Home /News /alipurduar /
Alipurduar: দুর্ঘটনার কবলে দুটি পণ্যবাহী গাড়ি! হতাহতের খবর নেই

Alipurduar: দুর্ঘটনার কবলে দুটি পণ্যবাহী গাড়ি! হতাহতের খবর নেই

আলিপুরদুয়ার ২ ব্লকের ৩১ নং জাতীয় সড়কের মহাকাল চৌপথি এলাকার গদাধর নদীর সেতুতে সোমবার দুর্ঘটনার কবলে পড়লো দুটি পণ্যবাহী ট্রাক।

  • Share this:

    #আলিপুরদুয়ার : আলিপুরদুয়ার ২ ব্লকের ৩১ নং জাতীয় সড়কের মহাকাল চৌপথি এলাকার গদাধর নদীর সেতুতে সোমবার দুর্ঘটনার কবলে পড়লো দুটি পণ্যবাহী ট্রাক। এদিন জাতীয় সড়কের গদাধর নদীর বেহাল রাস্তায় একটি পণ্যবাহী ট্রাক ব্রেক করার ফলে পেছনে থাকা অপর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনের ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয় এবং যার কারণে প্রায় এক ঘন্টার ওপর দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক গাড়িতেই আটকে থাকে গুরুতর জখম অবস্থায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শামুকতলা রোড ফাঁড়ির পুলিশ এবং আলিপুরদুয়ার দমকল কেন্দ্রের কর্মীরা। দমকল কেন্দ্রের কর্মীদের প্রচেষ্টায় উদ্ধার করা হয় গুরুতর আহত ওই ট্রাক চালককে। পুলিশ আহত ওই ট্রাকচালককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ দীর্ঘদিন যাবত জাতীয় সড়কের বিভিন্ন জায়গা খানা খন্দে ভরে রয়েছে কিন্তু জাতীয় সড়ক কর্তৃপক্ষ এই বিষয়ে উদাসীন।

    এলাকার বাসিন্দারা জানান, এই দুর্ঘটনার জন্য জাতীয় সড়ক কর্তৃপক্ষের উদাসীনতাকে দায়ী করার পাশাপাশি খুব তাড়াতাড়ি জাতীয় সড়ক সংস্কারের দাবি জানিয়েছেন। এদিন ওই দুর্ঘটনার ফলে জাতীয় সড়কে যান চলাচল বন্ধ থাকে একঘন্টার বেশি সময় ধরে।পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়। এই জাতীয় সড়ক ধরে অসম যাওয়া যায়।

    আরও পড়ুনঃ বৃষ্টিতে জলমগ্ন কালচিনি ব্লক, জল বইছে রাস্তার ওপর দিয়ে!

    স্থানীয়দের অভিযোগ জাতীয় সড়কের বিভিন্ন স্থানে আলো জ্বলে না।রাতের বেলা এই সড়ক ধরে যাতায়াত করা মুশকিল হয়ে পড়ে।মাঝেমধ্যে দুর্ঘটনা লেগে থাকে।তাছাড়াও গাড়িগুলি দ্রুতগতিতে এলাকা দিয়ে চলাচল করে।যারজন্য রাস্তার ধারে যেতে ভয় পান এলাকাবাসীরা

    Annanya Dey
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Alipurduar, North Bengal

    পরবর্তী খবর