Home /News /birbhum /
Bhuban Badyakar Viral News|| ভুবন বাদ্যকরের ভাগ্য বদল! রাজমহলে বসে হাতে পেলেন দামী উপহার! ভাইরাল ভিডিও...

Bhuban Badyakar Viral News|| ভুবন বাদ্যকরের ভাগ্য বদল! রাজমহলে বসে হাতে পেলেন দামী উপহার! ভাইরাল ভিডিও...

Kancha Badam Famous Singer Bhuban Badyakar Viral News: মডেল অনুযায়ী এই ফোনটির সর্বনিম্ন দাম প্রায় ৭০,০০০ টাকা। যদিও তার হাতে iPhone 13 -এর কোন স্পেসিফিকেশনটি এসেছে তা জানা যায়নি।

  • Share this:

    #মাধব দাস, বীরভূম: মাত্র এক বছরের মধ্যে কারও ভাগ্য এইভাবে বদলে যেতে পারে তা ভুবন বাদ্যকরকে না দেখলে টের পাওয়া মুশকিল। গত বছর ঠিক এই সময় ভবন বাদ্যকর গ্রামে গ্রামে ঘুরে বিক্রি করতেন কাঁচা বাদাম। আর আজ এই ভুবন বাদ্যকর রয়েছেন রাজমহলের মত বাড়িতে, চারচাকা ছাড়া কোথাও যান না।

    বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরের ভাগ্য রাতারাতি এইভাবে বদলে যায় তার কাঁচা বাদাম গানটি ভাইরাল হওয়ার পর। তার সেই গান রাজ্যের গণ্ডি ছাড়িয়ে দেশ-বিদেশে শোরগোল ফেলে দেয়। তাবড় তাবড় সেলিব্রেটিরা তার গান নিয়ে রিল ভিডিও বানাতে শুরু করে। গান বিপুল জনপ্রিয়তা লাভ করার পাশাপাশি তিনিও জনপ্রিয় শিল্পীতে পরিণত হন।

    আরও পড়ুন: 'মাঠে বসে পরীক্ষা দেয় পড়ুয়ারা', দিনহাটায় নতুন কলেজের আবেদন উদয়ন গুহর

    ভাইরাল হওয়ার পর ভুবন বাদ্যকর দাদাগিরি থেকে শুরু করে ইস্মার্ট জোড়ি সহ বিভিন্ন রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছেন। সেই সকল অনুষ্ঠান থেকে পদক জয় করেও নিয়েছেন। পাশাপাশি দেশের বিভিন্ন জায়গা থেকে অনুষ্ঠান করার জন্য তার ডাক আসছে। এই সকল রিয়েলিটি শো এবং অনুষ্ঠান থেকে ভুবন বাদ্যকর যা রোজগার করেছেন তা দিয়ে নিজের পছন্দমত একটি বাড়ি তৈরি করেছে। এ বার এই ভুবন বাদ্যকরের হাতে এল iPhone 13।

    আরও পড়ুন: প্রতিবেশীর সঙ্গে চরম বচসা, সালারের গৃহবধূর সঙ্গে ঘটে গেল মর্মান্তিক ঘটনা...

    বহুমূল্যবান এই স্মার্টফোনটির বাজার মূল্য সম্পর্কে জানা যাচ্ছে, মডেল অনুযায়ী এই ফোনটির সর্বনিম্ন দাম প্রায় ৭০,০০০ টাকা। যদিও তার হাতে iPhone 13 -এর কোন স্পেসিফিকেশনটি এসেছে তা জানা যায়নি। তবে তিনি এই বহুমূল্যবান স্মার্টফোনটি হাতে পেয়েই তা তার অনুরাগীদের দেখিয়েছেন একটি ভিডিও আপলোড করে। এমনকি প্যাকেট থেকে ফোনটি বের করা থেকে শুরু করে ফোনের ক্যামেরা ইত্যাদিও দেখিয়েছেন ভুবন বাদ্যকর।

    এখন প্রশ্ন হল ভুবন বাদ্যকর কি এই বহুমূল্যবান স্মার্টফোনটি কিনলেন? ভুবন বাদ্যকর এই প্রসঙ্গে জানিয়েছেন, তিনি এই স্মার্টফোনটি উপহারস্বরূপ পেয়েছেন। তিনি সম্প্রতি দিল্লিতে যে অনুষ্ঠান করতে যান সেখানেই তাকে এই ফোনটি উপহারস্বরুপ দেওয়া হয়।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bhuban badyakar, Viral Video

    পরবর্তী খবর