Home /News /astrology /
Zodiac Signs: অকারণেই মানুষ আপনাকে ভুল বুঝছে না তো? কী বলছে আপনার রাশি?

Zodiac Signs: অকারণেই মানুষ আপনাকে ভুল বুঝছে না তো? কী বলছে আপনার রাশি?

Representational Image

Representational Image

What people perceive wrong about zodiac signs: দেখে নেওয়া যাক রাশি অনুযায়ী আমাদের মধ্যে এমন কোনও প্রবণতা আছে কি না, যার জন্য প্রাথমিক ভাবে মানুষ ভুল বোঝে?

  • Share this:

    #কলকাতা: কাউকে এক পলক দেখে অপছন্দ হলেও কাউকে আবার প্রথম দেখাতেই ভালো লেগে যায়। অনেক ক্ষেত্রে দীর্ঘ দিনের সম্পর্কও মানুষকে ধীরে ধীরে চিনতে শেখায়। তবুও সম্পর্কের মাঝে একটু-আধটু ভুল বোঝাবুঝি আমাদের প্রাত্যহিক জীবনের অংশ (What people perceive wrong about zodiac signs)। এর জন্য কিন্তু অনেকাংশে দায়ী রাশিচক্র। আসুন দেখে নেওয়া যাক রাশি অনুযায়ী আমাদের মধ্যে এমন কোনও প্রবণতা আছে কি না, যার জন্য প্রাথমিক ভাবে মানুষ ভুল বোঝে?

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। যদিও এঁদের প্রথম দেখায় শান্ত ও ঠাণ্ডা মেজাজের মনে হয় তবে চ্যালেঞ্জের মুখোমুখি এলে বা লক্ষ্য স্থির করলে এঁরা কিন্তু সাংঘাতিক হয়ে ওঠে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বাইরে থেকে বৃষরা খুব বাস্তবিক ও খুঁতখুঁতে স্বভাবের মনে হলেও ভেতরে ভেতরে এঁরা অত্যন্ত বিনয়ী এবং লাজুক হন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। এঁরা একটু বালখিল্য স্বভাবের হয়ে থাকেন। খুব দ্রুত নিজের মন পরিবর্তন করেন এবং বেশ খোলামেলা ভাবে মিশতে পারেন।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্কট রাশির মানুষেরা সাধারণত স্পর্শকাতর স্বভাবের কিন্তু ভেতরে এঁরা যথেষ্ট সাবধানী এবং সংযত।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। এঁরা মূলত নেতৃত্ব দিতে পারদর্শী হন। তবে অন্যদের কাছে সিংহ জাতকরা অহঙ্কারী, স্বার্থপর স্বভাবের বলে পরিচিতি পান।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। অন্যদের কাছে কন্যা জাতক-জাতিকারা সিরিয়াস এবং আত্মমগ্ন প্রকৃতির মনে হলেও এঁরা কিন্তু আনন্দ করতেও জানেন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। এঁরা এতটাই স্পর্শকাতর স্বভাবের হন যে অন্যের সমালোচনা নিয়ে চিন্তিত থাকেন।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। বৃশ্চিকদের বাইরে থেকে নিরাপদ, দয়ালু স্বভাবের মনে হলেও আসলে এঁরা খুবই সাবধানী, সংযত এবং সহজেই মানুষকে চালনা করতে সক্ষম।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অনেক সময়ই এঁদের জেদি স্বভাবের কারণে অন্যদের কাছে এঁরা বিরক্তিকর হয়ে দাঁড়ান। তবে এই জেদি স্বভাব কিন্তু এঁদের চরিত্রের অন্যতম গুণও বটে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। নিজের দায়িত্ব পালনে বদ্ধপরিকর বলে অনেকেই এঁদের জেদি ভাবেন। আসলে কিন্তু এঁরা সংযত এবং কাছের মানুষের দায়িত্ব নিতে জানেন।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বাইরে থেকে এঁদের প্রচন্ড সিরিয়াস মনে হয়। তবে কুম্ভরাও ভেতরে ভেতরে যথেষ্ট সমব্যথী স্বভাবের হন।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। মীনদের বাইরে থেকে আত্মভোলা স্বভাবের মনে হলেও এঁরা সকলের অজান্তে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Zodiac Signs

    পরবর্তী খবর