Home /News /astrology /
Shukra Gochar 2022: মহালয়ার আগেই খুলছে ভাগ্য! পুজো কী নিয়ে আসছে- টাকা না প্রেম?

Shukra Gochar 2022: মহালয়ার আগেই খুলছে ভাগ্য! পুজো কী নিয়ে আসছে- টাকা না প্রেম?

মহালয়ার আগেই খুলছে ভাগ্য! পুজো কী নিয়ে আসছে- টাকা না প্রেম?

মহালয়ার আগেই খুলছে ভাগ্য! পুজো কী নিয়ে আসছে- টাকা না প্রেম?

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, সম্পদ এবং বৈভব দাতা শুক্র ২৪ সেপ্টেম্বর, ২০২২ তারিখে নিজের স্থান পরিবর্তন করতে চলেছেন। এই সময়ে শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবেন।

  • Share this:

কলকাতা: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহই একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে এবং সেই রাশি পরিবর্তনের প্রভাব মানুষের জীবনে পড়ে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, সম্পদ এবং বৈভব দাতা শুক্র আগামিকাল, ২৪ সেপ্টেম্বর, ২০২২ তারিখে নিজের স্থান পরিবর্তন করতে চলেছেন। এই সময়ে শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবেন।

শুক্র গ্রহটি বৃষ এবং কন্যা রাশির অধিপতি, সেই সঙ্গে শুক্রের উচ্চ স্থানে মীন এবং দুর্বল স্থানে কন্যা রাশির অবস্থান। অতএব কন্যা রাশিতে শুক্রের প্রবেশ কিছু রাশির মানুষদের জন্য উপকারী প্রমাণিত হবে এবং কিছু রাশির মানুষ ক্ষতির সম্মুখীন হবেন। এবারে জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শুক্রের এই অবস্থান পরিবর্তন শুভ হবে।

আরও পড়ুন- পার্থ চট্টোপাধ্যায়ের জন্য বিড়ম্বনায় পড়েছে দল... বিস্ফোরক সৌগত রায়

বৃষ:

বৃষ রাশির অধিপতি শুক্র। শুক্রের স্থান পরিবর্তনে বৃষ রাশির জাতক-জাতিকাদের উপর অনেক প্রভাব পড়তে চলেছে। তাঁরা পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। সম্পর্ক ভাল হবে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। সম্মান বাড়বে। আয় বাড়বে। আর্থিক অবস্থা ভাল হবে।

মিথুন:

মিথুন রাশির অধিপতি বুধ, অন্য দিকে শুক্রের সঙ্গে বুধের বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এমতাবস্থায় কন্যা রাশিতে শুক্রের গমন মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্যও শুভ প্রমাণিত হবে। ব্যবসায় তাঁরা লাভবান হবেন। সম্পত্তি থেকে লাভ হবে। দাম্পত্য জীবন ভাল যাবে। আরামদায়ক ভাবে জীবন কাটবে। কোনও স্থানে থেকে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- রাজ্যে বাতিল করা হল ৬০ লক্ষেরও বেশি রেশন কার্ড !

কন্যা:

শুক্রের অবস্থান পরিবর্তন এই কন্যা রাশিতেই ঘটছে, তাই এই রাশিটির জাতক-জাতিকারা সবচেয়ে বেশি প্রভাবিত হবেন। তাঁরা আর্থিক ভাবে লাভবান হবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বিনিয়োগ থেকে আর্থিক লাভ হবে। ব্যবসার জন্য সময়টি অত্যন্ত ভাল।

তুলা:

তুলা রাশির অধিপতি শুক্র। তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের এই অবস্থান পরিবর্তন শুভ ফল দেবে। তাঁরা আর্থিক ভাবে লাভবান হবেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা নতুন চাকরি পেতে পারেন। বেতন বাড়তে পারে। এতে জীবনে আরাম ও সুখও বাড়বে। প্রেম জীবন, বিবাহিত জীবন খুব ভাল যাবে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Astrology, Shukra Gochar 2022

পরবর্তী খবর