Home /News /bankura /
Bankura news | Viral Video : ভুবন বাদ্যকরকে ভুলে যান! এবার ভাইরাল বাঁকুড়ার সাইকেল মিস্ত্রীর গান!

Bankura news | Viral Video : ভুবন বাদ্যকরকে ভুলে যান! এবার ভাইরাল বাঁকুড়ার সাইকেল মিস্ত্রীর গান!

title=

Bankura news | Viral Video : সংসারে চরম অভাব। সাইকেল ঠিক করেই চলে সংসার! তবুও গানকে ভালবাসতে ভোলেননি বাঁকুড়ার এই ভাইরাল গায়ক! সবাইকে হার মানাবে তাঁর গলা!

  • Share this:

    #বাঁকুড়া: মিলন কুমারের পর এবার ভাইরাল শামসুদ্দিনের গান। হাল ছেড়ে দিয়ে চলে গেছে বহু দূরে, জীবনের দারিদ্রতার চোরাস্রোত ফেলে গেছে তাঁকে। কিন্তু গানকে  তিনি ছাড়তে পারেননি। যাই হয়ে যাক না কেন এ গান যেন তাঁর নেশা। না কোনও পেশাদারি গায়িক শিল্পীর কথা বলা হচ্ছে না!  কথা হচ্ছে পেশায় সামান্য এক সাইকেল মিস্ত্রি শেখ শামসুদ্দিনের। যার গান শুনে মুগ্ধ সকলেই।

    হাটেবাজারে কতই না প্রতিভা লুকিয়ে থাকে। মিলন কুমারের পর এবার নেটিজেনদের মন কেড়েছে বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের পাহাড়পুর গ্রামের বাসিন্দা পেশায় সাইকেল মিস্ত্রি শেখ সামসুদ্দিনের গান। গানে ভুবন ভরিয়ে দেবে ভেবেছিল সে । কোনও নামজাদা শিল্পী হয়ে মন কাড়তে পারেননি সকলের তবে হতদরিদ্র সাইকেল মিস্ত্রী হয়ে খদ্দেরদের মন তিনি জয় করেছেন। সম্প্রতি ভাইরাল এই দৃশ‍্য সোশ‍্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন:  দুই স্ত্রীকে নিয়ে সম্পর্কের টানাপোড়েন! দিলীপের রক্তাক্ত দেহ উদ্ধার

    ছোটবেলা থেকেই গানের প্রতি ছিল দুর্বার নেশা, গলাতে ছিল সুরেলা সুর কিন্তু ছিল না পরিবারের অর্থ তাই শেখা হয়নি গান কিন্তু নেশা সে তো আর যাবার নয়। সংসারের হাল ধরতে নিজে করেছেন একটি সাইকেল দোকান, কাজের ফাঁকে অবসর সময়ে সাইকেল দোকানে বসেই আপন মানে গেয়ে যান গান। এতে খুশি হয় সাইকেল সারাতে আসা খদ্দেরেরা কারণ পুরোনো দিনের গানে অবিকল সুর-লয়-তালে এমন মনো মুগ্ধকর গান তো আর সচরাচর শোনাই যায় না। পাহাড়পুর গ্রামের শেখ শামসুদ্দিনের অভাব যার নিত‍্য সঙ্গী, সেই প্রিয় মিস্ত্রী সাইকেল সারিয়ে যেটুকু রোজকার হয় তা দিয়ে তার কোনমতে চলে যায় সংসার। জীবনের ওঠাপরা কে তোয়াক্কা না করেই হাসতে হাসতে জীবন যুদ্ধ চালিয়ে গিয়ে আপন মনে গুনগুনিয়ে মন ভরাচ্ছেন সকলের।

    জয়জীবন গোস্বামী

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bankura news, Viral song, Viral Video

    পরবর্তী খবর