Home /News /birbhum /
Birbhum Crime : নতুন বাড়িতেও পিছু ছাড়ল না অশান্তি, বীরভূমের নলহাটিতে স্বামীর হাতে কুপিয়ে খুন স্ত্রী

Birbhum Crime : নতুন বাড়িতেও পিছু ছাড়ল না অশান্তি, বীরভূমের নলহাটিতে স্বামীর হাতে কুপিয়ে খুন স্ত্রী

ঘটনার পর অভিযুক্ত স্বামীকে আটক করেছে নলহাটি থানার পুলিশ

ঘটনার পর অভিযুক্ত স্বামীকে আটক করেছে নলহাটি থানার পুলিশ

Birbhum Crime : পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে কুপিয়ে খুন করলো স্বামী। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার অন্তর্গত ভদ্রপুর গ্রামে।

  • Share this:

    নলহাটি : পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী । ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার অন্তর্গত ভদ্রপুর গ্রামে । সেখানে সিংহবাহিনী মন্দিরের পিছনে থাকা একটি বাড়িতে এমন ঘটনা ঘটেছে । ঘটনার পর অভিযুক্ত স্বামীকে আটক করেছে নলহাটি থানার পুলিশ ।

    নিহত গৃহবধূর নাম গঙ্গাশ্বরী মন্ডল । তাঁর বয়স ৩৩ বছর। গঙ্গাশ্বরী মন্ডলের সঙ্গে বিয়ে হয় নলহাটি থানার অন্তর্গত মকরমপুর গ্রামের বাসিন্দা প্রদীপ মন্ডলের । অভিযোগ, বিয়ের পর থেকেই বাড়িতে অশান্তি নিত্য সঙ্গী হয়ে দাঁড়ায় তাঁদের। শ্বাশুড়ির সঙ্গে বনিবনা না হওয়ার কারণে এমন অশান্তির সূত্রপাত বলে জানা যাচ্ছে স্থানীয় সূত্রে।

    আরও পড়ুন : লোকারণ্য পুরীতে মহা ধুমধামে অনুষ্ঠিত হল জগন্নাথদেবের রথযাত্রা, দেখুন ছবি

    পরিবারের নিত্য অশান্তি লেগে থাকার কারণে প্রদীপ মণ্ডল স্ত্রীকে নিয়ে ভদ্রপুরের একটি বাড়িতে বসবাস শুরু করেন । সেখানে তাঁদের ১৫ বছরের ছেলেকে নিয়েই বসবাস করছিলেন তাঁরা । কিন্তু নতুন বাড়িতে এসেও তাদের পিছু ছাড়ে না অশান্তি । গত কয়েক মাস ধরেই এই অশান্তি চলছিল । এরই মধ্যে শুক্রবার বিকালবেলায় তাঁদের ছেলে পাশের গ্রামে বন্ধুর বাড়িতে রথ দেখতে যায় । সেখান থেকে ছেলে রাতে বাড়ি ফেরেনি ।

    আরও পড়ুন : এ গাছ থেকে ও গাছ, লাফিয়ে বাঁদরের টুঁটি ছিঁড়ল চিতাবাঘ! দেখুন ভাইরাল ভিডিও

    অভিযোগ, এই অবস্থায় ছেলের অনুপস্থিতে দম্পতির মধ্যে অশান্তি আরও বাড়ে এবং রাতে বাড়িতে ছেলের অনুপস্থিতির সুযোগে প্রদীপ মণ্ডল তার স্ত্রী গঙ্গাশ্বরী মন্ডলকে কুপিয়ে খুন করে। ঘটনার খবর পেয়ে শনিবার সকালে ছুটে আসেন ছেলে প্রদ্যোৎ মণ্ডল। তার বক্তব্য, ‘‘বাবা মায়ের মধ্যে হামেশাই ঝামেলা লেগে থাকত । বাবা আমাদের খরচ বহন করত না । আমরা আলাদা আলাদা ভাবে রান্না করে খেতাম । কাল রাতে আমি বন্ধুর বাড়িতে ছিলাম আর সেই সুযোগে মাকে কুপিয়ে খুন করে বাবা । সকালে খবর পেয়ে বাড়ি ফিরে এসে দেখি মায়ের রক্তাক্ত শরীর পড়ে রয়েছে বিছানায়৷’’

    Madhab Das
    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Birbhum, Crime

    পরবর্তী খবর