Home /News /birbhum /
Birbhum: ভুবন বাদ্যকরের মুকুটে নয়া পালক! জুটল ইউটিউব সিলভার বটন

Birbhum: ভুবন বাদ্যকরের মুকুটে নয়া পালক! জুটল ইউটিউব সিলভার বটন

title=

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি যাদের ভাগ্য বদলে গিয়েছে তাদের মধ্যে অন্যতম হলেন ভুবন বাদ্যকর। এই তালিকায় নদিয়ার রানাঘাটের রানু মন্ডল থাকলেও তিনি তার ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হননি।

  • Share this:

    #বীরভূম : সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি যাদের ভাগ্য বদলে গিয়েছে তাদের মধ্যে অন্যতম হলেন ভুবন বাদ্যকর। এই তালিকায় নদিয়ার রানাঘাটের রানু মন্ডল থাকলেও তিনি তার ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হননি। সেই জায়গায় একের পর এক চমক দিয়ে ভুবন বাদ্যকর নিজের বাজার ধরে রেখেছেন। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর এক সময় একটি ভাঙাচোরা মাটির বাড়িতে বসবাস করতেন। পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করার পাশাপাশি সেখানেই থাকতো তার গবাদি পশুরা। তবে তার এই পরিস্থিতি বদলে যায় তার কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পর। তার পরিস্থিতি বদলে এখন তিনি রাজপ্রসাদ সমান বাড়িতে বসবাস করছেন। অন্যদিকে ভাইরাল হওয়ার পর সেলিব্রিটি হয়ে ওঠে ভুবন বাদ্যকর একটি ইউটিউব চ্যানেল খুলেছিলেন। জনপ্রিয় তার দৌলতে সেই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা তরতরিয়ে বাড়তে থাকে।

    বর্তমানে তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা দেড় লক্ষের কাছাকাছি। এই বিপুল সংখ্যক সাবস্ক্রাইবার সংখ্যা তার চ্যানেলে আসার পরিপ্রেক্ষিতে ইউটিউবের তরফ থেকে তাকে দেওয়া হয়েছে সিলভার প্লে বটন। ইউটিউবের নিয়ম অনুসারে কোন ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা এক লক্ষ পার করলে তাকে এই সিলভার প্লে বটন দেওয়া হয়ে থাকে। সেইমতো এই প্লে বটন পেয়েছেন ভুবন বাদ্যকর।

    আরও পড়ুনঃ আগামী সপ্তাহ থেকে বক্রেশ্বর ধামে আগত পুণ্যার্থীদের মানতে হতে পারে কড়া নিয়ম

    ভুবন বাদ্যকর এমন প্লে বটন পাওয়ার পর তিনি এর জন্য সমস্ত কৃতিত্ব দিয়েছেন তার অনুরাগীদের। তার কথায় তার অনুরাগীদের জন্যই তিনি ভাইরাল হয়েছেন এবং ভাইরাল থেকে এত জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। আজ যে তিনি ইউটিউব থেকে সিলভার প্লে বটন পেয়েছেন তাও পেয়েছেন তার অনুরাগীদের ভালোবাসার জন্য। তিনি এই ভাবেই তার অনুরাগীদের ভালোবাসার পাত্র হয়ে থাকতে চান বলেও জানিয়েছেন।

    আরও পড়ুনঃ নিখোঁজ থাকার পর প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

    প্রসঙ্গত, ভুবন বাদ্যকর এইভাবে জনপ্রিয়তা লাভ করার পর একটি বাড়ি তৈরি করেছেন যার ইন্টেরিয়র ডেকোরেশন রাজমহলের মত। এছাড়াও তার হাতে এসেছে এখন আইফোন। তিনি দিল্লিতে একটি জায়গায় অনুষ্ঠান করতে গিয়েছিলেন এবং সেখানে এই আইফোন উপহার স্বরূপ পেয়েছিলেন বলে জানিয়েছেন তিনি।

    Madhab Das
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Bhuban badyakar, Birbhum, Youtube

    পরবর্তী খবর