Home /News /birbhum /
Birbhum: নিখোঁজ থাকার পর প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

Birbhum: নিখোঁজ থাকার পর প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। সোমবার ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার অন্তর্গত মধুপুর গ্রামে। এদিন সকালে স্থানীয় বাসিন্দারা মধুপুর গ্রামের একটি পুকুরের পাড়ে যুগলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

  • Share this:

    #বীরভূম : যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। সোমবার ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার অন্তর্গত মধুপুর গ্রামে। এদিন সকালে স্থানীয় বাসিন্দারা মধুপুর গ্রামের একটি পুকুরের পাড়ে যুগলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তড়িঘড়ি তারা নলহাটি থানার পুলিশকে খবর দেন এবং নলহাটি থানার পুলিশ ঘটনাস্থলে এসে যুগলের মৃতদেহ উদ্ধার করে রামপুরহাট গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃত যুগলের একজনের নাম নার্জিনা খাতুন (১৫) এবং আর একজনের নাম আব্দুল্লাহ মমিন (১৮)। আব্দুল্লাহ মমিনের বাড়ি মধুপুর এবং নার্জিনা খাতুনের বাড়ি মধুপুরের পাশের গ্রাম খাঁপুরে। জানা যাচ্ছে, দুজন রবিবার বিকাল থেকেই নিখোঁজ ছিলেন। তাদের সঙ্গে পরিবারের সদস্যরা যোগাযোগ করার চেষ্টা করলেও যোগাযোগ করতে পারেনি। এরপর সোমবার সকালে তাদের এইভাবে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা।

    ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ওই যুগলের পরিবারের সদস্যরা। মৃত আব্দুল্লাহ মমিনের কাকা আমিরুল্লাহ শেখ জানিয়েছেন, \"তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। পাশাপাশি দুই পরিবারের তরফ থেকেও তাদের এই সম্পর্ক নিয়ে ঘোর আপত্তি ছিল। কিন্তু তারা দুজনে নিজেদের এই প্রেম নিয়ে অনড় ছিলেন। যে কারণেই তারা এই পদক্ষেপ বেছে নিয়েছেন।\"

    আরও পড়ুনঃ একেই বলে সুযোগের সদ্ব্যবহার! মালকিনের এটিএম কার্ড পেয়ে যা করল এক ব্যক্তি...

    নার্জিনার মা জানিয়েছেন, \"ওদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মমিনের বাড়ি থেকে আমাদের মেয়েকে মেনে নেওয়া হয়নি এবং এই সম্পর্কে বারবার আপত্তি তোলা হয়। এরই মধ্যে মমিনের অন্য কোথাও বিয়ের জন্য যোগাযোগ করা হচ্ছিল।

    আরও পড়ুনঃ নিষিদ্ধ প্লাস্টিকের ব্যবহার রুখতে কড়া পদক্ষেপের পথে সিউড়ি পৌরসভা

    এই বিষয়টি জানতে পেরেই গতকাল তারা দুজনে কোথাও চলে যায়। আমরা খোঁজাখুঁজি করেও তাদের খুঁজে পাইনি। সোমবার তাদের এই অবস্থায় দেখতে পাই।\" এই ঘটনার পরিপ্রেক্ষিতে নলহাটি থানার পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

    Madhab Das
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Birbhum, Nalhati

    পরবর্তী খবর