Home /News /astrology /

Capricorn Horoscope 2022: মকর রাশিফল ২০২২; কেমন যাবে আগামী বছর? কর্মজীবন থেকে অর্থপ্রাপ্তি- কী বলছে জ্যোতিষশাস্ত্র?

Capricorn Horoscope 2022: মকর রাশিফল ২০২২; কেমন যাবে আগামী বছর? কর্মজীবন থেকে অর্থপ্রাপ্তি- কী বলছে জ্যোতিষশাস্ত্র?

Photo: News18

Photo: News18

জেনে নেওয়া যাক আগামী বছরে মকর (Capricorn) রাশির জাতক-জাতিকাদের জন্য কেমন যাবে!

  • Share this:

#কলকাতা: ২০২১ প্রায় শেষের দিকে। সারা পৃথিবী জুড়েই শুরু হয়েছে নতুন বছরকে স্বাগত জানানোর তোড়জোড়। এবারে আশা করাই যেতে পারে আগামী বছর আমাদের জন্য ভালো কিছুর আগমন বার্তা বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক আগামী বছরে মকর (Capricorn) রাশির জাতক-জাতিকাদের জন্য কেমন যাবে (Capricorn Horoscope 2022) ৷

আরও পড়ুন-৯ মাসে ১৪৭ টাকার শেয়ার পৌঁছে গিয়েছে ৭,৭৭৯ টাকায়, এক নজরে দেখে নিন এই মাল্টিব্যাগার পেনি স্টক!

কর্মজীবন:

মকর রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে আগামী বছর মিশ্র ফলাফল নিয়ে আসতে পারে। কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি থাকবে, তবে যথেষ্ট সমস্যাও রয়েছে। জাতক-জাতিকারা অনুভব করতে পারবেন যে, তাঁরা কিছু ক্ষেত্রে এগিয়ে গেলেও কিছু স্থানে আবার এক ধাপ পিছিয়ে যাচ্ছেন। বছরের প্রথম তিন মাস জাতক-জাতিকারা সহনশীলতা এবং সহানুভূতি অনুভব করবেন। তবে এই পরিস্থিতি স্থায়ী হবে না। চতুর্থ থেকে ষষ্ঠ মাসের সময়কালের মধ্যে এঁদের ক্ষেত্রে যে দু'টি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ের যত্ন নেওয়া উচিত তা হল- প্রথমত, এঁদের অবশ্যই যে কোনও কঠিন সমস্যার সত্বর মোকাবিলা বা নিষ্পত্তি করতে হবে। দ্বিতীয়ত, যোগাযোগ শক্তির ওপর নজর রাখা উচিত। অন্যদের হিংসার শিকার হতে পারেন। অনেক ক্ষেত্রে সেটি মাত্রা ছাড়িয়ে যেতে পারে।

লাকি সংখ্যা হিসাবে সাত নম্বর এঁদের জন্য শুভ।

অর্থভাগ্য:

নতুন বছরে পুরনো জিনিস মেরামত এবং সংস্কারে প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা দেখা দিতে পারে।

আরও পড়ুন-কনকনে ঠান্ডার হাত থেকে কী ভাবে বাঁচাবেন নিজের ত্বক আর চুল? রইল জরুরি টিপস

কেমন থাকবে মকর রাশির স্বাস্থ্য:

যাঁদের হৃদরোগ, হজমের সমস্যা বা শ্বাসকষ্ট রয়েছে তাঁদের বিশেষভাবে সতর্ক হওয়া উচিত। ক্ষতিকারক তরল সেবনে বেশ কয়েকটি সমস্যা তৈরি হতে পারে। সুতরাং, ডায়েটে নজর দিতে হবে।

২০২২ সালের সামগ্রিক রাশিফল:

অক্টোবরের শুরুতে চন্দ্র এঁদের রাশিতে সহজাত সহায়ক রূপে পূর্ণমাত্রায় অধিষ্ঠান করবে। ব্যবহারিক জীবনে জাতক-জাতিকারা নিজেদের দক্ষতা ও ক্ষমতা দেখাতে সমর্থ হবেন। নিজেকে প্রমাণ করার এটিই সেরা সময়। এই সময়ের মধ্যে এমন পরিস্থিতি তৈরি হতে পারে যাতে জাতক-জাতিকাদের জীবনে গুরুত্বপূর্ণ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হতে পারে। জাতক-জাতিকারা শক্তিশালী বৃহস্পতির অবস্থানের জন্য বেশ কিছু বাধাবিঘ্ন কাটিয়ে জীবনের সুপ্রতিষ্ঠিত লক্ষ্যে পৌঁছতে সহায়ক হবেন। বৃহস্পতির অবস্থান তাঁদের নিরন্তর পরিশ্রমের প্রেরণা দেবে। এই বছর, মঙ্গল মকর রাশির সঙ্গে সংযুক্ত থাকায় জীবনে বেশ কিছু বিস্ময়কর পরিস্থিতিও তৈরি হতে পারে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Capricorn, Horoscope

পরবর্তী খবর