Home /News /birbhum /
Bhuban Badyakar Viral Video|| এ কী কাণ্ড! অনর্গল হিন্দি বলছেন ভুবন বাদ্যকর! বিদ্যুৎ গতিতে ভাইরাল ভিডিও

Bhuban Badyakar Viral Video|| এ কী কাণ্ড! অনর্গল হিন্দি বলছেন ভুবন বাদ্যকর! বিদ্যুৎ গতিতে ভাইরাল ভিডিও

Kancha Badam famous Bhuban Badyakar speaking Hindi fluently: রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠা কাঁচা বাদাম বিক্রেতা এই ভুবন বাদ্যকর এখন জনপ্রিয় শিল্পী। নিজের দেখা স্বপ্ন অনুযায়ী তিনি একে একে পূরণ করছেন।

  • Share this:

    #বীরভূম: প্রত্যেক শিল্পীর মধ্যে যেমন গান গেয়ে ভুবন ভোলানোর স্বপ্ন থাকে, ঠিক সেই স্বপ্ন দেখছেন ভুবন বাদ্যকর। একসময় গ্রামে গ্রামে ফেরি করে বাদাম বিক্রি করতেন তিনি। তারপর ভাইরাল হয় তার কাঁচা বাদাম গান। সেই কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পর আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। বরং এখন তিনি নতুন নতুন গান গাইছেন আর সেগুলি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে। রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠা কাঁচা বাদাম বিক্রেতা এই ভুবন বাদ্যকর এখন জনপ্রিয় শিল্পী।

    যে কোন ব্যক্তির ক্ষেত্রে এই জনপ্রিয়তা বাড়লে তিনি নানান স্বপ্ন দেখতে শুরু করেন। ভুবন বাদ্যকরের ক্ষেত্রেও এর আলাদা কিছু হয়নি। নিজের দেখা স্বপ্ন অনুযায়ী তিনি তা একে একে পূরণ করছেন। এরইমধ্যে ভুবন বাদ্যকরকে দেখা গেল বাংলা ছেড়ে একেবারে হিন্দি বলতে। তাও আবার অনর্গল। তবে অনর্গল হিন্দি বললেও মাঝে মাঝে ভেত বাঙালির মতো তাকে বাংলা বলতেই দেখা যায়। তার এই হিন্দি এখন সোশ্যাল মিডিয়ায় হাসির রোল তৈরি করেছে।

    সম্প্রতি ভুবন বাদ্যকরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে দেখা যাচ্ছে তিনি দাদাগিরি অনুষ্ঠানে যে ট্রফি জিতে এসেছিলেন তা দর্শকদের দেখাচ্ছেন। সেই ট্রফি দেখানোর সময় তিনি হিন্দি ভাষার প্রয়োগ করেন। হিন্দিতে ট্রফি সম্পর্কে অনেক কিছু বলেন এবং এতদিন এই ট্রফি কেন সবার সামনে তুলে ধরা হয় নি তাও জানান।

    এর পাশাপাশি ভুবন বাদ্যকর ওই ভিডিওতে জানান, তিনি একটি স্টেজ পারফরম্যান্স করার জন্য দিল্লি যাচ্ছেন। সেই জন্য তিনি এখন খুব ব্যস্ত। তবে এই সমস্ত বিষয়ে তিনি হিন্দিতেই বলেন। অন্যদিকে জানা যাচ্ছে, ভুবন বাদ্যকর কাঁচা বাদাম গানের পর নিয়ে আসছেন কাঁচা বাদাম ২। তার এই গানও আগের মতই জনপ্রিয়তা অর্জন করবেন বলে তিনি আশাবাদী।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bhuban badyakar

    পরবর্তী খবর