Home /News /astrology /
Rashifal 2 April 2022: রাশিফল ২ এপ্রিল: প্রেমে দোলাচল নাকি চাকরিতে প্রমোশন? কেমন কাটবে কালকের দিন!

Rashifal 2 April 2022: রাশিফল ২ এপ্রিল: প্রেমে দোলাচল নাকি চাকরিতে প্রমোশন? কেমন কাটবে কালকের দিন!

দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

Daily Horoscopes: জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল (Rashifal 2 April 2022) গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে (Rashifal 2 April 2022) বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

আরও পড়ুন- পঞ্জিকা ২ এপ্রিল: দেখুন আগামিকালের নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল আর অন্য লগ্ন

জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি (Rashifal 2 April 2022) কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। প্রেমের সম্পর্ক কাল বেশ জটিল বলে মনে হতে পারে। কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে কিছু পদক্ষেপ নেওয়া হতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনার সম্পর্কে ইতিবাচক প্রভাব পড়তে চলেছে। কর্মক্ষেত্রে সহকর্মী এবং অধীনস্থদের সঙ্গে বেশ ভালো সময় কাটবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনি এবং আপনার সঙ্গী উভয়ই ইদানীং খুব ব্যস্ত রয়েছেন তাই কাল কিছুটা সময় দেওয়া যেতে পারে। অফিসে অসাধারণ পারফর্মের কারণে আজ প্রশংসা মিলবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। প্রেমের পরিপূর্ণ সম্পর্ক উপভোগ করার জন্য অহঙ্কারকে স্থান না দেওয়াই ভালো। কালকের দিনটি ব্যয়বহুল হতে পারে!।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কোনও সম্পর্কে প্রবেশ করতে দ্বিধা থাকলে কাল বন্ধুর পরামর্শ নেওয়া যেতে পারে। ব্যবসার জন্য উপযুক্ত সময়।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কাজের চাপের কারণে সম্পর্কে সময় দেওয়াটা একটু অসুবিধের হলেও আপনি ঠিক সামলে উঠতে পারবেন। কর্মজীবনে একটি অত্যন্ত প্রয়োজনীয় পরিবর্তন আসতে চলেছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপনি সম্পর্কের দিক থেকে সুখী এবং সন্তুষ্ট। কাল কোনও নতুন চাকরির প্রস্তাব আসতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনার প্রিয়জনের কাল আপনার সাহায্য এবং সমর্থনের প্রয়োজন রয়েছে। কাজের প্রতি আপনার নিষ্ঠা এখন ফল দিতে শুরু করবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। শুধুমাত্র সামাজিক চাপের কারণে সম্পর্ককে টেনে আনবেন না। আগামিকাল আয় এবং কর্মজীবন প্রভাবিত হতে পারে।

আরও পড়ুন- রাশিফল ১ এপ্রিল: নতুন চাকরির খবর পাবেন কারা, কাদের অর্থভাগ্য তুঙ্গে, দেখে নিন

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। ভিন্ন সংস্কৃতি বা ভিন্ন দেশে রয়েছে এমন কারও প্রতি আকৃষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিস রোম্যান্স আপনাকে চুম্বকের মতো আকর্ষণ করবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনার খুব কাছের কেউ এমন রয়েছেন যিনি আপনাকে সত্যিকার অর্থেই ভালবাসেন। ব্যয় বাড়তে পারে, তাই কোনও কিছু কেনা বা কোথাও বিনিয়োগের আগে সতর্ক থাকা ভাল।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনার রোম্যান্টিক স্বভাব এবং আচরণ কাল আপনার সঙ্গীকে অবাক করে দেবে। শিক্ষার্থীরা কাল বেশ ভাল ফলাফল পেতে পারেন।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর