Home /News /astrology /
Shukra Gochar 2022: শুক্রের গোচরে ধনবান হবেন এই ৩ রাশির মানুষ! কবে থেকে শুরু হচ্ছে অর্থপ্রাপ্তিযোগ?

Shukra Gochar 2022: শুক্রের গোচরে ধনবান হবেন এই ৩ রাশির মানুষ! কবে থেকে শুরু হচ্ছে অর্থপ্রাপ্তিযোগ?

শুক্রের গোচরে ধনবান হবেন এই ৩ রাশির মানুষ! কবে থেকে শুরু হচ্ছে অর্থপ্রাপ্তিযোগ?

শুক্রের গোচরে ধনবান হবেন এই ৩ রাশির মানুষ! কবে থেকে শুরু হচ্ছে অর্থপ্রাপ্তিযোগ?

Shukra Gochar 2022: এই গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে আজ জেনে নেওয়া যাক বিশেষ ভাবে কোন ৩ রাশির মানুষজন শুক্রের গোচরে লাভবান হবেন (Shukra Gochar 2022)।

  • Share this:

#কলকাতা: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহই একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে এবং সেই রাশি পরিবর্তনের প্রভাব মানুষের জীবনে পড়ে। সম্পদ এবং বৈভব দাতা শুক্র আগামী ১৩ জুলাই মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এই গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে আজ জেনে নেওয়া যাক বিশেষ ভাবে কোন ৩ রাশির মানুষজন শুক্রের গোচরে লাভবান হবেন (Shukra Gochar 2022)।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। শুক্রের গমন এঁদের জন্য উপকারী প্রমাণিত হবে। শুক্র সিংহ রাশির ১১তম ঘরে প্রবেশ করবে যাকে জ্যোতিষশাস্ত্র অনুসারে আয় ও লাভের ঘর বলা হয়। তাই এই সময়ে আয় বাড়তে পারে। এর পাশাপাশি আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। একই সময়ে এঁরা কিছু গুরুত্বপূর্ণ ব্যবসায়িক বিনিয়োগ করতে পারেন। যার কারণে ভাল পরিমাণে অর্থ উপার্জিত হবে। এর পাশাপাশি শুক্র গ্রহ এঁদের তৃতীয় এবং দশম ঘরের অধিপতি হওয়ায় চাকরি ও ব্যবসার ক্ষেত্রেও লাভ হবে। এই সময়ে ভাই-বোনদের কাছ থেকে সমর্থন পাওয়া যাবে।

আরও পড়ুন- শনির সাড়ে সাতি ও ঢাইয়া থেকে মুক্তি পেতে এই পদ্ধতিতে উপাসনা করুন

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। শুক্রের রাশিচক্রের পরিবর্তন এঁদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময় শুক্র গ্রহ দশম ঘরে থাকবে যা কর্মজীবনের পরিচায়ক। এই সময়ে নতুন কাজের প্রস্তাব মিলতে পারে এবং কর্মক্ষেত্র ও চাকরিতে পরিবর্তন আসতে পারে। এর পাশাপাশি এই সময়ে পদোন্নতিও হতে পারে এবং কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব মিলতে পারে। কর্মক্ষেত্রে বস এবং সিনিয়রদের সমর্থন মিলবে। ব্যবসায় করা সমস্ত প্রচেষ্টা সফল হবে বা বড় ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হতে পারে। পার্টনারশিপেও ভাল ফল লাভ হবে। বন্ধুর মাধ্যমেও এঁরা উপকৃত হবেন। এই সময় পান্না ধারণ করতে পারলে সিংহ জাতক-জাতিকারা আরও সমৃদ্ধি পাবেন।

আরও পড়ুন- ভয়-ডর উধাও! কোনও অনুভূতিই আর প্রভাবিত করতে পারছে না... তা-হলে কি আধ্যাত্মিকতার দুনিয়ায় চলে গিয়েছেন?

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। এঁরা এই সময়ে ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। আটকে থাকা টাকা পুনরুদ্ধার করা যাবে। ব্যবসা সম্প্রসারণ বা বিনিয়োগের পরিকল্পনা থাকলে তা করতে পারেন। যাঁরা গবেষণার ক্ষেত্রে যারা যুক্ত তাঁরা আর্থিক লাভ করবেন। ব্যবসায় আকস্মিক আর্থিক লাভও হতে পারেন। ভাগ্যকে আরও সুপ্রসন্ন করতে জাতক-জাতিকারা সাদা জারকন বা ওপাল ধারণ করতে পারেন। এই রত্নগুলো এঁদের জন্য সৌভাগ্যময় হিসেবে প্রমাণিত হতে পারে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Astrology, Shukra Gochar

পরবর্তী খবর