এখনও শেষ নয় Amazon Sale, এবার Gifting Happiness Days-এ অফারের ছড়াছড়ি, এভাবে কেনাকাটায় মিলবে অতিরিক্ত ছাড়ও

এবার Gifting Happiness Days শুরু হল। যেখানে ক্রেতাদের জন্য রয়েছে একাধিক অফার। শীঘ্র জেনে নিন অফারগুলি

এবার Gifting Happiness Days শুরু হল। যেখানে ক্রেতাদের জন্য রয়েছে একাধিক অফার। শীঘ্র জেনে নিন অফারগুলি

  • Share this:

#মুম্বই: সদ্য শেষ হয়েছে Amazon Great Indian Festival Sale। ইতিমধ্যেই আবার Flipkart বিগ দিওয়ালি সেলের ঘোষণা করা হয়েছে। তাই অনলাইন শপিংয়ের প্রতিযোগিতা বজায় রাখতে শুরু হয়েছে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল হ্যাপিনেস আপগ্রেড সেল। সেই সূত্র ধরেই এবার Gifting Happiness Days শুরু হল। যেখানে ক্রেতাদের জন্য রয়েছে একাধিক অফার। ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নো কস্ট EMI-সহ থাকছে একাধিক এক্সচেঞ্জ অফারও।

Gifting Happiness Days-এর সময় সিটি ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক ও RuPay কার্ডে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন ক্রেতারা। Amazon ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের ক্ষেত্রেও রয়েছে বিশেষ ছাড়। এ ক্ষেত্রে Amazon প্রাইম মেম্বাররা পাচ্ছেন ৫ শতাংশ পর্যন্ত ছাড় ও নন-প্রাইম মেম্বাররা পাচ্ছেন ৩ শতাংশ পর্যন্ত ছাড়।

Gifting Happiness Days-এর ২৯ অক্টোবর থেকে ৩১ অক্টোবর তারিখের মধ্যে সিটি ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক ও কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা তাঁদের কেনাকাটার ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। তবে ডেবিট কার্ডের ক্ষেত্রে সিটি ব্যাঙ্ক ও কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের গ্রাহকরা পাবেন ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। আর ICICI ব্যাঙ্কের গ্রাহকরা পাবেন ৭৫০ টাকা।

এর পাশাপাশি ১ নভেম্বর থেকে ৪ নভেম্বর তারিখের মধ্যে সিটি ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক ও কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা তাঁদের কেনাকাটার ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। তবে ডেবিট কার্ডের ক্ষেত্রে সিটি ব্যাঙ্ক ও কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের গ্রাহকরা পাবেন ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। আর ICICI ব্যাঙ্কের গ্রাহকরা পাবেন ৭৫০ টাকা। অন্য দিকে, এই একই সময়সীমার মধ্যে Amazon Pay ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা প্রায় ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। সঙ্গে পাবেন ৩ শতাংশ রিওয়ার্ড পয়েন্ট। যাঁদের কাছে RuPay কার্ড রয়েছে, ২৯ অক্টোবর থেকে ৪ নভেম্বর তারিখের মধ্যে তারা ডেবিট ও ক্রেডিট কার্ডে ২৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডের এই স্কিমগুলি EMI-এর ক্ষেত্রেও প্রযোজ্য। এ ছাড়াও এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, গৃহস্থালীর জিনিসের উপর বেশ কিছু অফার দিচ্ছে Amazon। তাই আর দেরি না করে চটপট যান Amazon-এর সাইটে। কিনে ফেলুন আপনার পছন্দের জিনিসটি।

Published by:Elina Datta
First published: