Home /News /astrology /
Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ২০ এপ্রিল: সহকর্মীদের হিংসা নাকি সরকারি চাকরির সুযোগ? জন্মসংখ্যা মিলিয়ে দেখুন কেমন কাটবে দিন

Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ২০ এপ্রিল: সহকর্মীদের হিংসা নাকি সরকারি চাকরির সুযোগ? জন্মসংখ্যা মিলিয়ে দেখুন কেমন কাটবে দিন

Numerology Suggestions 20 April 2022: সংখ্যাতত্ত্ব অনুযায়ী নিজের জন্মদিন মিলিয়ে দেখে নেওয়া যাক কালকের দিনে কার ভাগ্যে কী রয়েছে!

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় মতে সংখ্যাতত্ত্বের উপর ভিত্তি করেও ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব-নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। যেমন ধরে নেওয়া যাক, কারও জন্মতারিখ ১১। এক্ষেত্রে তাঁর জন্মগত সংখ্যা হবে ১+১= ২। ফলে তাঁকে সংখ্যাতত্ত্বের #২-এর গণনা দেখতে হবে। অর্থাৎ নিজের জন্মতারিখের যোগফল হিসেব করে সংখ্যাতত্ত্বের গণনা করা হয়। এবার সংখ্যাতত্ত্ব অনুযায়ী নিজের জন্মদিন মিলিয়ে দেখে নেওয়া যাক কালকের দিনে কার ভাগ্যে কী রয়েছে!

আরও পড়ুন- ১৫ সেকেন্ড তাকিয়ে থাকুন এই তোতাপাখির চোখের দিকে, নিজেই দেখুন তাজ্জব এই বদল!

#সংখ্যা ১ (যাঁদের জন্ম ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে): কাল আপনি সর্বক্ষেত্রেই পুরস্কৃত হবেন। তবে ভালো কাজের কারণে সহকর্মীদের ঈর্ষার সম্মুখীন হতে পারেন, তাই সাবধান থাকতে হবে।

শুভ রঙ: হলুদ এবং নীল

শুভ দিন: রবিবার

শুভ সংখ্যা: ১

দান: সূর্যমুখীর বীজ দান করুন

#সংখ্যা ২ (যাঁদের জন্ম ২, ১১, ২০ এবং ২৯ তারিখে): খুব বেশি মানুষের সঙ্গে যোগাযোগ এড়িয়ে চলুন কেন না কাল বিবাদ হতে পারে। সব ক্ষেত্রেই আজ ধৈর্য ধরতে হবে।

শুভ রঙ: নীল এবং সাদা

শুভ দিন: সোমবার

শুভ সংখ্যা: ২

দান: দরিদ্র বা গবাদি পশুদের দুধ দান করুন

#সংখ্যা ৩ (যাঁদের জন্ম ৩, ১২, ২১ এবং ৩০ তারিখে): কাল সমস্ত বিবাদ ভুলে নিজেকে প্রকাশ করার দিন। ইনডোর গেমস, ফিনান্স এবং সরকারি চাকরিপ্রার্থীদের জন্য দারুন একটি দিন।

শুভ রঙ: পিচ

শুভ দিন: বৃহস্পতিবার

শুভ সংখ্যা: ৩, ৯

দান: মহিলাদের হলুদ দান করুন

#সংখ্যা ৪ (যাঁদের জন্ম ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে): কাল ক্লায়েন্টের থেকে দারুন প্রশংসা পাবেন। লেনদেনের ক্ষেত্রে দিনটি শুভ।

শুভ রঙ: আকাশি নীল

শুভ দিন: মঙ্গলবার

শুভ সংখ্যা: ৯

দান: দরিদ্রদের সবুজ শস্য দান করুন

#সংখ্যা ৫ (যাঁদের জন্ম ৫, ১৪ এবং ২৩ তারিখে): কাল আপনার সহকর্মী এবং পরিচিতদের থেকে সাবধান থাকুন কারণ তারা আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারেন।

শুভ রঙ: সি গ্রিন

শুভ দিন: বুধবার

শুভ সংখ্যা: ৫

দান: অনাথদের সবুজ ফল দান করুন

#সংখ্যা ৬ (যাঁদের জন্ম ৬, ১৫ এবং ২৪ তারিখে): কাল পরিবার, বন্ধুবান্ধব এবং সহকর্মীদের সমর্থন পেয়ে আপনি নিজেকে ধন্য মনে করবেন। শেয়ারবাজারে বিনিয়োগের জন্য দিনটি শুভ।

শুভ রঙ: অ্যাকোয়া

শুভ দিন: শুক্রবার

শুভ সংখ্যা: ৬

দান: সাদা মুদ্রা দান করুন

আরও পড়ুন- মনের বয়স কত আপনার? বৃদ্ধ নাকি তরুণী কী চোখে পড়ছে প্রথম তাই বলে দেবে আসল সত্যি!

#সংখ্যা ৭ (যাঁদের জন্ম ৭, ১৬ এবং ২৫ তারিখে): ব্যবসায় বা চাকরির বাধা দূর করতে পুরনো পদ্ধতিই আপন করে নিন। আজ ক্লায়েন্ট বা পার্টনারের সঙ্গে কোনও রকমের আপোস না করাই ভালো।

শুভ রঙ: সি গ্রিন

শুভ দিন: সোমবার

শুভ সংখ্যা: ৭

দান: মন্দিরে তামা বা ব্রোঞ্জের মুদ্রা দান করুন

#সংখ্যা ৮ (যাঁদের জন্ম ৮, ১৭ এবং ২৬ তারিখে): কোনও কাজে বাধা এলে পরিবারের যোগসূত্রকে ব্যবহার করুন। অত্যধিক ব্যয় থেকে বাঁচতে পরিকল্পনা করে এগোন।

শুভ রঙ: সি ব্লু

শুভ দিন: শনিবার

শুভ সংখ্যা: ৬

দান: অভাবীদের জুতো দান করুন

#সংখ্যা ৯ (যাঁদের জন্ম ৯, ১৮ এবং ২৭ তারিখে): সমস্যা যতই বড় হোক না কেন মনে রাখবেন তা প্রায় শেষের দিকে। পারস্পরিক বিশ্বাসই আপনাকে রক্ষা করবে।

শুভ রঙ: কমলা

শুভ দিন: মঙ্গলবার

শুভ সংখ্যা: ৯

দান: মন্দিরে কমলা রঙের কাপড়ের টুকরো দান করুন

Published by:Madhurima Dutta
First published:

Tags: Numerology Horoscope 2022, Numerology Suggestions

পরবর্তী খবর