• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Zodiac Signs: অন্যকে তৃপ্ত করার ব্যাপারে যেন জাদু জানেন; এই ৫ রাশির জাতক-জাতিকারা যৌনসঙ্গী হিসাবে তুলনাহীন!

Zodiac Signs: অন্যকে তৃপ্ত করার ব্যাপারে যেন জাদু জানেন; এই ৫ রাশির জাতক-জাতিকারা যৌনসঙ্গী হিসাবে তুলনাহীন!

জ্যোতিষশাস্ত্র বলে যে সঙ্গীকে তৃপ্ত করার ব্যাপারে যৌনতার ক্ষেত্রে বিশেষ কিছু রাশি না কি অনবদ্য ক্ষমতা ধরে!

জ্যোতিষশাস্ত্র বলে যে সঙ্গীকে তৃপ্ত করার ব্যাপারে যৌনতার ক্ষেত্রে বিশেষ কিছু রাশি না কি অনবদ্য ক্ষমতা ধরে!

জ্যোতিষশাস্ত্র বলে যে সঙ্গীকে তৃপ্ত করার ব্যাপারে যৌনতার ক্ষেত্রে বিশেষ কিছু রাশি না কি অনবদ্য ক্ষমতা ধরে!

  • Share this:

#কলকাতা: সুস্থ এবং সুখী সম্পর্কের ক্ষেত্রে সেক্স খুবই একটি গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু অনেকেই এই বিষয়টির ওপর বেশি গুরুত্ব দেয় না। এর ফলে তাদের সেক্স লাইফের সঙ্গে সঙ্গে একটা সুখী সম্পর্কেও ঘটে ব্যাঘাত। বর্তমানে অনেক সম্পর্কেই পার্টনাররা একে অপরের যৌন চাহিদা মেটাতে সক্ষম নয়। এর ফলে সেই সম্পর্কে দেখা যায় নানা ধরনের সমস্যা। যদিও জ্যোতিষশাস্ত্র বলে যে সঙ্গীকে তৃপ্ত করার ব্যাপারে যৌনতার ক্ষেত্রে বিশেষ কিছু রাশি না কি অনবদ্য ক্ষমতা ধরে! এক নজরে দেখে নেওয়া যাক কোন পাঁচ রাশির জাতক-জাতিকারা যৌনসঙ্গী হিসাবে সব থেকে সেরা!

আরও পড়ুন: https://bengali.news18.com/news/life-style/detailed-recipe-of-rainbow-salad-tc-dc-677742.html

আসলে, রাশিই ব্যক্তির চরিত্র সম্পর্কে অনেক কিছু বলে দেয়। রাশি অনুযায়ী এক একজন ব্যক্তির স্বভাব, চাহিদা, পছন্দ-অপছন্দ ইত্যাদি নানা বিষয়ে জানা যায়। রাশি অনুযায়ী তাদের যৌন চাহিদা সম্পর্কেও একটি ধারণা পাওয়া যায় সেই ভাবেই।

আরও পড়ুন: https://bengali.news18.com/photogallery/coronavirus-latest-news/wb-covid-update-21-october-positivity-rate-is-worrying-akd-677964.html

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২ এই রাশির জাতক-জাতিকারা যৌনসঙ্গী হিসাবে তুখোড় তো বটেই। এরা ভালোবাসার ক্ষেত্রে খুবই প্যাশনেট হয় এবং বেডরুমে তার প্রতিফলন দেখা যায়। এরা তার সঙ্গীকে সম্মান করার সঙ্গে সঙ্গে তাদের পছন্দ ও অপছন্দের দিকেও বিশেষ নজর দেয়। এরা সঙ্গীর যাবতীয় যৌন চাহিদা পূরণ করতে সক্ষম।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

এই রাশির জাতক-জাতিকারাও যৌনসঙ্গী হিসাবে দারুণ। এরা বিছানায় খুবই ফিট। এরা সঙ্গীর যৌন চাহিদা মেটাতে সক্ষম। এরা বিছানায় নানা ধরনের ফ্যান্টাসি পছন্দ করে যা তাদের সঙ্গীকে চরম তৃপ্তি দিতে সহায়তা করে। এরা সঙ্গীদের সমস্ত রকম চাহিদা এবং যৌন আকাঙ্ক্ষা পূরণ করতে সক্ষম।

আরও পড়ুন: https://bengali.news18.com/news/business/wazirx-launches-crypto-transparency-report-to-build-trust-among-stakeholders-know-details-ss-677829.html

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

এই রাশির জাতক-জাতিকারা খুবই রহস্যপূর্ণ হয়। এরা বিছানায় খুবই শক্তিশালী হয় এবং নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করে। এরা তাদের সঙ্গীদের জন্য রহস্য বজায় রাখে এবং তাদের পরিপূর্ণ যৌন চাহিদা মেটাতে সক্ষম হয়। এই রাশির জাতক-জাতিকারা যৌনসঙ্গী হিসাবে সব থেকে ভালো, বলছে জ্যোতিষশাস্ত্র।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২ এই রাশির জাতক-জাতিকারা সেন্সুয়াল এবং প্যাশনেট সেক্স পছন্দ করে। এরা শান্ত প্রকৃতির হলেও বিছানায় দারুণ ফিট। এরা সঙ্গীদের চাহিদা অনুযায়ী তাদের চরম সুখ দিতে সক্ষম। এই রাশির জাতক-জাতিকারা সেক্সের ক্ষেত্রে খুবই রোম্যান্টিক হয় যা তার সঙ্গীর জন্য চরম তৃপ্তিদায়ক হয়ে ওঠে।

আরও পড়ুন: https://bengali.news18.com/photogallery/business/7th-pay-commission-centre-approves-3-percent-da-hike-for-central-govt-employees-sanj-677801.html

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

এই রাশির জাতক-জাতিকারা সেক্সের ক্ষেত্রে খুবই উদ্যমী এবং শক্তিশালী হয়। এরা তাদের যৌনসঙ্গীদের ইচ্ছামতো রতিক্রীড়া করতে পছন্দ করে। সেক্স করার সময় এরা তার সঙ্গীদের চাহিদার দিকে বিশেষ নজর দেয়। এর ফলে এদের সঙ্গে সেক্স করার সময় পাওয়া যায় এক আলাদা অনুভুতি।

Published by:Dolon Chattopadhyay
First published: