Home /News /astrology /
Zodiac: এই পাঁচটি রাশির জাতক হতে পারে সেরা প্রেমিক! সম্পর্কে এগোনোর আগে একবার দেখে নিন

Zodiac: এই পাঁচটি রাশির জাতক হতে পারে সেরা প্রেমিক! সম্পর্কে এগোনোর আগে একবার দেখে নিন

Zodiac: বলা হয় যে পাঁচটি রাশির জাতক না কি বয়ফ্রেন্ড হিসাবে একদম সেরার সেরা!

  • Share this:

#কলকাতা: মনের মতো মনের মানুষ খুঁজে পাওয়া বেশ কঠিন একটা কাজ। এটা মেলে তো সেটা মেলে না, এটা পছন্দ হয় তো ওটা হয় না। জ্যোতিষশাস্ত্র কিন্তু এই ব্যাপারে সাহায্য করতে পারে। বলা হয় যে পাঁচটি রাশির জাতক না কি বয়ফ্রেন্ড হিসাবে একদম সেরার সেরা। সম্পর্কে জড়িয়ে পড়ার আগে একবার টুক করে দেখে নেওয়া যাক তারা কারা!

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

এই রাশির জাতকরা খুব আকর্ষণীয় হয়। এদের চারপাশে একটা রহস্যের আবরণ থাকে। যে কারণে মহিলারা বেশি করে আকৃষ্ট হন। মহিলাদের কী ভাবে খুশি রাখতে হয় এরা সেটা বিলক্ষণ জানে। প্রেমিক হিসাবে এঁরা খুব যত্নশীল হয় এবং সম্পর্কের গুরুত্ব দেয়।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

এরা বিশ্বাস করে যে ঝগড়া সম্পর্ক নষ্ট করে দেয়। তাই এরা সহজে বোঝাপড়া করে নেয় ও শান্তি বজায় রাখে। এরা সঙ্গীর আবেগকে গুরুত্ব দিয়ে বিচার করে। এরা সম্পর্কের বিশ্বাস বজায় রাখে এবং রোম্যান্টিক স্বভাবের হয়।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২

প্রেমিক হিসাবে কর্কট রাশির জাতক হল একটি রত্ন। এরা খুব আবেগপ্রবণ এবং সংবেদনশীল স্বভাবের হয়। এরা সঙ্গীকে সব সময় খুশি রাখার চেষ্টা করে। যখন তখন নানা উপহারে ভরিয়ে দিয়ে এরা সহজেই সঙ্গীর মন জয় করে নেয়।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০

এমনিতে এরা সবার সঙ্গে মেলামেশা, পার্টি ইত্যাদি করতে ভালবাসে। কিন্তু কারও প্রেমিক হলে তার প্রতি এরা অত্যন্ত অনুগত থাকে। এরা সব সময় উচ্ছ্বল থাকে। রোম্যান্টিক স্বভাবের হয় এবং সহজে নিজের মেজাজ হারায় না। কখন হাসি ঠাট্টা করতে হয় আর কখন গম্ভীর আলোচনা করতে হয় এরা সেটা খুব ভালো জানে।

আরও পড়ুন- অকারণেই মানুষ আপনাকে ভুল বুঝছে না তো? কী বলছে আপনার রাশি?

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

এরা সঙ্গীকে হাতের মুঠোয় রাখতে ভালবাসে। কিন্তু সেই কাজ তাঁরা এত মনোমুগ্ধকর ভাবে করে যে তারিফ না করে থাকা যায় না। এরা যত্নশীল হয় এবং সঙ্গীকে খুশি রাখে। এদের জীবনে যে নারী আছে তাকে এরা সব সময় বিশেষ মর্যাদা দেয়। সঙ্গীর সূক্ষ্ম আবেগও এদের চোখ এড়িয়ে যায় না। বয়ফ্রেন্ড হিসাবে এরা দারুণ।

আরও পড়ুন- অফিস খুলে গেলেও বাড়িতে থেকেই কাজ করতে পছন্দ করবেন এই রাশির জাতক-জাতিকারা

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Boyfriend, Zodiacs

পরবর্তী খবর