Home /News /astrology /
Rashifal: রাশিফল ১ এপ্রিল: নতুন চাকরির খবর পাবেন কারা, কাদের অর্থভাগ্য তুঙ্গে, দেখে নিন

Rashifal: রাশিফল ১ এপ্রিল: নতুন চাকরির খবর পাবেন কারা, কাদের অর্থভাগ্য তুঙ্গে, দেখে নিন

রাশিফল ১ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Rashifal: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। বর্তমানে আপনার সম্পর্ক পারিপার্শ্বিক কারণে বিক্ষিপ্ত হলেও পরে ঠিক হয়ে যাবে। যে কোনও পেশা যা গভীর চিন্তাভাবনার সঙ্গে সম্পর্কিত তাতে সাফল্য মিলবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আত্মবিশ্বাস এবং আত্মসম্মান আপনার জীবনে অর্থপূর্ণ সম্পর্কের সুযোগ তৈরি করবে। শিক্ষক, আইনজীবী, রাজনীতিবিদরা তাঁদের পেশায় সাফল্য পাবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। যাঁরা ইতিমধ্যেই কোনও সম্পর্কের মধ্যে আছেন তাঁদের প্রেমজীবনে ইতিবাচক প্রভাব পড়বে। কর্মজীবনে পরিবর্তন আসতে পারে।

আরও পড়ুন: সংখ্যাতত্ত্বে ৩১ মার্চ; দেখে নিন কেমন যাবে দিন!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। ইদানিং আপনার জীবনে সব ধরনের সম্পর্কের প্রতি অবহেলা রয়েছে, তবে শীঘ্রই তা পূরণ করতে হবে। কর্মক্ষেত্রে আজ অনেক ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ সঙ্গীর সঙ্গে খুব নিবিড় সম্পর্ক অনুভূত হবে। বাড়িতে কিছু জরিরী পরিস্থিতি দেখা দিতে পারে যা আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনার লক্ষ্য পূরণ করা কঠিন হতে পারে। আপনি শীঘ্রই একটি নতুন চাকরি বা একটি নতুন অফিসে যোগদান করতে পারেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনার সঙ্গীর সঙ্গে কিছু রোমান্টিক সময় উপভোগ করুন। আজ আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে অনেক সাহায্য পাবেন।

আরও পড়ুন:   Shani Uday: ৪ রাশির জাতক-জাতিকারা মালামাল! টাকা পয়সার বৃষ্টি হবে বাধা-বিপত্তি সহজেই দূর হবে

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। রুচি অনুযায়ী সঙ্গী না পেলে আরও অপেক্ষা করুন এবং আপনার একা থাকাটা পুরোপুরি উপভোগ করুন। বেশ বড় ধরনের চিন্তা করছেন এবং ঝুঁকি নেওয়ার এটাই সঠিক সময়।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনি যদি কাউকে পছন্দ করেন তবে আপনার অনুভূতি আপাতত স্থগিত রাখুন। কর্মক্ষেত্র মোটামুটি সহজ ভাবেই কাটবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। যে কোনও বিষয়ে আপনি আপনার হৃদয়ের কথা শুনুন। শিক্ষার্থীরা বন্ধু বা গাইডের মাধ্যমে একটি নতুন কেরিয়ারের সুযোগ খুঁজে পেতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনি যদি কোনও সম্পর্কে প্রবেশ করতে চান তবে আজকের দিনটি সেরা। কাজ সম্পূর্ণ করার জন্য অন্ধভাবে তাড়াহুড়ো করার আগে চিন্তা-ভাবনা করে নিতে হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আপনার সৌন্দর্যে অনেকেই মুগ্ধ হবেন। যদি অদূর ভবিষ্যতে আর্থিক সংকটে না পড়তে চান তবে সাবধান হন।

Published by:Uddalak B
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর