Home /News /bankura /
চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু এক কিশোরের, পলাতক ট্রাকচালক

চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু এক কিশোরের, পলাতক ট্রাকচালক

ট্রাক্টরের চাকায় পিষে মৃত্যু

ট্রাক্টরের চাকায় পিষে মৃত্যু

বেপরোয়া গতিতে আসা এক ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হল এক কিশোরের। (Bankura News)

  • Share this:

    #বাঁকুড়া: সাত সকালেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ গেল এক কিশোরের। মৃত ওই কিশোরের নাম শুভদীপ মাজী (১৩)। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার শালতোড়া থানার অন্তর্গত কুস্থলিয়া-মেজিয়া রাজ্য সড়কের কাঁটাবাইদ মোড়ের কাছে। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল নাগাদ বাড়ি থেকে বেরিয়ে গ্রামের মোড়ের একটি টিউবল থেকে পানীয় জল আনতে আসে ওই কিশোর।

    তারপর রাস্তায় একদল শিবের অনুগামীরা ডিজে বাজিয়ে জল ঢালতে যাওয়ার দৃশ্য দেখতে সে কাঁটাবাইদ মোড়ের কাছে রাস্তার বাম দিকে দাঁড়িয়ে সড়ে। ঠিক সেই সময় এই দুর্ঘটনা ঘটে। দ্রুত গতিতে মেজিয়ার দিক থেকে আসা একটি বালি বোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ওই কিশোরকে ট্রাক্টরের চাকায় পিষে দয়।

    আরও পড়ুন: সাইকেলে চেপে ১৪০০ কিলোমিটার পথ পাড়ি, নজির গড়া কেদারনাথ যাত্রা ময়নাগুড়ির যুবকের

    কিছু দূর গিয়ে দিয়ে রাস্তায় বাম পাশে দাঁড়িয়ে পড়ে ওই ট্রাকটারটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই কিশোরের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শালতোড়া থানার পুলিশ। ট্রাক্টরের চালক পালিয়ে যায়। গ্রামের তরতাজা কিশোরের মৃত্যুতে বিক্ষোভ দেখান গ্রামের বাসিন্দারা। মৃতদেহ আগলে কাঁটাবাইদ মোড়ের রাজ্য সড়ক অবরোধ করে প্রায় দু'ঘণ্টা বিক্ষোভ দেখান ওই এলাকার স্থানীয় বাসিন্দারা। অবশেষে শালতোড়া থানার পুলিশের হস্তক্ষেপে অবরোধ তোলেন এলাকাবাসী এবং মৃতদেহটি পুলিশের পক্ষ থেকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। গ্রামে নেমে আসে শোকের ছায়া।

    আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর স্বয়ংক্রিয় কালাশনিকভ বা AK-47 দিয়ে পার্ক স্ট্রিটের জাদুঘরে গুলি চলেছে, দেখলে চমকে যাবেন

    এলাকার স্থানীয় বাসিন্দাদের অভিযোগ কুস্থলিয়া-মেজিয়া রাজ্য সড়কের কাঁটাবাইদ মোড়ের উপর দিয়ে দীর্ঘদিন ধরে একাধিক বালি বোঝাই গাড়ি বেপরোয়াভাবে যাতায়াত করে। ওই সমস্ত ট্রাক্টরগুলির বৈধ কাগজপত্র নেই বলেও অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা। এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তারা।

    জয়জীবন গোস্বামী

    First published:

    Tags: Bangla News, Bankura news

    পরবর্তী খবর