Home /News /astrology /
Surya Gochar 2022: সূর্যদেবের গোচরে দারুন ফল পাবেন এই রাশির জাতক-জাতিকারা! জানুন কীভাবে জীবনে সুখের বান আসবে

Surya Gochar 2022: সূর্যদেবের গোচরে দারুন ফল পাবেন এই রাশির জাতক-জাতিকারা! জানুন কীভাবে জীবনে সুখের বান আসবে

সূর্যদেবের গোচরে দারুন ফল পাবেন এই রাশির জাতক-জাতিকারা

সূর্যদেবের গোচরে দারুন ফল পাবেন এই রাশির জাতক-জাতিকারা

Surya Gochar 2022: জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে সূর্যদেব প্রতি মাসে নিজের অবস্থান পরিবর্তন করেন ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহেরই একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে নিজেদের অবস্থানগত পরিবর্তনের কথা বলা হয়েছে। গ্রহের এই স্থান পরিবর্তনের ফলস্বরূপ কারও ভাগ্যে উন্নতি ঘটে, আবার কারও জন্য তা অশুভ বার্তা বয়ে আনে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে সূর্যদেব প্রতি মাসে নিজের অবস্থান পরিবর্তন করেন (Surya Gochar 2022)।

আগামী ১০ জুলাই রাত ১০টা বেজে ৪২ মিনিটে সূর্যদেব মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবেন। আগামী ১৭ অগাস্ট পর্যন্ত এই রাশিতে অবস্থান করে তারপর আবার অন্য রাশিতে গমন করবেন। সূর্য কোনও রাশিতে প্রবেশ করলে ওই সময় সংক্রান্তি উদযাপন করা হয়। সেই অনুসারে আগামী ১০ জুলাই কর্কট সংক্রান্তি পালিত হবে। সূর্যের কর্কট রাশিতে অবস্থানের কারণে কিছু রাশির উপর সূর্যের শুভ দৃষ্টি পড়তে চলেছে।

আরও পড়ুন- মাশরুমের মধ্যেই গা-ঢাকা দিয়ে রয়েছে ছোট্ট ইঁদুর, মাত্র ১৫ সেকেন্ডে ইঁদুরটিকে ধরে ফেললেই রেকর্ড!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। জাতক-জাতিকারা লাভবান হবেন, এঁদের জীবন সুখের হবে। ব্যবসায়ে দ্বিগুন লাভ হবে। যাঁরা নতুন চাকরির খোঁজ করছেন তাঁদের নতুন চাকরি মিলবে। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। এঁদের জন্যেও সূর্যের স্থান পরিবর্তন লাভদায়ক হবে। ব্যবসায়ে লাভ হবে। আগামী ১৭ অগাস্ট পর্যন্ত ধনের অভাব হবে না। মা লক্ষ্মীর কৃপায় পরিবারে সুখ বজায় থাকবে। সূর্যদেবের কৃপা লাভের জন্য নিয়মিত তাঁর আরাধনা করতে হবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। মিথুন জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে প্রমোশন পাওয়ার সঙ্গে সঙ্গে তাঁদের বেতনও বাড়বে। কোনও না কোনও ভাবে ধনের আগমন হবে। আটকে থাকা কাজ পুনরায় শুরু হবে।

আরও পড়ুন- দাম শুনলে চোখ উঠবে কপালে! এই প্রাণীর দুধ থেকেই তৈরি হচ্ছে সোনার মতো দামি পনির

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্কট রাশিতে সূর্যের আগমনের ফলে কর্কট জাতক-জাতিকাদের জীবনেও উন্নতি ও লাভ হবে। সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে। যে কোনও কার্য পূরণ হবে। ব্যবসা বৃদ্ধির পাশাপাশি চাকরিতে প্রমোশন মিলবে। যাঁরা কোনও কিছুতে বিনিয়োগ করতে চান তাঁরা বিনিয়োগ করলে ভাল লাভ পাবেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Astrology, SURYA GOCHAR 2022

পরবর্তী খবর