • Share this:

 বাঙালির জন্য না হয় দুর্গাপুজো! কিন্তু নবরাত্রির উৎসব উদযাপন তো শুরু হয়ে গিয়েছে সর্বভারতীয় স্তরে। পুজোর মরশুমে নতুন গাড়ির লঞ্চ, একের পর এক নানা অফার দিয়ে তাই বাজার তৈরি করতে ব্যস্ত গাড়িপ্রস্তুতকারী সংস্থাগুলি। এ বার গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে এল Tata Motors। সম্প্রতি HDFC ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া বেঁধে গ্রাহকদের জন্য দু'টি স্কিম নিয়ে এল এই গাড়িপ্রস্তুতকারী সংস্থা। এ ক্ষেত্রে বছরের নির্দিষ্ট কয়েকটি মাস অন্তর ন্যূনতম EMI দিয়ে গাড়ি কিনতে পারেন ক্রেতারা।

Tata Motors-র তরফে জানানো হয়েছে, HDFC ব্যাঙ্কের সঙ্গে পার্টনারশিপের সুবাদে  গ্র্যাডুয়াল স্টেপ আপ স্কিম ও TML ফ্লেক্সি ড্রাইভ নামে দু'টি স্কিম আনা হয়েছে। টাটার নতুন BS-VI , SUV, EV রেঞ্জের গাড়িতে পাওয়া যাবে এই অফারগুলি। যা বৈধ থাকবে নভেম্বরের শেষ পর্যন্ত।

প্রথম স্কিম অনুযায়ী, গাড়ির মডেলের উপর নির্ভর করে আকর্ষণীয় সুদের হারে EMI পেতে পারেন গ্রাহকরা। এ ক্ষেত্রে প্রতিমাসে প্রতি লক্ষ টাকায় ন্যূনতম ৭৯৯ টাকা করে EMI দিতে হবে গ্রাহকদের। পরের দিকে অর্থাৎ প্রায় দু'-বছরের সময়কালে ধীরে ধীরে বাড়তে পারে EMI পেমেন্ট। তবে এই EMI বাড়ার ক্ষেত্রে সংশ্লিষ্ট ক্রেতার টাকা জমা দেওয়ার সুযোগ-সুবিধার বিষয়টিও বিবেচনা করা হবে।

দ্বিতীয় স্কিম অনুযায়ী, গ্রাহক বা ক্রেতাদের প্রতি বছর যে কোনও তিনটি মাস নির্বাচনের সুযোগ দেওয়া হচ্ছে। এ ক্ষেত্রে নিজেদের সুবিধামতো পছন্দের গাড়ির মডেল ও তার দামের উপর নির্ভর করে প্রতি মাসে প্রতি লক্ষ টাকায় ন্যূনতম EMI হিসেবে ৭৮৯ টাকা হিসেবে জমা দিতে হবে গ্রাহকদের। গাড়িপ্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, এই দু'টি স্কিমের পাশাপাশি ১০০ শতাংশ পর্যন্ত এক্স-শোরুম ফিনান্সিংয়ের সুবিধাও দেওয়া হচ্ছে ক্রেতাদের।

এই সুবিধা ও পরিষেবা পেতে অবশ্য খুব বেশি কাঠ-খড় পোড়াতে হবে না গ্রাহকদের। এ ক্ষেত্রে নিকটবর্তী Tata Motors ডিলারদের সঙ্গে যোগাযোগ করুন। কিংবা আশেপাশের কোনও HDFC ব্যাঙ্কে গিয়ে যোগাযোগ করতে পারেন। সংশ্লিষ্ট আধিকারিকের সঙ্গে গাড়ি কেনা নিয়ে আলোচনা করার পর নির্দিষ্ট নিয়ম মেনে নাম নথিভুক্ত করুন। এবং কিনে নিন আপনার পছন্দের মডেলটি।

Published by: Uddalak Bhattacharya
First published: October 19, 2020, 12:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर