হোম /খবর /বীরভূম /
রাজনৈতিক সভায় ফাটাকেষ্টর ভূমিকায় মিঠুন, আর্থিক সাহায্যের আশ্বাস পড়ুয়াকে

Mithun at Birbhum: রাজনৈতিক সভায় ফাটাকেষ্টর ভূমিকায় মিঠুন, আর্থিক সাহায্যের আশ্বাস পড়ুয়াকে

X
নিজস্ব [object Object]

মল্লারপুরের নিমিতলায় ছিল তার রাজনৈতিক সভা। সেখানে সভা চলাকালীন এলাকার স্থানীয় বাসিন্দাদের মধ্যে বেশ কয়েকজন বিভিন্ন সুবিধা ও অসুবিধা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন মিঠুন চক্রবর্তীকে।

  • Local18
  • Last Updated :
  • Share this:

#বীরভূম: রাজ্যে এখন পঞ্চায়েত ভোটের দামামা বেজে গিয়েছে। পঞ্চায়েত ভোটের দামামা বাজতেই মাঠে নামতে শুরু করেছে রাজনৈতিক দলগুলি। বিভিন্ন জায়গায় কর্মীদের নিয়ে সভা, জনসভার আয়োজন করা হচ্ছে। তবে এই সকল সভা জনসভার মধ্য থেকেই রবিবার এক ব্যতিক্রমী ঘটনা ঘটল বীরভূমে। সেই ব্যতিক্রমী ঘটনা ঘটালেন অভিনেতা তথা রাজনীতিক মিঠুন চক্রবর্তী।

বিজেপির তরফ থেকে পঞ্চায়েত ভোটে রাজ্যে বড় সাফল্য পাওয়ার জন্য প্রচারে পাখির চোখ হিসাবে মিঠুন চক্রবর্তীর নামিয়েছে। মিঠুন চক্রবর্তী সেই মতো রাজনৈতিক কর্মসূচি নিয়ে রবিবার আসেন বীরভূমের বোলপুর এবং মল্লারপুরে। মল্লারপুরের নিমিতলায় ছিল তার রাজনৈতিক সভা। সেখানে সভা চলাকালীন এলাকার স্থানীয় বাসিন্দাদের মধ্যে বেশ কয়েকজন বিভিন্ন সুবিধা ও অসুবিধা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন মিঠুন চক্রবর্তীকে। কেউ বাড়ি পাননি, ভাড়া বাড়িতে দিনের পর দিন থাকতে হচ্ছে কষ্ট করে, আবার কেউ অন্য সমস্যা তুলে ধরেন। এরই মধ্যে দশম শ্রেণীর এক পড়ুয়া নিজের সমস্যার কথা মিঠুন চক্রবর্তীর সামনে তুলে ধরতেই তিনি ওই ছাত্রীর পাশে দাঁড়ানোর ঘোষণা করেন।এদিন মল্লারপুরের রাজনৈতিক সভা মঞ্চে সভা করার সময় মিঠুন চক্রবর্তী মঞ্চে উঠলে মল্লারপুরের আম্বা মোড়ের দশম শ্রেণীর এক পড়ুয়া জানান, তিনি একজন সাধারণ শ্রেণীর পড়ুয়া এবং এতদিন ধরে পড়াশোনা করছেন কিন্তু কিছু পাচ্ছেন না? এই কথা শুনেই মিঠুন চক্রবর্তীর ওই পড়ুয়াকে জিজ্ঞেস করেন, কত টাকা খরচ তোমার পড়াশুনার জন্য?পড়াশোনা, স্কুলের মাইনে ইত্যাদির জন্য? এই প্রশ্নের পরিপ্রেক্ষিতে ওই পড়ুয়া জানান, তার মাসে ২০০০ টাকা খরচ হয়।

আরও পড়ুন: Cooch Behar News: বাইকের পিছনে বসে ছিলেন স্ত্রী, স্বামীর ২ লক্ষ টাকা ছিনতাই হতেই, মোবাইলে পটাপট ছবি তুললেন, তারপর...

খরচের কথা শুনেই মিঠুন চক্রবর্তীর মঞ্চ থেকে আশ্বাস দেন, তার এই বছরের পড়াশোনার খরচ মন্ডলরা দেবেন এবং কোথায় থেকে তা দেবেন তার ব্যবস্থা তিনি করে দেবেন। ওই পড়ুয়ার নাম নবনীতা সরকার এবং তিনি মল্লারপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রী।

আরও পড়ুন: Mixed Harvesting: মিশ্র চায়ে দিশা দেখাচ্ছেন স্কুল শিক্ষক! স্কুল শিক্ষকতার পাশাপশি করছেন বহু ধরনের চাষ!

মিঠুন চক্রবর্তীর মুখ থেকে এমন আশ্বাস পাওয়ার সঙ্গে সঙ্গেই ওই পড়ুয়ার মুখে হাসি ফুটতে দেখা যায়। মাইক হাতে যখন তিনি মিঠুন চক্রবর্তীর কাছে প্রশ্ন ছুঁড়ে দিচ্ছিলেন সেই সময়ই তার মুখের ভাব যা ছিল, অভিনেতা তথা রাজনীতিকের থেকে আশ্বাস পেয়ে পুরো বদলে যায়। এখন দেখার বিষয় আশ্বাসমতো ওই পড়ুয়া কবে থেকে এই সাহায্য পাচ্ছেন।Madhab Das
Published by:Arjun Neogi
First published:

Tags: Birbhum news