corona virus btn
corona virus btn
Loading

সুস্থ থাকুন, আমরা পাশে আছি ! প্রথম জন্মদিনে পাঠকদের বার্তা Moneycontrol Pro-র

সুস্থ থাকুন, আমরা পাশে আছি ! প্রথম জন্মদিনে পাঠকদের বার্তা Moneycontrol Pro-র

প্রথম জন্মদিনে পাঠকদের বার্তা Moneycontrol Pro-র

  • Share this:

প্রিয় পাঠক, জন্মদিন উযাপনের এটা সঠিক সময় নয় ঠিকই, অন্যদিকে এই বিপর্যয়ের সময়ই আদর্শ সময়, আপনাদের পাশে, আবারও আপনাদের বিশ্বাসযোগ্য পরামর্শদাতা হয়ে দাঁড়ানোর।

গতবছরটা যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। বহু বিনিয়োগকারী-ই প্রচুর পরিমাণে রিটার্ন পাননি ঠিক, কিন্তু এটা আমরা গর্বের সঙ্গে বলতে পারি আমরা সবসময় তাঁদের পাশে ছিলাম, সবরকম ভাবে।

হলফ করে বলা যায়, মানিকন্ট্রোল প্রো-র রিসার্চ টিম ও আউটপুট এককথায় আর পাঁচজনের থেকে আলাদা! রিসার্চ টিম সমৃদ্ধ সেল সাইড ব্রোকার রিসার্চ ও বাই-সাইড মানি ম্যানেজমেন্ট অভিজ্ঞতায় এবং আমরা নিজেদের দেখি বিনিয়োগকারীদের কাছে একজন বিশ্বাসযোগ্য ফিন্যানশিয়াল অ্যাডভাইসার হিসেবে, শুধুমাত্র একজন রিসার্চ অ্যানালিস্ট হিসেবে নয়। কাউকে কোনও পরামর্শ করার আগে, টিমের মধ্যে ব্রেনস্টর্মিং সেশন হয়, যেখানে এইটা দেখা হয়, সদস্যরা নিজে কি এই খাতে টাকা বিনিয়োগ করত ? উত্তর যদি নেতিবাচক হয়, তবেই এগনো হয়। আমাদের কাজের কিছু নমুনা-- পলিক্যাব (৬ মাসে দুগুণ), মাস ফিন্যানশিয়াল ( ১ বছরে ৯৯ শতাংশ), টাটা কনসিউমার ( ১ বছরে ১০০ শতাংশ), রাইটস ( ৮ মাসে ৮৩ শতাংশ), GRSE ( ১০ মাসে ১৮৭ শতাংশ), IRCON (৯ মাসে ৪৩ শাতাংশ), নবিন ফ্লোরিন ( ৪ মাসে ৮৭ শতাংশ), আভাস ফিন্যানশিয়ার্স ( এক বছরে ১৬৩ শতাংশ), IRCTC (৩ মাসে ৬ গুণ) আমরা ভবিষ্যতেও এমন হীরে খুঁজে বের করব যাদের উচ্চমানের ব্যালেন্স শিট, ব্যবসার দক্ষতা ও দূরদর্শিতা রয়েছে! সুস্থ থাকুন, বুদ্ধিমত্তার সঙ্গে বিনিয়োগ করুন। ইতি, মধুছন্দা দে

মনিকন্ট্রোল রিসার্চ টিম-এর প্রধান

First published: May 1, 2020, 3:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर