Home /News /bankura /
Bankura: রাস্তার বেহাল দশা! সমস্যায় রাধামোহনপুরের বাসিন্দারা

Bankura: রাস্তার বেহাল দশা! সমস্যায় রাধামোহনপুরের বাসিন্দারা

title=

দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা রাস্তার। রাস্তার এই অবস্তায় ক্ষুব্ধ সাধারণ মানুষ। বাঁকুড়া জেলার সোনামুখী থানার রাধামোহনপুর পঞ্চায়েতের অন্তর্গত নিত্যানন্দপুর থেকে দামোদর নদী পর্যন্ত প্রায় ২ কিলোমিটার রাস্তা বেহাল।

  • Share this:

    #বাঁকুড়া : দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা রাস্তার। রাস্তার এই অবস্তায় ক্ষুব্ধ সাধারণ মানুষ। বাঁকুড়া জেলার সোনামুখী থানার রাধামোহনপুর পঞ্চায়েতের অন্তর্গত নিত্যানন্দপুর থেকে দামোদর নদী পর্যন্ত প্রায় ২ কিলোমিটার রাস্তা বেহাল। দীর্ঘদিন ধরে একেবারে বেহাল হয়ে পড়েছে এই রাস্তাটি কিন্তু তারপরেও রাস্তার সংস্কারের ব্যাপারে কোনওরকম উদ্যোগ গ্রহণ করছে না স্থানীয় পঞ্চায়েত ও ব্লক প্রশাসন,এমনই অভিযোগ । যার কারণে চরম সমস্যায় পড়তে হচ্ছে এলাকার সাধারণ মানুষ থেকে পথ চলতি সকলকেই। রাস্তায় তৈরি হয়েছে বড় বড় গর্ত। একটু বৃষ্টি হলেই সেখানে জমছে জল ফলে বাড়ছে দুর্ঘটনার পরিমাণ । এই রাস্তায় যাতায়াতের ক্ষেত্রে সমস্যায় পড়তে হচ্ছে সাধারন মানুষ থেকে শুরু করে রোগী বহনকারী অ্যাম্বুলেন্সকে।

    যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা। কিন্তু তারপরেও প্রশাসন কেন রাস্তা সংস্কারের উদ্যোগ নিচ্ছে না তাই নিয়ে উঠছে প্রশ্ন। সাধারণ মানুষের দাবি , বারবার স্থানীয় পঞ্চায়েতকে বেহাল রাস্তার দশা জানানো হয়েছে কিন্তু রাস্তা সংস্কারের কোনও উদ্যোগ নেওয়া হচ্ছে না । ফলে রাতের অন্ধকারে যাতায়াতের ক্ষেত্রে সমস্যায় পড়তে হচ্ছে বাড়ছে দুর্ঘটনার পরিমাণ ।

    আরও পড়ুনঃ পুকুরের জলে বিষক্রিয়া! মৃত কয়েক কুইন্টাল মাছ

    তবে রাস্তা দ্রুত সংস্কার হবে আশ্বাস দিয়েছেন সোনামুখী ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব রায় । তিনি বলেন , আমরাই আন্দোলন করে রাস্তাটি তৈরি করেছি । তবে এই সমস্যার কথা জেলাতে পাঠানো হয়েছে দ্রুত রাস্তাটি সংস্কার করা হবে বলে জানান তিনি । এখন প্রশাসনের তৎপরতায় কখন সংস্কার করা হয় এই রাস্তার সেই দিকে তাকিয়ে এই গ্রামের বাসিন্দারা।

    Joyjiban Goswami
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Bankura

    পরবর্তী খবর