Home /News /astrology /
Zodiac: অফিস খুলে গেলেও বাড়িতে থেকেই কাজ করতে পছন্দ করবেন এই রাশির জাতক-জাতিকারা

Zodiac: অফিস খুলে গেলেও বাড়িতে থেকেই কাজ করতে পছন্দ করবেন এই রাশির জাতক-জাতিকারা

রাশি অনুযায়ী কারা ওয়ার্ক ফর্ম হোম পছন্দ করবেন

রাশি অনুযায়ী কারা ওয়ার্ক ফর্ম হোম পছন্দ করবেন

Zodiac: জেনে নিই, আমাদের রাশিচক্র অনুযায়ী, কোন কোন রাশির (Zodiac Sign) জাতক-জাতিকারা ওয়ার্ক ফ্রম হোম পছন্দ করেন।

  • Share this:

#কলকাতা: বিশ্বব্যাপী মহামারী এবং লকডাউনের কারণে গত দু' বছর থেকে ওয়ার্ক ফ্রম হোম (Work from home) নিউ নর্ম্যাল। কিন্তু টিকাকরণ ও সংক্রমণের হার নিম্নমুখী হওয়ায় ধীরে ধীরে খুলতে শুরু করছে অফিস, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়। তবে কিছু অফিস আবার স্থায়ী ভাবেই ওয়ার্ক ফ্রম হোম-এর রাস্তাতেই হাঁটছে। অফিস-কাছারি খুলে যাওয়ায় অনেকেই হাঁফ ছাড়ছেন। করোনা-পূর্ববর্তী স্বাভাবিক জীবনে ফেরার অপেক্ষায় তাঁরা। আবার অনেকেই করোনা পরবর্তী স্বাভাবিক জীবনে অভ্যস্ত হয়ে উঠেছেন। ফলে তাঁরা ঘর থেকে অফিসের কাজ করতেই স্বচ্ছন্দ। জেনে নিই, আমাদের রাশিচক্র অনুযায়ী, কোন কোন রাশির (Zodiac Sign) জাতক-জাতিকারা ওয়ার্ক ফ্রম হোম পছন্দ করেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০

এই রাশির জাতক-জাতিকারা এমনিতে অনড় এবং সব ক্ষেত্রেই সঠিক থাকার চেষ্টা করে। এরা জনসমক্ষে নিজেদের আবেগ প্রকাশ করতে স্বচ্ছন্দবোধ করে না। এই কারণে এরা অন্য সকলের সঙ্গে এমনকী সমাজের সঙ্গে একটা দূরত্ব বজায় রাখার চেষ্টা করে। তবে এরা পরনির্ভরশীল এবং চায়, কেউ এক জন এদের সঙ্গে সব সময় থাকুক। অন্তর্মুখী স্বভাবের এই মানুষগুলো শুধু নিজেদের আবেগ নয়, নিজেদের খামতিগুলোকেও ধামাচাপা দিয়ে চলতে ভালবাসে। এরা অন্যকে সাহায্য করলেও নিজেরা আত্মবিশ্বাসী নয়। এরা তাই বাইরে বেরিয়ে হুল্লোড় করার থেকে ঘরের মধ্যে থাকতে পছন্দ করে। ফলে ওয়ার্ক ফ্রম হোম বিষয়টায় এরা বেশি স্বচ্ছন্দ।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২

কাছের মানুষদের সঙ্গে থাকতে এরা পছন্দ করে। অনিশ্চিত জীবন এদের একেবারেই না-পসন্দ। তবে এরা নিজেদের একাকিত্ব উপভোগ করতে ভালবাসে। আর এই পরিস্থিতিতেই এরা নিজেদের সব থেকে ভালোটা দিতে পারে। ফলে ওয়ার্ক ফ্রম হোম বিষয়টা এদের জন্য দারুণ।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

এই রাশির জাতক-জাতিকারা একটু চাপা স্বভাবের হয়। মানুষের সঙ্গে দূরত্ব রেখে চলতে এরা ভালোবাসে এবং অন্যদের থেকেও এটাই আশা করে। এরা আবার কোনও ব্যাকটেরিয়া, জীবাণুকে খুবই ভয় পায়। তাই পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে ভালবাসে, ফলে সকলের সঙ্গে দূরত্ব রেখে চলে। আর এই ভয়ের জন্য এই করোনা কালে একেবারেই বেরোতে চায় না কন্যা রাশির জাতক-জাতিকারা, ফলে ঘরে বসে কাজ করতেই পছন্দ করে তারা।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

এই রাশির জাতক-জাতিকাদের একটা রহস্যময় দিক রয়েছে। এরা নিজেদেরকে গুটিয়ে রাখতে এবং নিজেদের ভাবনা-চিন্তাগুলি গোপন করে রাখতে পছন্দ করে। এর ফলে এরা নিজেরাই নিজেদের সব থেকে বড় বন্ধু হয়ে থাকে। এরা সকলকে চোখ বুজে বিশ্বাসও করে না। ফলে অফিসের কূটনীতি এবং অপ্রয়োজনীয় ব্যক্তিদের এড়িয়ে চলতে এরা ওয়ার্ক ফ্রম হোমেই বেশি স্বচ্ছন্দ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

এই রাশির জাতক-জাতিকারা বহির্মুখী ও অন্তর্মুখি প্রকৃতির মাঝামাঝি হয়। এরা নিজেদের পরিকল্পনার বিষয়ে সে ভাবে হইচই করে কাউকে জানাতে পছন্দও করে না। নিজেদের মতো করে কাজ করা এদের চারিত্রিক বৈশিষ্ট্য। ফলে এরা সব কিছু থেকে দূরে থাকতে পছন্দ করে। তাই চুপচাপ নিজেদের মতো করে কাজ করার জন্য ওয়ার্ক ফ্রম হোমই এদের কাছে দারুণ অপশন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

এরা শান্ত-ধীর-স্থির প্রকৃতির হয়। অত্যধিক মেলামেশা এদের একেবারেই না-পসন্দ। এই রাশির জাতক-জাতিকারা সাধারণত নিজের রাশির মানুষজনের সঙ্গে মেলামেশা করে। তাই কোনও অনুষ্ঠানে নিজের গণ্ডির বাইরের কারও সঙ্গে এরা মেলামেশা করে না। ফলে অফিস খুলে গেলেও এরা হয় তো অফিসে আর ফিরতে চাইবে না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

এই রাশির মানুষগুলো সৃজনশীল হয় এবং এরা চট করে অন্যের সঙ্গে মিশতে পারে না। এরা নিজেদের ভাবনার মধ্যেই ব্যস্ত থাকে এবং খুবই চেনা গণ্ডির মানুষগুলোর উপরেই ভরসা করতে পারে। নিজেদের মতো করে কাজ করতে চায় মীন রাশির জাতক-জাতকেরা। ফলে বাড়ি থেকে কাজ এদের জন্য খুবই ভালো অপশন।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Work From Home, Zodiacs

পরবর্তী খবর