Home /News /astrology /
Mangal Gochar 2022: গ্রহের স্থান বদলে মঙ্গলই মঙ্গল! কপাল খুলতে চলেছে এই ৫ রাশির, জীবনের কোন দিকে আলো পড়তে চলেছে?

Mangal Gochar 2022: গ্রহের স্থান বদলে মঙ্গলই মঙ্গল! কপাল খুলতে চলেছে এই ৫ রাশির, জীবনের কোন দিকে আলো পড়তে চলেছে?

গ্রহের স্থান বদলে মঙ্গলই মঙ্গল! কপাল খুলতে চলেছে এই ৫ রাশির, জীবনের কোন দিকে আলো পড়তে চলেছে?

গ্রহের স্থান বদলে মঙ্গলই মঙ্গল! কপাল খুলতে চলেছে এই ৫ রাশির, জীবনের কোন দিকে আলো পড়তে চলেছে?

Mangal Gochar 2022: এই মাসেই মঙ্গল, বুধ, সূর্য ও শুক্র তাদের অবস্থান পরিবর্তন করে। এই পরিবর্তন সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলে ৷

  • Share this:

কলকাতা: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহই একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে এবং সেই রাশি পরিবর্তনের প্রভাব মানুষের জীবনে পড়ে। গ্রহের এই স্থান পরিবর্তনের ফলে কারও ভাগ্যে উন্নতি ঘটে, আবার কারও জন্য তা অশুভ বার্তা বয়ে আনে। সম্পূর্ণ শ্রাবণ মাস জুড়েই মহাদেবের আরাধনার পাশাপাশি গ্রহ ও নক্ষত্রের অবস্থানেও নানা ফেরফের ঘটে। এই মাসেই মঙ্গল, বুধ, সূর্য ও শুক্র তাদের অবস্থান পরিবর্তন করে। এই পরিবর্তন সমস্ত রাশিচক্রের উপর প্রভাব ফেলে (Mangal Gochar 2022)।

পঞ্চাঙ্গ মতে, শ্রাবণ সংক্রান্তির আগেই মঙ্গলের পরিবর্তন ঘটে। নবগ্রহের সেনাপতি মঙ্গল আগামী ১৯ অগাস্ট রাত ৯টা ৩২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। অনেক রাশির জাতকরাই এই গ্রহপরিবর্তনে বিশেষ ফল লাভ করবেন।

আরও পড়ুন- রাশিচক্রে স্থান বদল হয়েছে বুধের, সৌভাগ্য মুঠোবন্দি করতে এই দিকগুলো খেয়াল রাখুন

এবারে জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য মঙ্গলের অবস্থান পরিবর্তন শুভ ফল নিয়ে আসতে চলেছে।

বৃষ (Taurus): 

মঙ্গলের বৃষ রাশিতে অবস্থানের কারণে এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য বদলে যাবে। এই গোচর জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। এই সময় শত্রুদের জয় করা বা পুরনো বিবাদ দূর করা সবেতেই জাতক-জাতিকারা সফল হবেন।

কর্কট (Cancer): 

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্যেও এই ট্রানজিট লাভজনক হবে। এঁদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। সম্পদ বৃদ্ধির নতুন নতুন উৎস উন্মোচিত হবে। যাঁরা ঋণগ্রস্ত অবস্থায় রয়েছেন তাঁরা স্বস্তি পাবেন। সমস্ত কাজ এবং পরিকল্পনা ইচ্ছামত সম্পন্ন হবে।

সিংহ (Leo): 

মঙ্গলের বৃষ রাশিতে গমনের কারণে সিংহ রাশির জাতক-জাতিকাদের জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে। জীবনে অর্থনৈতিক উন্নতি হবে। ব্যবসায় লাভ হবে। বিনিয়োগ করার জন্য এটি দুর্দান্ত একটি সময়। প্রার্থীরা নিজেদের যোগ্যতাতেই সাফল্য পাবেন।

আরও পড়ুন- ইলেকট্রিক প্লাগের তৃতীয় পিনটা কেন থাকে ভেবেছেন কখনও? ওটাই কিন্তু আসল, কারণ জানলে অবাক হবেন

ধনু (Sagittarius): 

মঙ্গলের স্থান পরিবর্তন এঁদের জন্য শুভ প্রমাণিত হবে। জাতক-জাতিকাদের আয় বৃদ্ধি পাবে এবং বিভিন্ন ক্ষেত্রে সফলতা আসবে। জীবনে যে কোনও পরিবর্তন বা নতুনত্ব আসতে চলেছে।

কুম্ভ (Aquarius): 

মঙ্গলের গোচর এঁদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। এতে দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক দিক থেকেও লাভবান হওয়া যাবে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। এই সময় মনে ইতিবাচক ধারণা জন্মাবে এবং মানসিক স্বাস্থ্য ভালো থাকবে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Mangal Gochar 2022

পরবর্তী খবর