হোম /খবর /বীরভূম /
জঙ্গলের ধারে বন্ধুদের সঙ্গে সেলফি তুলছিল ছাত্র! হঠাৎ ঘটে গেল ভয়াবহ ঘটনা!

Birbhum News : জঙ্গলের ধারে বন্ধুদের সঙ্গে সেলফি তুলছিল ছাত্র! হঠাৎ ঘটে গেল ভয়াবহ ঘটনা! কল্পনার বাইরে!

বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতাল

বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতাল

Birbhum News: কোথা থেকে কী হয়ে গেল! জঙ্গলে ছবি তুলছিল তিন বন্ধু! তারপর? ভাবতেও পারবেন না যা ঘটল ছাত্রের সঙ্গে!

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#বীরভূম : ছবি তুলতে যাওয়াই কাল হল বীরভূমের একাদশ শ্রেণীর এক ছাত্রের। বন্ধুদের সঙ্গে ছবি তোলার সময় তাকে একটি ডাম্পার ধাক্কা মারে এবং মৃত্যু হয় ওই ছাত্রের। ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজার থেকে বোলপুর যাওয়ার রাস্তায়। বুধবার এই ঘটনার পরিপ্রেক্ষিতে শোকের ছায়া নেমে এসেছে মৃত ওই ছাত্রের বন্ধু এবং পরিবার প্রতিবেশীদের মধ্যে।

জানা যাচ্ছে, বুধবার ইলামবাজার থেকে শেখ সুমন (১৭) তার দুই বন্ধু শেখ রাহুল এবং শেখ জুয়েলের সঙ্গে বোলপুরের দিকে আসছিল। সেই সময় জঙ্গলে তাদের ছবি তোলার শখ হয়। ছবি তোলার জন্য রাস্তায় দাঁড়ায়। এরই মধ্যে একটি ডাম্পার শেখ সুমনকে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে তার সঙ্গে থাকা দুই বন্ধু তাকে উদ্ধার করে নিয়ে আসে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে তাকে আনা হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। মৃত ওই ছাত্র ইলামবাজারের ভগবতী বাজারের বাসিন্দা ছিল এবং তিনি ইলামবাজার উচ্চ বিদ্যালয়ের একাদশ শ্রেণীর পড়ুয়া ছিল।

এমন দুর্ঘটনার পরিপ্রেক্ষিতে মৃত সুমনের সঙ্গে থাকা দুই বন্ধু দাবি করেছেন, "কিছু বুঝে ওঠার আগেই এই ঘটনা ঘটে গেল। আমরা ইলামবাজার বোলপুর রাস্তায় জঙ্গলে ছবি তোলার জন্য দাঁড়াই। প্রথমে দুটি ছবিও তুলি। কিন্তু সেই ছবি দুটি ভাল না হওয়াই সেগুলিকে ডিলিট করে নতুন করে একটি ছবি তুলতে যাই। সেই সময় একটি ডাম্পার নিজের রাস্তা ছেড়ে ওভারটেক করতে আমাদের গায়ের দিকে এগিয়ে এলে কিছু বোঝার আগেই এমন ঘটনা ঘটে যায়।"

আরও পড়ুন: ধারালো অস্ত্রের কোপ! সারা শরীর রক্তাক্ত ব্যবসায়ীর! লক্ষাধিক টাকা গায়েব! ভয়াবহ ঘটনা

এর পাশাপাশি ওই কিশোর দাবি করেছেন, তারা নির্দিষ্ট দিকে থাকলেও ওই ডাম্পারটি ওভারটেক করতে গিয়ে এমন দুর্ঘটনা ঘটায়। অন্য একটি গাড়িকে ওভারটেক করার সময় সুমনের মাথায় সামান্য লাগে গাড়ির পিছনের অংশ। সুমন সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে আর তারা কিছুই বুঝতে পারেনি কী ঘটল। সঙ্গে সঙ্গে সুমন মাটিতে লুটিয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে আসে তারা। অন্যদিকে এই ঘটনার পর ঘাতক ডাম্পারটিকে কোনভাবেই ধরা যায়নি বলে জানিয়েছে সুমনের দুই বন্ধু।

Madhab Das

Published by:Piya Banerjee
First published:

Tags: Birbhum, Birbhum news, Bolpur