Home /News /bankura /
Bankura: আলমারি ভেঙ্গে সোনা ও রূপোর গহনা নিয়ে পালাল চোর

Bankura: আলমারি ভেঙ্গে সোনা ও রূপোর গহনা নিয়ে পালাল চোর

সোনার রুপোর দোকানে দুঃসাহসিক চুরি এলাকায় চাঞ্চল্য। বৃহস্পতিবার রাত্রি নাগাদ দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল কোতুলপুর থানার অন্তর্গত সিহড় অঞ্চলের জয়রামবাটী কামারপুকুর প্রধান রাস্তার উপর ২১ নম্বর বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায়।

  • Share this:

    #বাঁকুড়া : সোনার রুপোর দোকানে দুঃসাহসিক চুরি এলাকায় চাঞ্চল্য। বৃহস্পতিবার রাত্রি নাগাদ দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল কোতুলপুর থানার অন্তর্গত সিহড় অঞ্চলের জয়রামবাটী কামারপুকুর প্রধান রাস্তার উপর ২১ নম্বর বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় ওই বাস স্ট্যান্ড এলাকায় রঘুবীর জুয়েলার্স নামে সোনা রূপোর দোকানে তালা ভেঙ্গে প্রবেশ করে চোরের দল। এবং সেই দোকান থেকে একটি আলমারি বের করে বেশ কিছুটা দূরে নিয়ে গিয়ে সেই আলমারি ভেঙ্গে তাতে সোনা এবং রূপোর দ্রব্যসামগ্রী নিয়ে চম্পট দেয় চোরের দল। চুরির এই ঘটনা প্রকাশ্যে আসতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই সোনা রূপার দোকানের পাশেই রয়েছে ভারতীয় স্টেট ব্যাঙ্কের একটি শাখা।

    যদিও যেখানে ২৪ ঘন্টা পুলিশী নিরাপত্তার ব্যবস্থা থাকে। তারপরও পুলিশের নিরাপত্তা বলয়ের বেষ্টন ভেঙ্গে কি করে ঘটল এই দুঃসাহসিক চুরির ঘটনা তাই নিয়ে ইতিমধ্যেই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়েছে। ঐ সোনা রূপা দোকানের মালিক দীপক রায় বলেন তাদের দোকানের পাঁচটি তালা ভেঙ্গে এবং দোকানের সাটারের লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আলমারি সহ থাকা ১০ গ্রাম সোনা ও ৫০০ গ্রাম রুপো নিয়ে চম্পট দেয় চোরের দল।

    আরও পড়ুনঃ জঙ্গলমহলে তৈরি হচ্ছে গ্ৰীণ ব্যাগ

    পরে রাস্তা থেকে তাদের সেই আলমারিটি উদ্ধার হয়। কিন্তু এই আলমারিতে থাকা সোনা রূপোর দ্রব্যের কোনও সন্ধান মেলেনি। বাঁকুড়ার কোতুলপুর থানায় লিখিত আকারে অভিযোগ জানিয়েছেন ওই সোনা রূপোর দোকানের সংশ্লিষ্ট মালিক। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে কোতুলপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

    Joyjiban Goswami
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Bankura

    পরবর্তী খবর